Hot post] wapka তে password সিষ্টেমে ফোনবুক বানান,হ্যাকারকে চমকে দিন+উপভোগ করুন [must see]

হায় বন্ধুরা সবাই কেমন আছেন? আজ আমি চমৎকার একটি ট্রিক্স শেয়ার করছি। ওয়াপকায় পাসওয়ার্ড যুক্ত ফোনবুক। একনজরে: ১)নির্দিষ্ট পাসওয়ার্ড ছাড়া কেউ ওপেন করতে পারবেনা। ২)বন্ধুদের পাসওয়ার্ড শেয়ার করে ব্যবহারের সুজোগ ৩)যে কোন প্রান্ত থেকে ব্যবহার। ৪)হ্যাকারকে থ্রেট দেবে অটোমেটিক। চলুন শুরু করি:
প্রথমে আপনার ওয়াপকা সাইটের এডমিন মোডে গিয়ে নিউ সাইটে ক্লিক দেই।ফোনবুক নামে একটা ফাইল বানাই। ওপেন করে এবার যার যার নাম্বার দিয়ে ফোনবুক বানাতে চাই তাদের নামে পূর্বের ন্যায় ফেল্ডার বানাই। এভাবে চাইলে একটু ডিজাইন দেই এবার প্রতিটা ফাইলে নাম্বার পরিবর্তন করে এই কোড টা দেই। এবার এইচটিএমএল কোডে যাই। ।প্রথমে এই কোড টা দেই।
অনুরুপ ভাবে ২য় বার এই কোড টা দেই।এবার এরকম আসবে এবার এডিট সাইট থেকে user এ যাই। এবার আইটেম ভিজিবলিটি ক্লিক দেই এবার আপনার যোগ করা ফাংশন গুলো সো করবে। এখন প্রথমটায়(থ্রেট) তির চিহ্নিত (gctlpu) স্হানে ক্লিক দেই»ক্রেডিট ক্লিক দেই। Less than দিয়ে নিচের বক্সে 70,000 দিয়ে সাবমিট দেই।
এবার ২য় কোড টার বাম পাশের চেক বক্সে টিক দিয়ে নিচ থেকে A-ALL এর থেকে N সিলেক্ট দিয়ে set দেই।এবং নিচের ফোন নাম্বার গুলোতে প্রথমটার মত করে ক্রেডিট অন করি।কিন্তু এবার Less than এর স্হানে More than দেই। এবার user»regestratied থেকে লিস্টে যাই।আগে থেকে একটা এ্যাকাউন্ট তৈরি রাখতে হবে।তাতে ক্লিক দেই। এবার সেটায় ক্রেডিট দেই,70000 বা এর বেশি। এবার চেক করতে ভিজিটর মোডে গিয়ে উক্ত এ্যাকাউন্ট থেকে লগিন দেই। দেখুন ফোনবুক ওপেন
এবার কেউ যদি ভাবে এটা হ্যাক করব,তাই একটা আইডি খুলে ট্রাই দেয় তাহলে সে থ হয়ে যাবে কারন সে এভাবে ওয়ার্নিং খাবে: বিদ্র: লগিন কোড(২য় টা) এ পেইজ আইডি 143 এর যায়গায় আপনার ওয়াপকা ফোনবুক যে পেজে বানাবেন সেই নম্বর দেন। ধন্যবাদ।ভালো থাকবেন। ওষুধ খাওয়ার থাকলে খেয়ে নেন।সুস্হ্য থাকেন

Share This Post
About MainitBD Author

শিক্ষা জাতীর মেরুদন্ড! শিখবো, না হয় শেখাবো।

Leave a Comment