একটি বিশ্বস্ত High-Paying জিপিটি সাইট। মিনিমাম 1$ হলেই টাকা পাবেন Skrill এ অথবা টাকা নিতে পারবেন Payza তে।

কে অনলাইনে আয় করতে চায় না? আমরা সবাই চাই অনলাইনে আয় করতে, প্রবলেমটা হল কোথা থেকে শুরু করবেন। অনেকে শুরু করেন PTC সাইট দিয়ে, সাফল্যের হার ২-৪% তাও অনেক সময় ব্যয় করে। তাই আমার মতে PTC site থেকে GPT site অনেক ভাল। কেননা, PTC site দিয়ে শুধু ওয়েভসাইট ভিজিট করে সল্প আয় করা যায় ওপরদিকে GPT site দিয়ে ভিবিন্ন ওফার, সার্ভে, ভিডিও দেখে, রেফারে অধিক আয় করা যায়।

আজ আমি আপনাদের জন্য নিয়ে এসেছি একটি বিশ্বস্ত GPT সাইট। যা হল Superpay.me । যা অনেক বছর ধরে কয়েক লাখ এক্টিভ মেম্বার নিয়ে অনলাইনে টাকা দিয়ে আসছে। দেখে নিন সাইটটির সুবিধাসমুহ

  • এটি একটি GPT সাইট, এজন্য PTC, Survey, Sign Up process সহ অনেক কাজ পাওয়া যায়।
  • প্রতিটি Survey, Sign Up process বা Forum Post এর জন্য আপনি পেতে পারেন 1.0-1.50$ পর্যন্ত। যা গড়ে 0.75$। PTC থেকেও দিনে 0.15$ আয় করতে পারবেন।
  • সবচেয়ে বড় সুবিধা হচ্ছে এটি পেমেন্ট দেয় 1$ হলেই।
  • পেমেন্ট নিতে পারবেন Payza, Paypal,bitcoin বা Skrill এর মাধ্যমে।
  • সাইন আপ করলেই পাবেন 0.20$।
  • রেফারের মাধ্যমেও আয় করতে পারবেন।

বুঝে গেলেন ত এই সাইটটি কত সুবিধা দিয়ে যাচ্ছে, তাই চলুন দেখে নিই কিভাবে কাজ করবেন সাইটিটিতে।

এই সম্পুর্ণ প্রসেসটি করতে পিসি হলে ভাল হয়, এন্ড্রোয়েড দিয়ে করলে Chrome অথবা UC ব্যবহার করুন।

সাইন আপ করতেঃ

  • প্রথমে এখানে যান superpay.me । Ad আসলে Skip দিবেন।
  • তারপর Sign Up For Free লেখায় ক্লিক করুন।
  • স্ক্রিনশট অনুযায়ী বক্স গুলা ফিল করেন। দুঃখিত, স্ক্রিনসট তুলতে সমস্যা হচ্ছে তাই দিতে পারলাম না, আপনারা Sign Up page এ ডুকলেই বুঝতে পারবেন সবকিছু। বক্স গুলা ফিল করে Create New account এ ক্লিক করুন।
  • সব টীক থাকলে আপনার একাউন্ট দেখাবে। Email Confirmation করা জরুরী নয়। তবুও ইমেইলে ডুকে তা কনফার্ম করে নিবেন।
  • দেখবেন আপনার একাউন্ট দেখাবে।

যেভাবে কাজ করবেনঃ

প্রথমে আপনার একাউন্টে ডুকে নিন। দেখবেন ওপরে অনেক অপশন দেখাবে যথাঃ Earn Money, Offer wall, Affliate program ইত্যাদি।

Earn money থেকে কাজ করতে হলে earn money অপশন এর ড্রপডাউন মেনুতে অনেক অপশ্ন দেখবেন। কিন্তু প্রায় সব অপশন ই US মেম্বারদের জন্য। তবে এখান থেকে আপনি PTC এবং Worldwide Offer বেচে নিতে পারবেন । PTC থেকে আপনি কয়েকটি সাইটের লিঙ্ক পাবেন সেই লিঙ্ক এ ক্লিক করার পর verification code বসালে পেয়ে যাবেন কাঙ্গিত টাকা। Worldwide offer থেকেও পাবেন সেইসব ওফার যা সবাই করতে পারবে। সেখানে থাকবে Survey ও Sign Up process। চাইলে সব অপশন ই ঘোরে দেখবেন।

Offer Wall থেকে কাজ করতে হলে, offer wall এর Dropdown menu থেকে ভিবিন্ন প্রতিষ্টানের Offer পাবেন। তা হবে Survey, Download, Sign Up বা গেম খেলা। আপনি যদি অনলাইন আয়ের সাথে অনেকদিনের পরিচিত হন তাহলে এগুলু আপনার জন্য সহজ হবে। কেননা এই অফারদাতা প্রতিষ্টানগুলু হল Persona.ly, Trialpay, adscend media ইত্যাদি।

রেফারের মাধ্যমে আয় করার অনেক বড় সুযোগ দিয়েছে এই সাইটটি। সম্পুর্ণ রেফারের বিষয়টি জানতে রেজিস্ট্রেশনের পর আসা মেসেজটি পড়ুন।

পেমেন্ট পেতেঃ Superpay.me পেমেন্ট দেয় paypal, payza, skrill এবং Bitcoin এর মাধ্যমে। পেমেন্ট পেতে সময় লাগে ২৪ ঘন্টা বা তার চেয়েও কম। রেজিস্ট্রেশনের সময় বা পরেও আপনার পেমেন্ট একাউন্ট এড করতে পারবেন।

মিনিমাম পেমেন্টঃ 1$ for Paypal, Skrill, Bitcoin & 10USD for Payza. এখানে trickBD তে আরেকটি টিউন আছে কিভাবে Skrill এর একাউন্ট খুলবেন। সেটি দেখে নিন আর আমি মনে করি পেমেন্টের জন্য Skrillই ভাল হবে।

 

এই বিষয়ে আগ্রহ বেশি থাকলে কিছু ট্রিক পেয়েছি তা সেয়ার করব, ইনসা’আল্লাহ।

ভাল থাকবেন। আল্লাহ হাফেজ।

Share This Post
About MainitBD Author

শিক্ষা জাতীর মেরুদন্ড! শিখবো, না হয় শেখাবো।

Leave a Comment