কিভাবে আপনার অ্যাফিলিয়েট প্রোডাক্ট সেলের জন্য প্রতিদিন লাখ লাখ ভিজিটর পাবেন সম্পূর্ণ ফ্রিতে এবং প্রতি মাসে কোনো ইনভেস্ট ছাড়াই ইনকাম করবেন হাজার টাকা

অনলাইন মার্কেটিং বিষয়ে আমরা কম বেশি সবাই জানি। আর অ্যাফিলিয়েট মার্কেটিং টা হলো সেলের বিনিময়ে কমিশন। তো স্বাভাবিক ভাবেই আমরা জানি মার্কেটিং করতে হলে অনেক টাকা ইনভেস্ট এর ব্যাপার আছে। আর আমরা বাংলাদেশিরা কখনোই অনলাইনে ইনভেস্ট করতে চাইনা। অনেক সময় ইনভেস্ট করলেও খুব ভালো সেল ও হই না। প্রথম প্রথম আমি যখন মার্কেটিং এ কাজ শুরু করি আমিও এই প্রব্লেম গুলা ফেস করেছি। অ্যাফিলিয়েট মার্কেটিং করতে হলে ৩ টি ইম্পরট্যান্ট জিনিস সবাই ফেস করে, ১। ট্রাস্টেড অ্যাফিলিয়েট মার্কেটিং সাইট ২। বেস্ট নিস বা প্রোডাক্ট ৩। সবথেকে ইম্পরট্যান্ট ট্রাফিক বা ভিজিটর।
এবার আমার সিস্টেম নিয়ে কিছু কথা বলি। আমি এমন কিছু সিস্টেম ক্রিয়েট করেছি যে সিস্টেম বা স্ট্রাটেজি তে কাজ করে আপনি প্রতিদিন লাখ লাখ ট্রাফক বা ভিজিটর পাবেন সম্পূর্ণ ফ্রি এবং আপনার প্রোডাক্ট রিলেটেড। আমি মাত্র ২ টা সাইটে কাজ করি এবং কি কি প্রোডাক্ট নিয়ে কাজ করলে আপনি অনেক বেশি বেনিফিট পাবেন এবং অনেক সেল পাবেন সেটা আমি বলে দিয়েছি। আর সবথেকে গুরুত্বপূর্ণ পার্ট হলো ট্রাফিক। আপনি আমার স্ট্রাটেজি বা সিস্টেম ফলো করলে প্রতিদিন লাখ লাখ টারগেটেড ভিজিটর পাবেন। আর প্রতি মাসে আপনি ১৫-২০ হাজার ডলার অনায়াসে ইনকাম করতে পারবেন।
সিস্টেম টি জানতে ফলো করুন।


Contact me Facebook

Share This Post
About MainitBD Author

শিক্ষা জাতীর মেরুদন্ড! শিখবো, না হয় শেখাবো।

Leave a Comment