অনলাইন থেকে পেমেন্ট নিতে এখনই তৈরী করুন Perfect Money ওয়ালেট। ইন্টারনেট থেকে আয় করুন আজ টাকা জমিয়ে রাখুন ওয়ালেটে। পরের পোস্টে ইনকামের সম্পুর্ন সিস্টেম….

আসসালামু আলাইকুম। সুপ্রিয় পাঠকগন, আশা করি ভালই আছেন। আমার গত পোস্টটি ছিল কয়েনবেজ বিটকয়েন ওয়ালেট এড্রেস তৈরী নিয়ে, আপনাদের Support পেয়ে এবার আবারো নিয়ে আসলাম Perfect Money ওয়ালেট তৈরীর পুর্ণাঙ্গ টিপস।

আপনাদের অনেকের মনে একটা প্রশ্ন আসতে পারে কেন Perfect Money ওয়ালেট তৈরী করব??? আপাতত আমার উদ্দ্যেশ্য হল আপনাদেরকে অনলাইন ইনকামে সহযোগীতা করা। আর বর্তমানে অনলাইনে সবচেয়ে সহজে ইনকাম করে পেমেন্ট নিতে Perfect Money ওয়ালেট লাগবে। অনলাইন ইনকামের পুরো টিপসটি পাবেন আজ রাতে, যদি আপনারা মতামত দেন (প্রমান সহ)………তো আগে আমাদের কাজ একাউন্ট করা। চলুন শুরু করা যাক……

প্রথমে এখানে ক্লিক করুন নিচের পেজটি আসবে।

এবার Sign Up এ ক্লিক করুন। তারপর নিচের মত একটা পেজ আসবে।

তারপর আপনার নাম, মেইল, পাসওয়ার্ড, জিপ কোড ইত্যাদি সবগুলো দিন। তারপর Sign Up এ ক্লিক করুন। ব্যাস এবার একটু অপেক্ষা করুন।

কিছুক্ষন পর আপনার দেওয়া মেইলে দেখবেন একটা মেইল আসছে যেটা Perfect Money থেকে ঐখানে ৮ সংখ্যার একটা Member Id দিবে যেটা দিয়ে এবং আপনার দেওয়া Password দিয়ে লগিন করবেন।
এবার লগিন করার পর নিচের মত একটা পেজ আসবে…..

পেজটাকে এবার একটু Zoom করুন, জুম করলে নিচের মত একটা লিস্ট দেখবেন এবং মার্ক করা অংশটি (U152143) আপনার একাউন্টে অন্যসংখ্যা থাকবে। সেটা কপি করবেন, U সহ। ঐটা হল আপনার একাউন্ট নম্বর। যদি এবার কোন সাইটে কাজ করেন তাহলে পেমেন্ট নেওয়ার সময় আপনার একাউন্টটি U15943963…..ইত্যাদি দিয়ে পেমেন্ট নিবেন।

কিছু প্রয়োজনীয় বার্তাঃ

১) আজ রাতে অনলাইন ইনকামের সবচেয়ে সহজ পদ্ধতিটি দিব সাথে পেমেন্ট নেওয়ার প্রমান সহ (Payment Proof) । যদি আপনাদের মতামত পাই তবে….

২) যেকোনো সমস্যা হলে নিচে কমেন্ট করুন অথবা আমাদের ফেসবুক গ্রুপ Bangla GuideLines এ যোগাযোগ করুন।

ধন্যবাদ, সকলে ভালো থাকুন এবং নিচে আপনার মতামত জানান।

Share This Post
About MainitBD Author

শিক্ষা জাতীর মেরুদন্ড! শিখবো, না হয় শেখাবো।

Leave a Comment