Vodi Earning এবার আনলিমিটেড ফ্রি রিচার্জ নিনপ্রতিদিন 50 থেকে 1000 টাকা A tO Z ১০০% টাকা পাবেন (ফুল টিউটোরিয়াল) যারা জা‌নেনা তা‌দের জন্য

অাসসালামু অলাইকুম
:
অাপনারা হয়‌তো ভাব‌ছেন যে ১ post বারবার কে‌নো
:
:কাল‌কের post ‌টি‌তে কিছু ভুল ছিল
:
: রানা ভাই অাপনা‌কে ধন্যবাদ জানাই কাল‌কের post টি Delete করার জন্য
:
‘ যাই‌হোক কা‌জের কথায় অাসা যাক
:

এবার কোনো কাজ না করে ফ্রি 50 থেকে 1000 টাকা মোবাইল রিচার্জ নিয়ে নিন প্রতিদিন। আজ আমি আপনাদের মাঝে এমনি একটি appশেয়ার করতে যাচ্চি যেটাতেকে কোনো কাজ না করেই প্রতিদিন ২০ টাকা রিচার্জ নিবেন। যাই হোক কাজ শুরু করা যাক।প্রথমেই

[url=http://vodi.io/rf/VODI84]এখান থেকে Vodi নামে App টা ডাউনলোড করুন[url]

তারপর একানে একটা ইমেইল দেন আপনার না তাকলেও হবে অন্যকারোটাদেন। আপনার নাম্বার দিয়ে রেজিস্টেশন করুন। করার পরে একটা রেপারেল কোড চাইবে। Screenshot এ আমার রেপারেল কোডটা দিন।

প্রতি রেপারেলে বোনাস 4 টাকা[704 পয়েন্টে = 50 টাকা ]পয়েন্ট এমনেই বারতে তাকবে কোনো কাজকরতে হবে না।আর রেপারেল কমিশন ২০% তো থাকছেই!

একাউন্ট খোলার পর, আপনার রেফারেল কোড পাবেন।সেটা দিয়ে, যতজন কে বন্ধুকে একাউন্ট খুলে দিলেই আপনি 50 পয়েন্ট পাবেন আর সেই বন্ধু 100 পয়েন্ট পেয়ে যাবে। এবং একটু সফটওয়্যার টিতে গুরাগুরি করে 5 পয়েন্ট করে পেতে থাকবেন আর 704 হলে সাথে সাথে রিচার্জ করে নিবেন।

তাছাড়া আমার রেফারেল নাম্বার এড করার পর,সেখান থেকে আমাকে মেসেজ কিংবা কল দিলেও পয়েন্ট পাবেন,কোন পয়েন্ট কাটবে না। এবার আপনারা Vodi থেকে কিভাবে ফ্লেক্সিলোড নিবেন,,তার জন্য নিচের নিয়ম অনুশীলন করুন । এবার এপের উপরের ডান সাইটে দেখুন V-coinলিখা জায়গাই ক্লিক করুন। তারপর,, স্কিনশট দেখুন,,নিচের ছবি মত করে..

তারপর নিচের মত আসবে অনুযায়ী পেজ আসবে সেখান থেকে Reddem লিখা অই অপশনে ক্লিক করুন। নিচের ছবি মত করে..

* আপনার যা এমাউন্ট তা বসিয়ে নিচের Next লিখাই ক্লিক করুন।নিচের ছবি মত করে..

স্কিনশট অনুযায়ী Pay Full Amaount With এক্লিক করুন।এবং সবশেষে Submit Payment এ ক্লিক করুন। তারপর ৪-৫ সেকেন্ডের মাঝে স্কিনশট অনুযায়ী পেজআসবে এবং সাথে সাথে পেমেন্ট মেসেজ এসে যাবে। এবং পরের পেজে Success লিখা আসবে,স্কিনশট মতো..

তারপর Done বাটনে ক্লিক করুন। ওকে ব্যাস কাজ শেষ এবার enjoy vodiসফটওয়ারটি এর এভাবে আনলিমিটেড রিচাজ নিতে বেশি বেশি আপনার রেফার কোড টি শেয়ার করুন।

ধন্যবাদ সবাই‌কে সব সময় Trickbd এর স‌া‌থেই থাকুন ভুল হ‌লে কষ্মা কর‌বেন

সৌজন্য: BDTrick99.ga

Share This Post

Leave a Comment