ট্রাফিকমুনসুন এর মত সাইট TrafficHurricane+ থেকে আয় করুন প্রতিদিন ৫-১০ ডলার।[Full Tutorial]

এই সাইটে কাজ করতে আপনার যা যা প্রয়োজন হবেঃ

1: একটি কম্পিউটার অথবা ল্যাপটপঅথবা একটি স্মার্ট ফোন।
2: ইন্টারনেট কানেকশন।
3: একটি ইমেইল একাউন্ট।
4: পেইজা অথবা পেপালের একটি একাউন্ট।

পেইজা একাউন্ট খোলার নিয়মঃ
https://trickbd.com/online-earning/161301

সঠিকভাবে একাউন্ট তৈরি করাঃ প্রথমে আপনাকে সাইটটিতে রেজিস্টার করতে হবে। রেজিস্টার করতে traffichurricane.plusএই লিংকে ক্লিক
করুন
Register Now

তারপর ডান দিকে ওপরে Register এ ক্লিক করুন

তারপর এরকম ফর্ম আসবে এটা পুরন করুন

তারপর চিত্রে দেখানো জায়গায় ক্লিক করুন।

(এবার আপনি একটি সমস্যা দেখতে পারেন যে, সাইট আপনাকে বলবে আপনার আইপি দিয়ে ইতিমধ্যে একটি একাউন্ট খুলা হয়েগিয়েছে। এখন আপনি কি করবেন। আমি বলে দিচ্ছি, আপনি আপনার মডেমটি ডিকানেক্ট করে আবার কানেক্ট করুন। মডেম অথবা সিমে প্রতি ডাকা কানেকশনে IP Address পরিবর্তন হয়। তও আপনি একটা নতুন IP নিন। এবার Setup a Withdraw Code:, Retype Code:, Define Password (Letters and Numbers): এবং Retype Password: গুলো আবার আগের মত দিয়ে “Proceed” এ ক্লিক করুন। যদি আবারও না হয় তাহলে এভাবে দুই তিনবার চেষ্টা করার পরই একাউন্ট সফলভাভে তৈরি হয়ে যাবে)

এবার আপনাকে আপনার একাউন্ট ভেরিফাই করতে হবে। ভেরিফাই করতে আপনার ইমেইল একাউন্ট চেক করুন। traffic hurricane থেকে আপনাকে একটি ইমেল দেওয়া হবে। ইমেইলে আপনার একউন্টের তথ্যসহ আপনার একাউন্টের একটি একটিবিশন লিংক দেওয়া হবে। লিংকটিতে ক্লিক করে আপনার একাউন্টে পাসওয়ার্ড দিয়ে “Active!” এ ক্লিক করে আপনার একাউন্ট একটিভ করুন। “Active” এ ক্লিক করার পর অটোমেটিক আপনার একাউন্টে লগিন হবে। এবার “Edit Profile”-এ গিয়ে আপনার Profile কম্পিলিট করুন। এবার লগ আউট করে আবার লগিং করুন। দেখবেন আপনার একাউন্টে নিয়মিত এডগুলা চলে এসেছে। সবগুলো দেখুন আর আপনার রেফারেল লিংটি সংগ্রহ করুন।

1:সব এডসময় মতো দেখাঃ একাউন্ট তৈরি করার পর আপনার কাজ হল পতিদিন নিয়মিত এডগুলো দেখা। এড দেখতে একাউন্টে লগিং করুন। [একাউন্টে লগিং করার সময়ও IP সমস্যা হবে। সমস্যা হলে একই নিয়মে মডেম ডিসকানেক্ট করে আবার কানেক্ট করে লগিং করুন।]লগিং করে কিছু এড পাবেন এড বেলু 0.001, 0.005, 0.01 ও 0.02 হয় প্রতিদিন এই সাইট তিনবার এড দেয় তিনবারে 40-50 টি এড দেয়। প্রতিদিন নিয়মিত এডগুলো দেখুন। প্রতিদিন ভোর ৬ টার পর প্রথম এড দেয় তারপর সকাল ১০টার পর আবার এড আসে কিন্তু আপনি যদি ভোরের এডগুলো না দেখেন তাহলে আপনি ১০ টার পর আর ভোরের এড গুলো পাবেন না বিকাল ১২টার পর কখনও কখনও এড আসে।

লগিন করুন
এরকম পেজ আসবে।

অপেক্ষা করুন।

তারপর Back to Dashbord এ ক্লিক করুন

কাজের ধাপঃ

1: সঠিকভাবে একাউন্ট তৈরি করা।
2: সব এড সময় মতো দেখা।
3: 50টি surf এড নিয়মিত দেখা।
4: রেফারেল বানানো।
5: ডলার কেস আউট করা।

