জনপ্রিয় ইনকাম সাইট(রেভিনিউ শেয়ারিং) এর পরিচিতি,আয়ের উপায়,পেমেন্ট সিস্টেম সম্পর্কে জানুন

Trickbd.Com পরিবারের সবাইকে শুভেচ্ছা জানিয়ে আপনাদের সামনে রেভিনিউ শেয়ারিং নামে একটি ইনকাম প্রতিষ্টান সম্পর্কে বিস্তারিত জানাচ্ছি☺☺

রেভেনিউ শেয়ারিং

রেভেনিউ শেয়ারিং কি?

প্রথমেই যারা জানেন না তাদের জন্য একটু বলে নিই রেভেনিউ শেয়ারিং জিনিস টা কি– সহজ কথায় রেভেনিউ শেয়ারিং হচ্ছে বাস্তব জগতের শেয়ার মার্কেটং এর মত অনলাইনে শেয়ার কেনা।?
আপনি যে কোন একটা পেমেন্ট মেথোড এর মাধ্যমে ডলার ইনভেস্ট করবেন এবং বলা যায় কোন কাজ করা ছাড়াই আপনি ৩ থেকে ৪ সপ্তাহের মধ্যে তা ফেরত পাবেন।

Revenue Share সাইট গুলো হচ্ছে বর্তমানে সবচেয়ে দ্রুত আয় করার একটি মাধ্যম।
এই সাইটগুলো থেকে প্রতিটি পিটিসি এড এর ১০০% কমিশন পাওয়া যায় এবং প্রতিটি শেয়ারে ১২০% Revenue কমিশন এবং রেফারেন্স এর শেয়ার থেকে ২০% কশিমন পাওয়া যায়।

শেয়ারের মাধ্যমে ইনকামঃ

শেয়ারের মাধ্যমে ইনকাম করা খুবই সহজ একটা পদ্ধতি। আপনি শুদু তাদের নির্দারিত টাকা ইনভেস্ট করে প্রতিদিন Surf অথবা ব্যানারে ক্লিক করলে আপনার একাউন্ট টাকা জমা হতে তাকবে যতক্ষণ পর্যন্ত টাইম দিওয়া থাকে। এখন আপনি যদি একসাথে অনেকগুলো শেয়ার পারসেস করে রাখেন তাহলে কোনো রেফারেন্স ছাড়া্ই ভাল একটা কমিশন একাউন্টে যোগ হবে।
মনে করেন আপনি Trafficmonsoon এ ৫ টি শেয়ার পারসেস করলেন ৫০ ডলার করে।
Trafficmonsoon প্রতিটি শেয়ার এ প্রতিদিন ১ ডলার করে ৫৫ ডলার ফিরিয়ে দেয়।

তাহরে আপনার একাউন্ট প্রতিদিন ৫ টি শেয়ার থেকে ৫ ডলার করে জমা হবে ৫৫ দিনে ২৭৫ ডলার জমা হবে এবং আপনার শেয়ারগুলো বন্ধ হয়ে যাবে।
এখন ৫ টি শেয়ার পারসেস করতে আপনার করচ হলো ২৫০ ডলার ৫৫ দিনে আপনার লাভ হলো ২৫ ডলার।
এগুলো শুধু আপনার শেয়ারের লাভ।

শেয়ারথেকে কিভাবে বেশি ইনকাম হয়ঃ

মনে করুন এই প্রসেসে আপনার ১০০টি একটি শেয়ার হয়েছে।
তাহলে আপনার প্রতিদিন আসবে ১০০ ডলার শেয়ার থেকে। ৫৫ দিনে ১০০টি শেয়ার থেকে ৫৫০০ ডলার।
১০০ টি শেয়ার পারসেস করতে খরচ হবে ৫০০ ডলার যা আপনি চাইলে ১ টি শেয়ার থেকেও করতে পারেন সময় বেশি লাগবে। তাহলে আপনার ১০০ টি শেয়ার থেকে ৫৫ দিনে লাভ হল ৫০০ ডলার।
এইভাবে আপনি যত বেশি শেয়ার এক্টিভ করবেন আপনার কমিশন তত বেশি হবে।

