গ্যালাক্সি এস৮ দাম কত?

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : স্যামসাং গ্যালাক্সি এস৮ ফোন বাজারে আসার সময় যত ঘনিয়ে আসছে ততো ফাঁস হচ্ছে ছবি ও তথ্য। এবার ফাঁস হলো ফোনটির মূল্য ও আরেকটি ছবি।

ফোনের তথ্য ফাঁসের জনপ্রিয় টুইটার আইডি ইভানব্লাস ফাঁস করলো ফোনটির আরেকটি ছবি। ফাঁস হওয়ার ছবিতে দেখা যায়, ব্ল্যাক স্কাই, অর্কিড গ্রে এবং আর্কটিক সিলভার এই তিনটি রঙে আনা হচ্ছে ফোনটি।

samsung-galaxy-techshohor

ফোনটির কনফিগারেশন নিয়ে নানা গুঞ্জন চললেও জানা যায়নি মূল্য সম্পর্কে। ইভান ব্লাস টুইটে জানিয়েছেন, গ্যালাক্সি এস৮ দাম হতে পারে ৭৯৯ ইউরো এবং বড় ডিসপ্লের এস৮ প্লাসের দাম ৮৯৯ ইউরো গতে পারে। তবে সবই অনুমান নির্ভর কথা।

এর আগে ফাঁস হওয়া বেঞ্চমার্কিং ওয়েবসাইট গিকবেঞ্চে পাওয়া তথ্য অনুয়ায়ী, গ্যালাক্সি এস৮ ফোনের মডেল নম্বর এসএম জি৯৫০ইউ। অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে অ্যান্ড্রয়েড ৭ দশমিক ১ নোগাট। ১ দশমিক ৯ গিগাহার্জ প্রসেসর সমৃদ্ধ ফোনে রয়েছে ৪ গিগাবাইট র‍্যাম। সিঙ্গেল কোর টেস্টে ডিভাইসটি বেঞ্চমার্ক স্কোর ১৯১৬ এবং মাল্টিকোরে স্কোর ৬০১১। ৫ দশমিক ৮ ইঞ্চির ডিসপ্লের ফোনটিতে থাকবে ৩ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি।

আর এস৮ এর প্লাস সংস্করণের মডেলটি এসএম-জি৯৫৫ইউ। ডিসপ্লে আর ব্যাটারি পার্থক্য ছাড়া কনফিগারেশন এস৮ এর মতই। এতে রয়েছে ৬ দশমিক ২ ইঞ্চি ডিসপ্লে এবং ৩ হাজার ৫০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি।

চলতি মাসেই আনুষ্ঠানকিভাবে ফোনটি উন্মুক্ত করা হবে। এখন অপেক্ষা স্যামসাং ভক্তদের।

ফোন এরিনা অবলম্বনে তুসিন আহমেদ

Share This Post
About MainitBD Author

শিক্ষা জাতীর মেরুদন্ড! শিখবো, না হয় শেখাবো।

Leave a Comment