রুটেড Android ফোনের জন্য নিন চারটি অসাধারণ মানের অ্যাপ। আমি মনে করি Must Be লাগবেই রুটেড ডিভাইস এর জন্য।

আশা করি সবাই ভাল আছেন।আজকে আপনাদের সামনে নিয়ে এলাম চারটি অসাধারণ রুট অ্যাপ। যা হয়ত আপনি খুজেছেন। এই অ্যাপগুলো ব্যবহার করার আগে আপনি নিশ্চিত হোন যে আপনার ফোন রুটেড এবং আপনি এন্ড্রয়েড রুট সম্পর্কে অবহিত আছেন।

১। DiskDigger Pro

আমরা ভুলেই অনেক কিছু ডিলিট করে ফেলি। আবার ফিরিয়ে আনতে চাই। এর জন্য বিভিন্ন অ্যাপ আছে। কিন্তু এই অ্যাপের মত কোনটাই নয়। এটা ননরুটের ক্ষেত্রেও কাজ করে।আপনার কোন সময় নষ্ট না করে সব ফাইল খুব সহজেই ফিরিয়ে দেয়।

Download File DiskDigger_Pro.apk

(ডাউনলোড করার জন্য সেটের ডিফল্ট বা Uc ব্রাউজার ব্যবহার করুন। কোন Mini ব্রাউজার দিয়ে হবে না। Free Download এ ক্লিক করে তারপর ক্যাপচা সংখ্যা দিন। টাইমার শেষ হলে Create Download Link এ ক্লিক করে ডাউনলোড করুন।)

২। Better Battery Stats.

আমরা সবসময় চাই আমাদের ফোনের ব্যাটরি ব্যাকাপ বেশি রাখতে। কিন্তু যদি ধরতেই না পারি কোনটা বেশি চার্জ খাচ্ছে তবে কিভাবে এর সমাধান করব। এই জন্যেই ব্যবহার করুন এই অ্যাপ।

Download File Better_battery_stats.apk

৩। DataSync.

এর ব্যবহার কিছুদিন আগে কল্পনার মধ্যে ছিল কিন্তু এখন সেটা বাস্তব। রুট ইউজার এর মাধ্যমে যেকোন এপের ডাটা Sync করে নিতে পারে এবং অন্য ফোনে ব্যবহার করতে পারে। যেমনঃ এক ফোনে আপনি একটা গেমের ১০ লেভেল গেছেন। এই অ্যাপের মাধ্যমে আপনি গেমটার ডাটা Sync করে নিয়ে অন্য ফোনে ঐ ১০ লেভেল থেকে শুরু করতে পারবেন।

Download File DataSync_Pro.apk

৪। Device Control.

আপনি যদি এডভান্স লেভেলের রুট ইউজার হোন তবে এই অ্যাপটি আপনার একবার অবশ্যই ব্যবহার করা উচিৎ। ওভারক্লকিং, আন্ডারক্লকিং থেকে শুরু করে অনেক কিছুই করতে পারবেন যা আপনার কল্পনার বাইরে।

Download File Device_Control.apk

Stay Always Trickbd.Com


সৌজন্য: BDTrick99.ga

Share This Post

Leave a Comment