১টি শেয়ার থেকে কিভাবে ১০০টি শেয়ার করবেনঃ

আজ আপনি ১টি শেয়ার পারসেস করলেন। ৫০ দিনে এই শেয়ার থেকে ৫০ ডলার আপনার একাউন্টে জমা হবে।
তখন এই ৫০ দিয়ে আরেকটি শেয়ার পারসেস করলেন এখন আপনার ২ টি শেয়ার একটিব একটি শেয়ার এর মেয়াদ ৫ দিন আর আরেকটি শেয়ারের মেয়া ৫৫ দিন।
প্রথম ৫ দিনে আপনার একাউন্ট জমা হবে ১০ ডলার তাহলে পরবর্তি ৪০ দিনে আপনার একাউন্ট ৫০ ডলার হয়ে যাবে। তাহলে এই ৫০ ডলার দিয়ে আরও একটি শেয়ার পারসেস করতে পারবেন তাহলে এখন পুরাতন শেয়ার এর মেয়াদ তাকবে ১০ দিন। দুইটি শেয়ারে প্রথম ১০ দিনে আসবে ২০ ডলার তার পরের ৩০ দিনে একাউন্টে ৫০ ডলার হয়ে যাবে। তখন আরেকটি শেয়ার পারসেস করে নিলেন তখন আপনার শেয়ারের এক্ট্রা মেয়াদ তাকবে ১৫ দিন এইভাবে ৫ দিন ৫দিন করে ৫৫ দিনে যাবার পর আপনার একটি আনার একাউন্টে ২ একটিব শেয়ার তাকবে এই ভাবে আপনি যত খুশি শেয়ার একটি করতে পারেন। তবে ১ টি থেকে ১০০ টিতে যেতে অনেক সময়ের প্রয়োজন। আমি বলব প্রথেম বার একসাথে সর্বনিম্ন ৫ শেয়ার পারসেস করতে।
তাহলে তারাতারি একটি ভাল জায়গায় পৌছা সম্ভব।
শেয়ার রিভিনিউ সাইটগুলোর মধ্যে সবচেযে বেশি দামের শেয়ার হচ্ছে Trafficmonsoon-এ এখানে আমি এই সাইটের নিয়মটি উল্লেখ করেছি। ☺

কিভাবে ৫-১০ ডলার ইনকাম হবেঃ

মনে করুন আপনার ৫ টি Share Revenue সাইটে একাউন্ট আছে এবং প্রতিটি সাইটে ১০ জন একটি রেফারেন্স আছে তাহলে আপনার প্রতিদিনের সর্বনিম্ন ইনকাম হচ্চে ১০ জন রেফারেন্স × ১০ সেন্ট এড = ১ ডলার × ৫ টি সাইট = ৫ ডলার।
এখন আপনার যদি ২০ জন একটিব রেফান্সে তাকে তাহলে আপনার প্রতিদিনের সর্বনিম্ন ইনকাম হচ্ছে ২০ জন রেফারেন্স × ১০ সেন্ট এড = ২ ডলার × ৫ টি সাইট = ১০ ডলার।
এখন আপনার যদি ৫০ জন একটিব রেফান্সে তাকে তাহলে আপনার প্রতিদিনের সর্বনিম্ন ইনকাম হচ্ছে ৫০ জন রেফারেন্স × ১০ সেন্ট এড = ৫ ডলার × ৫ টি সাইট = ২৫ ডলার।
এখন আপনার যদি ১০০ জন একটিব রেফান্সে তাকে তাহলে আপনার প্রতিদিনের সর্বনিম্ন ইনকাম হচ্ছে ১০০ জন রেফারেন্স × ১০ সেন্ট এড = ১০ ডলার × ৫ টি সাইট = ৫০ ডলার।
এইভাবে আপনি যত রেফারেন্স করবেন আপনার কমিশন তত বেশি আসবে। এই কমিশন এর সাথে আনার প্রতিদিনের এনকামও যোগ হবে।

পেমেন্ট কিভাবে নিবেনঃ

এই সাইটগুলোতে সাধারণত পেপাল, পেইজা, সলিডট্রাস্ট এবং আরও কিছু অনলাইন ই-ওয়ালেট দেওয়া তাকে যার মাধ্যমে আপনি আপনার আয় করা টাকা তোলতে পারবেন।
এই সব ই-ওয়ালেট থেকে সরাসরি ব্যাংকে টাকা টান্সফার করে আপনি হাতে টাকা নিতে পারবেন

হালকা ক্রেডিট :Google,Wikipedia☺☺;)
ভাল থাইকেন সবাই

Share This Post
About MainitBD Author

শিক্ষা জাতীর মেরুদন্ড! শিখবো, না হয় শেখাবো।

Leave a Comment