[পেয়োনিয়ারের বিস্তারীত] আপনার জন্য কোনটা ভালো জেনে নিন, ফাইভারে আর্ণ করা ডলার সরাসরী আপনার মোবাইল ব্যাংকে নিয়ে আসতে লাগবে !

আগের পোস্ট ছিলো ফাইভারে একাউন্ট করলেন, অর্ডার পেলে কিভাবে তা ডেলিভার করবেন জেনে নিন, সাথে থাকছে কিছু নিয়ম ; এবার বলবো কিভাবে টাকা উঠিয়ে আনবেন  খুব সহজে, এটি তার ১ম পর্এব যা না বল্লেই নয়।       আপনার জন একটিই  ওয়ে , আর ২ টা রাস্তা, ভালো করে বুঝুন, আপনি পেয়োনিয়ারে নিবেন তারপরে ব্যাংক এ আনতে পারবেন। বিকাশ, ডাচ বাংলা  তে।   ফি ২% , আর কোন  চার্জ নেই।

 


  তা আপনি আপাতত জেনে রাখতে হবে যে, ১ টা ওয়ে হলো পেয়োনিয়ার,  ২ টা রাস্তা হলো পেয়োনিয়ার আপনি এখন খুলতে পারেন, আগে এই ২ পারা পড়ে সিদ্ধান্ত নিয়ে একাউন্ট খুলুন কি করবেন? লিঙ্ক টা এজন্য পরে দিচ্ছি।

  •  একাউন্ট করার সময় মাস্টার কার্ড   অর্ডার করলেও করতে পারেন নাও পারেন,  মাস্টার কার্ডে টাকা থাকবে, কার্ড ও আসবে বাড়িতে কিন্তু কার্ড থেকে এটি এম এ না গিয়ে অনলাইন থেকেই ব্যাংক এড করে আনলে ফি পড়বে  ২%, আর এই এম আ গেলে ৩ ডলার কমপক্ষে ফি, আর একাউন্ট করার সময় লোকাল ব্যাংক সিলেক্ট করলে এটি এম এর মত ফি, ৩ ডলার পার ইউথড্র। তাই মাস্টার কার্ড আনাই ভালো । 
  •   পেয়োনিয়ার এর একাউন্ট খুলতে এই লিংকে যাবেন,

সহজে ইনফরমেশন গুলো দিন, আইডি কার্ড আপ্লোড দিন বা জন্ম নিবন্ধনের  কপি, আইডি ভেরিফাইড হয়ে যাবে। না বুঝলে আমার শেষে দেওয়া লিংকে যোগাযোগ করুন। ফ্রি তে করে দেওয়া হবে। তবে নিজে করার জ্ঞানের জন্য ভালো।


  •   এখন একাউন্ট না করলে পরেও একাউন্ট করতে পারবেন ফাইভার থেকে টাকা উঠানোর সময়। তখন আপনাকে এইভাবে ক্লিক করতে হবে । ১ এ ক্লিক করবেন, পেয়োনিয়ারের সাইটে নিয়ে যাবে, একাউন্ট করবেন ।

1


দুইটার ভেতর তফাত  কি? তফাত হলো আপনি এখন আমার দেয়া লিংকে  একাউন্ট খুললে  আপনি ২৫ ডলার আমিও ২৫ ডলার পাবো, আর মাস্টার কার্ডে  ছবি হবে এরকম

card 2 p

উপরে পেনিয়ারের লোগো

 


আর পরে একাউন্ট খুললে আপনি বা আমি কেউ এই বোনাস পাবোনা, তবে মাস্টার কার্ডে  ছবি হবে এরকম

card

উপরে ফাইভারের লোগো

ভেবে দেখুন কি করবেন। কার্ড এর কাজ সব একই, সব যায়গাতে একই কাজ করবে,

আমি ভুল করেছিলাম ফ্রেন্ড এর রফারেল আ একাউন্ট না করে, করলে আজ ২৫ ডলার  বোনাস পেতাম।


যোগাযোগঃ কন্টাক্ট ফর্ম ও কন্টাক্ট পেজঃ 

আমার সাইট এ এই লিংকে যান সব পাবেন । মেসেজ দিন । আমি Reply দেব ইনশাআল্লাহ।

 

Share This Post

Leave a Comment