Android মোবাইল দিয়েই মাসে ৫০০০-১৫০০০ টাকা ইনকাম করতে পারবেন। 100% working

এখন আপনার Android মোবাইল দিয়েই মাসে ৫০০০-১৫০০০ টাকা ইনকাম করতে পারবেন।

 
অনেকেই অবাক হচ্ছেন তাইনা?
প্রথমেই payment proof টা দেখে নিন।
 
আসলে অবাক হওয়ার কিছইু নেই আপনি আসলেই ১০০% ইনকাম করতে পারবেন।
 
***Android মোবাইল এর সেরা App, এটা থেকে মাসে ৫০০০-১৫০০০ টাকা আয় করা সম্ভব। App টা Install না করলে খুব Miss করবেন। এই Post এ ধাপে ধাপে সব বলা আছে ।***
 
আমি নিজে ইতিমধ্যে ২০ বার টাকা তুলেছি এই App থেকে। আপনিও পারবেন ইনশা-আল্লাহ্। এর জন্য just একটা নতুন ফেসবুক Account হলে ভাল হয়।
(এই পদ্ধতিতে Clash of clans এর জেমসও কিনা যায়)
Android mobile থেকে কত MB তো নষ্ট করেন। মাত্র ১৫-২০ MB খরচ হবে। just এক বার try করে দেখুন। আমি ১০০% sure দিয়ে বলতেছি আমার কথা মত কাজ করলে টাকা পাবেনই।
এটা দিয়ে Google play store থেকে Clash of Clan এর জেমস সহ যেকোন গেম বা অ্যাপ কিনতে পারবেন, online এ যেকোন কিছু কিনতে পারবেন। এছাড়া ও PayPal, Skrill এর মাধ্যমে টাকা হাতেও আনতে পারবেন। আপনার টাকা তুলতে সমস্যা হলে টাকা বিকাশ এ নিতে পারবেন।
আমি নিজে টাকা হাতে পেয়েই বলছি।
এবার দেখুন, কিভাবে কাজ করবেন:
 
#প্রথমত Google Play Store থেকে 1 টি app install করতে হবে ৭ MB এর। app এর নাম ” WHAFF rewards “. Google Play Store গিয়ে ” WHAFF REWARDS ” লিখে search দিলেই প্রথমেই পেয়ে যাবেন app টি। apps টি install করে নিন আপনার Android mobile এ।
 
#দ্বিতীয়ত একটি নতুন ফেসবুক Account খুলে নিন। সেই নতুন ফেসবুক Account এর Mail & Password দিয়ে আপনাকে Login করতে হবে এই App এ। অথবা আপনার পুরনো Account হলেও চলবে। (নতুন Account না হলে কোন সমস্যা নেই। যেহেতু App এ Login এর সময় ফেসবুক Account এর Mail & Password দিতে হয়, অনেকে নিজের ব্যক্তিগত ফেসবুক Account এর Mail & Password দিতে ভয় পায়। তাই একটি নতুন ফেসবুক Account খুলে নিতে বললাম। আপনার পুরনো Account হলেও কোন সমস্যা নেই। ফেসবুক Account খুলতে তো আর টাকা লাগে না। তাই সন্দেহ হলে নতুন Account খুলে নিন।)আমি আমার নিজের টা দিয়েই ইনকাম করতেছি কোন সমস্যা হচ্ছে না।
 
#তৃতীয়ত WHAFF App টি ওপেন করে উপরে হাতের বামে থাকা “Login” button এ click করে আপনার নতুন খোলা ফেসবুক username ও password দিয়ে লগইন করুন। অথবা আপনার পুরনো Account হলেও চলবে।
#তারপর যে page আসবে সেখানে Continue চাপুন। Continue চাপলে যে page আসবে তাতে “প্রথমে একটা ছবি আসবে।Type the text এর ঘরে ছবিতে যেটা লেখা আছে সেই অনুযায়ী লিখুন এবং নিচের ঘরে “Enter your invitation code” লেখা থাকবে।
সেখানে “FL31782” লিখে OK ক্লিক করুন। Code দেওয়ার সাথে সাথে আপনি পেয়ে যাবেন কিছু $ ডলার। টাকা আপনার app এ জমা থাকবে। আপনার যখন ইচ্ছা তুলতে পারবেন।
 
বি: দ্র: FL31782 এই code না
লিখলে আপনি $ মানে টাকা পাবেন না। তাই সাবধনতার সহিত invitation code “FL31782” লেখুন।
 
আর এটা আমার refer code. এটা দিলে আপনি ও বোনাস পাবেন, আমিও পাব। আপনি তো পাচ্ছেনই। আমি পেলে তো আপনার ক্ষতি হবে না। কিন্তু code দিতে ভুল করলে আপনি কোন বোনাস পাবেন না। আর Invitation code (FL31782) এই কোড দিয়ে app এ কাজ করলে আমি আপনাকে সব ধরনের সাহায্য করব।
এরপর share, invite করলে আয় বাড়বে। এতখন আপনি যা করলেন ঠিক সেই কাজ আপনার code দিয়ে আপনার বন্ধুদের ও করতে বলুন। group এ post দিন, share করুন। দেখবেন কয়েক দিনের মধ্যে আপনার ভাল আয় হবে।
 
#সবশেষে মাত্র ১১$ হলে টাকা তুলতে পারবেন। এটা দিয়ে Google play store থেকে clash of clan এর জেমস সহ যেকোন গেম বা অ্যাপ কিনতে পারবেন, online এ যেকোন কিছু কিনতে পারবেন। । এছাড়া ও PayPal, Skrill এর মাধ্যমে টাকা হাতেও আনতে পারবেন। আপনার টাকা তুলতে সমস্যা হলে ফেইজবুকে অনেক গ্রুপ আছে তারা ডলার কিনে তাদের কাছে ডলার বিক্রি করে দিতে পারেন এবং টাকা বিকাশ এ নিতে পারবেন।
আমি যা বলেছি ততটুকু কাজ আগে করবেন, তারপর যা সাহায্য লাগবে আমরা করব। তবে দয়া করে কাজ না করে কথা বলবেন না।
 
এরপর ও যদি কারো সন্দেহ হয় যে টাকা পাবেন না, তাহলে Google search এ WHAFF সম্পকে search করে দেখুন এই পদ্ধতিতে মানুষ কত টাকা আয় করতেছে। এটা online এ আয়ের একটি বৈধ পথ। আমি নিজে গত ২ বছর এই পদ্ধতিতে কাজ করে আয় করতেছি। আমার কথা মত কাজ করলে আপনিও পারবেন।
কোন সাহায্য লাগলে comment এ অবশ্যই জানাবেন।
Share This Post
About MainitBD Author

শিক্ষা জাতীর মেরুদন্ড! শিখবো, না হয় শেখাবো।

Leave a Comment