ভালোবাসার দিবসে সঙ্গীর জন্য সঠিক উপহার নির্বাচন করবেন যেভাবে

ভালোবাসার মানুষটিকে খুশি করার মতো ভালোলাগা খুব কমই পাওয়া যায়।আর তাই, যে যার সাধ্য মতো ভালোবাসা দিবসে প্রিয়জনের জন্য উপহার কিনতে ব্যস্ত থাকেন।

রাজধানীর কয়েকটি শপিং সেন্টার ঘুরে দেখা গেল দোকানগুলো সেজে উঠেছে ভালোবাসার উপহারে। বসুন্ধরা সিটির আর্চিস গ্যালারির ম্যানেজার রাসেল বলেন, “ভ্যালেন্টাইন’স ডে উপলক্ষে এখানে কার্ড, শোপিস, চকোলেট বক্স, এবং মগ বেশি বিক্রি হচ্ছে।আকার ও ডিজাইনের উপর ভিত্তি করে এগুলোর দাম ১৫০ থেকে ২০০০ টাকা”
নিউ মার্কেটে হলমার্ক-এঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী কেয়া এসেছে, প্রিয়জনের জন্য উপহার কিনতে।তবে সে কিছুতেই সিদ্ধান্ত নিতে পারছিল না কী নেবে। পরে তাকে বিক্রেতা সুমন সাহায্য করলেন, একটি চাবির রিং আর মগ পছন্দ করতে।
শুধু কেয়া নয়, আসলে আমরা অনেকেই বুঝে উঠতে পারিনা কি দিয়ে প্রিয় মানুষটিকে সবচেয়ে খুশি করা যায়?
আপনাদের সুবিধার জন্য উপহারের কিছু ধারনা দিচ্ছি। আগেই ঠিক করে নিন কোন উপহারটি আপনি কিনতে চান। তাহলে ভ্যালেন্টাইন’স ডে এর কেনাকাটা অনেক সহজ হয়ে যাবে।
মেয়েদের জন্য কিনতে পারেনঃ
কার্ড,ফুল, মগ, সানগ্লাস, চকোলেট, গয়না, ব্যাগ, হাতঘড়ি, সুগন্ধি, গয়নার বাক্স, ফুলদানি, পেইন্টিংস,ফটোফ্রেম, মোবাইল ফোন সেট, পোশাক, ডায়েরি, সিডি, বই।
ছেলেদের জন্য কিনতে হলে, বাছাই করতে পারেনঃ

কার্ড, ফুল, মগ, সানগ্লাস, চকোলেট, মানিব্যাগ, সুগন্ধি, চাবির রিং, শেভিং কিটস, হাতঘড়ি, বেল্ট, পোশাক, সিডি, ফটোফ্রেম, কলম, কাফলিংক সেট, টাই, ব্যাগ, আর বই।
ভ্যালেন্টাইন’স ডে – এ উপহার দেওয়া  নেওয়া শুধু প্রেমিক প্রেমিকার মধ্যেই সীমাবদ্ধ নয়। স্বামী-স্ত্রী, মা-বাবা, ভাই-বোন, সন্তান এবং যে কোন প্রিয় বন্ধুর জন্যই উপহার দিতে পারেন। ছোট একটি উপহার মানুষের সম্পর্ক আরো বেশি মধুর করে তোলে।
যিনি উপহার কিনছেনঃ

উপহার পছন্দের ক্ষেত্রে যাকে উপহার দেবেন তার বয়স, রুচি, পছন্দ, এবং প্রয়োজন বিবেচনা করুন।উপহার অনেক দামি হতে হবে এমন কোন কথা নেই। প্রিয়জনের জন্য শুধু একটি লাল গোলাপে আবেদন টাকা দিয়ে মাপা যাবেনা।
যিনি উপহার পাচ্ছেনঃ 

প্রতিটি উপহারের সঙ্গে অনেক ভালোবাসা, গুরুত্ব, এবং আন্তরিকতা থাকে। উপহার কখনোই টাকার পরিমাপে দেখতে হয়না। আর উপহারটি পছন্দ না হলেও  সামনে বলা ঠিক নয় বরং মনে করে বিশেষ উপলক্ষ্যে আপনাকে উপহার দেয়ার জন্য তাকে ধন্যবাদ জানান।
ভ্যালেন্টাইন’স ডের উপহার কিনতে যেতে পারেন, আড়ং, আলমাস, দেশি দশ, আইস কুল, হলমার্ক, আর্চিস গ্যালারি সহ বিভিন্ন গিফট শপে।
ভালবাসার বেলুন, কার্ড, উপহার অনেক কিছুরই বাণিজ্য এখন জমজমাট। ভালেন্টাইন’স ডে এর কল্যানে ভালোবাসা এখন আন্তর্জাতিক বানিজ্যে রুপ পেয়েছে। বিশ্বায়নের আকাশে বাতাসে ভালোবাসা। আর তাই আমাদের ব্যস্ত জীবনে বাজার ঘুরে কেনাকাটা করার যাদের সময় নেই তাদের ভালোবাসার উপহার পৌঁছে দিতে রয়েছে বেশ কিছু অনলাইন শপ।

পোস্টটি প্রথম প্রকাশিতঃ RoarBD.Com

ভালোবাসা দিবসে নিজেদের আকর্ষণীয় করে তুলবেন যেভাবে এই নিয়ে বিস্তারিত এই লিংকে

Share This Post
About MainitBD Author

শিক্ষা জাতীর মেরুদন্ড! শিখবো, না হয় শেখাবো।

Leave a Comment