কেসলিংকঃ

প্রথমে এখানে ক্লিক করুন

প্রথমে এই লেখা না আসলে এক ঘন্টা পর আবার দেখবেন।

তারপর

চিত্রে দেখানো জায়গায় ক্লিক করুন।

তারপর এরকম আসবে

অপেক্ষা করুন।
তারপর কাপচা পুরন করুন।

তারপর ডলার জমা হবে।

রেফারেলবানানোঃ
এই সাইটের সবচেয়ে ভাল দিক হচ্ছে ১০০% রেফারেল কমিশন। আপনি যেভাবে ১০-২০ সেন্ট প্র্রতিদিন পাবেন টিক একই ভাবে আপনার রেফারেল যদি নিয়মিত কাজ করে তাহলে আপনার রেফারেল থেকে আপনি আরও ১০-২০ পাবেন প্রতিদিন। তাহলে আপনার যদি ১ জন রেফারেল থাকে তাহলে আপনি প্রতিদিন আয় করতে পারবেন ১০ + ১০ = ২০ সেন্ট। এখন আপনি যত বেশি রেফারেল করতে পারবেন আপনি তত বেশি আয় করতে পারবেন এখন আপনি যদি প্রথম দিনই ২০ জন রেফারের বানাতে পারেন তাহলে আপনার প্রতিদিন আয় হবে, যদি ১০ সেন্টের এড দেয় তাহলে, ১০× ২০ = ২ ডলার + আপনার আয় ১০ সেন্ট মোট ২ডলার ১০ সেন্ট এখন আপনি এইভাবে যত বেশি রেফারেল করতে পারবেন আপনার আয় তত বেশি হবে।

৫০টি surf এড নিয়মিত দেখাঃ
আপনি যখন রেফারেল বানাবেন যদি আপনি এই এডগুলো না দেখেন তাহলে আপনার একাউন্টে আপনার রেফারেলের আয় আসবে না। লগিং করার পর সামান্য নিচে “Start Surfing” বাটনে ক্লিক করলে এই রকম দেখা যাবে এখানে মিলিয়ে ক্লিক করুন।
একটি এড দেখে “Next“-এ ক্লিক করলে আরও একটি এড অপেন হবে এভাব মোট ৫০টি এড দেখবেন। কয়টি এড দেখা হয়েছে তা নিচে দেখা যাবে।
“Back to Account” বাটনে ক্লিক করুন আপনার একাউন্টে চলে আসুন এখন দেখতে পাবেন“Start Surfing” এরনিচে একটি টাইম শুরু হয়েছে ২৪ ঘন্টার। এই ২৪ ঘন্টার মধ্যে আপনার যত রেফারেল যতটি ক্লিক করবে আপনি সবক্লিকের ১০০% কমিশন পাবেন। তাই এই ৫০টি এড দেখা খুব প্রয়োজন।

ডলার কেস আউট করাঃ আপনার একাউন্টে যখন ২ ডলারের বেশ হবে তখন আপনি সাথে সাথে Cashout করতে পারবেন। এই সাইট Cashout করার সাথে সাথে ডলার একাউন্টে টান্সফার করে দেয়। [যদি আপনার পেইজা, সলিডট্রাস্ট এগুলোতে একাউন্ট না থাকে তাহলে আমার সাথে যোগযোগ করুন] কাজে যে কোনে সমস্যা সম্পর্কে জানতে আমার সাথে যোগাযোগ করতে পারেন। সমস্যা হলে আমাকে বলবেন
০১৯৮৮৬৮৪১২৬

মনে রাখবেন: Referral হতে আয় পাবার জন্য প্রতিদিন ৫০ টি Link Exchange অ্যাড এ ক্লিক করতেই হবে। নাহলে আপনি পরবর্তী দিনের affiliate bonus বা রেফারেল হতে আয় পাবেন না।

প্রুফঃ

এই বিষয়ে আগের পোস্টে বিস্তারিত বলা হয়নি।সুতরাং আগের পোস্ট যিনি করেছেন তাকে বলছি কপিরাইট বলবেন না।

আর যারা অনলাইন আরনিং করতে পারেনা না বা সমস্যা তারা আমার সাথে যোগাযোগ করুন।
অনলাইন আয় জগতের যেকোনো হেল্পের জন্য আমাকে ফোন দিন।
বলতে পারেন অনলাইন ফ্রি হেল্পার।
যেকোনো বিষয় যেকোনো প্রশ্ন যেকোন সময়
০১৯৮৮৬৮৪১২৬।

ধন্যবাদ………

Share This Post
About MainitBD Author

শিক্ষা জাতীর মেরুদন্ড! শিখবো, না হয় শেখাবো।

Leave a Comment