2017 উপলক্ষে ফেজবুক পেজ ৩ দিন ফ্রি প্রোমোট করুন অার পেজের লাইক কমোন্ট বোস্ট বারিয়ে নিন!!!

pagepromot
আপনার কোনটি দরকার?

১. আপনার ফেসবুকে পেজ আছে কিন্তু লাইক নাই আর লাইক ছাড়া পেজ এর কোনো মূল্য নেই সেই কথা মাথায় রেখে আমরা দিচ্ছি আপনার ফেসবুক পেজকে প্রমোটের মাধ্যমে সবার মাজে ছড়িয়ে দিতে যার মাধ্যমে আপনি পেয়ে যাবে আপনার কাঙ্খিত লাইক, প্রতিদিন পেতে ২০০০০ পর্যন্ত লাইক সুতরাং এখনই যোগাযোগ করুন I +8801761423712 (BD)
২. আপনি আপনার ফেসবুক পেজে ভিডিও, ছবি লেখা টিউন করেন কিন্তু কোনো লাইক টিউমেন্ট পাচ্ছেন না এবং কেউ আপনার টিউন গুলো দেখতে পাচ্ছে না এখন কি করবেন? হা আমরা দিচ্ছি ফেসবুক টিউন বোস্ট এর মাদ্ধমে আপনার টিউন গুলো সবার মাঝে ছড়িয়ে দিচ্ছি তারপর পেয়ে যাবেন আপনার কাঙ্খিত লাইক টিউমেন্ট।
৩. আপনি কি অনলাইনে পণ্য বেচা কিনা করেন কিন্তু আপনার পণ্য সবার মাঝে ছড়িয়ে দিতে পারছেন না ! হা আপনার পণ্যকে সবার মাঝে ছড়িয়ে দিতে আমরা দিচ্ছি ফেসবুকে আপনার পণ্যের অ্যাড খুব কম খরচে, এখনই যোগাযোগ করুন +8801761423712 (BD)

৪. আপনার ফেসবুক একাউন্ট আছে কিন্তু আপনি ফেসবুকে অ্যাড দিতে পারছেন না হয়তো আপনার একাউন্ট ব্লক অথবা মাস্টার কার্ড অথবা পেপাল নাই আর থাকলেও একাউন্ট ফ্ল্যাগ বা ডিসেবল হয়ে গেছে যার কারণে অ্যাড দিতে পারছেন না, এখন ভাবছেন যদি একটা একাউন্ট পেতাম তাহলে আমি নিজেই অ্যাড দিতে পারতাম ! হা আপনাদের কথা মাথায় রেখেই আমরা নিয়ে আসলাম অ্যাড একাউন্ট এর সুবিধা, আমাদের অ্যাড একাউন্ট নিয়ে আপনি নিজেই আপনার ফেসবুক থেকে পেজ প্রমোট। টিউন বোস্ট সহ সকল কাজ করতে পারবেন কোনোরকম জামেলা ছাড়া তাতে কোনো পেপাল বা মাস্টার কার্ড এর দরকার হবে না, বিস্তারিত জানতে কল করুন এখুনি IMO, Whatsapp: +8801761423712 (BD)
আমাদের ফেসবুক অ্যাড প্যাকেজে এবং যেভাবে অর্ডার করবেন

৭ দিন =৬৫০ টাকা
১৪ দিন =১৩০০ টাকা
২৮ দিন = ২৫৫০ টাকা
অ্যাড এককাউন্ট= ১০০০ টাকা

►আমাদের অর্ডার করতে হলে আপনার কাঙ্খিত পেকেজের টাকা পেমেন্ট করতে হবে আমাদের বিকাশ অথবা ব্যাংক একাউন্ট নাম্বারে এরপর আপনার পেজ এর এডমিন অথবা এডিটর করতে হবে আমাদের এই ফেসবুকে আইডিতে তারপর আমরা আপনার পেজ প্রমোট করে দেবো, আমাদের বিকাশ নম্বর : 01945236536 (Personal) (পেমেন্ট করার পর যে নাম্বার থেকে বিকাশ করা হয়েছে ওই নাম্বার এবং আপনার পেজ অথবা টিউন লিংক আমাদেরকে বলতে হবে আমাদের ফেসবুক অথবা নিচে দেওয়া নাম্বারে যোগাযোগ করতে হবে,বিকাশ নাম্বারে ফোন করে আমাদের সার্ভিস সংক্রান্ত কোনো ইনফরমেশন পাওয়া যাবে না, শুধু পেমেন্ট গ্রহণের জন্য) যেকোনো তথ্য বা ইনফো এর জন্য : Imo, Whatsapp: +8801761423712 (BD)
৩ দিনের ফ্রি অ্যাড শুধু মাত্র যারা ১ মাসের জন্য অর্ডার করবেন তাদের জন্য প্রযোজ্য

Share This Post
About MainitBD Author

শিক্ষা জাতীর মেরুদন্ড! শিখবো, না হয় শেখাবো।

Leave a Comment