Bitcoin আয়ের সেরা সাইট! প্রতি পাঁচ মিনিটে নিয়ে নিন instant পেমেন্ট!! ১০০% রিয়েল!!!

আসসালামু আলাইকুম!

আশাকরি আল্লাহর রহমতে সকলেই ভালো আছেন; আমিও আপনাদের দোআয় আলহামদুলিল্লাহ ভালো আছি। আর Trickbd এর সাথে থাকলে তো ভালো থাকার-ই কথা!!

[ যেকোনো পোস্ট আগে শেষ পর্যন্ত পড়বেন, তারপর সে অনুযায়ী কাজ করবেন। কারণ, অনেক সময় লেখা থাকে ” এখানে ক্লিক করে সাইনআপ করুন”। এখন আপনি যদি প্রথমেই সেই লেখাতে ক্লিক করে ফেলুন, তাহলে পরবর্তী ধাপ অনুসরণ করতে ঝামেলা হবে। তাই আগে সম্পূর্ণ পোস্ট পড়ে পরিপূর্ণ বুঝে তারপর কাজ শুরু করুন।]

তো বন্ধুরা, ডিজিটাল এইযুগে কে না চায় বিটকয়েনের মালিক হতে!? আর এই চাওয়াটা-ই স্বাভাবিক। কারণ, সবাই জানেন সেই ৭ টাকার বিটকয়েন আজ প্রায় ৬ লক্ষ টাকা!!

তাই আজ আপনাদের সাথে এমন একটি সাইট শেয়ার করবো, যেই সাইটে কোনো কাজ না করে শুধু সাইনআপ করে বিটকয়েন আয় করতে পারবেন এবং প্রতি পাঁচ মিনিট পরপর instant পেমেন্ট নিবেন। অবিশ্বাস্য মনে হলেও ১০০০% সত্য!

সুতরাং অনলাইনে আপনার কোনো দক্ষতা না থাকলেও নিঃসন্দেহে এবং নিশ্চিন্তে এই সাইট থেকে আয় করতে পারবেন।

প্রথমে বলে রাখি, আমার এই পোস্টের সবকাজ Puffin Web Browser দিয়ে করতে হবে। তাই যাদের Puffin Web Browser নেই, তারা এখনি ডাউনলোড করে নিন।

মূল পোস্টের আগে আরেকটা কথা বলি, এই সাইট থেকে সরাসরি Coinbase -এ নিতে পারবেননা; বরং Coinpot -এ নিতে হবে। আর Coinpot হচ্ছে Coinbase -এর মতো একটি বিটকয়েন ওয়ালেট। এরকম আরো অনেক ওয়ালেট আছে। যেমন- Coinbase, Faucethub, Coinpot ও Xapo ইত্যাদি। এগুলোর মধ্যে Coinbase -এর সাথে আমরা বেশি পরিচিত।

Coinpot -এ একাউন্ট করতে এখানে ক্লিক করুন

ক্লিক করার পর নিচের চিত্রের মতো দেখাবে-


আপনার ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে I’m not a robot -এ ক্লিক করে ক্যাপচা Verify করে Register -এ ক্লিক করুন। তারপর আপনার ই-মেইলে একটি Confirmation link যাবে। ঐ লিঙ্কে ক্লিক করে আপনার Coinpot একাউন্টটি Confirm করে নিন।

এবার চলুন আসল কাজে যায়!!

প্রথমে এখানে ক্লিক করে ঐ ই-মেইলটি দিয়ে Sign in -এ ক্লিক করুন, যেই ইমেইল দিয়ে Coinpot -এ একাউন্ট খুলেছেন। নিচের চিত্রটি দেখুন-

এরপর ক্যাপচা পূরণ করে Verify করুন। Verify সফল হলে নিচের চিত্রের মত দেখাবে-

এখন Submit -এ ক্লিক করুন

এর মানে আপনার একাউন্ট হয়ে গেছে। এখন থেকে অটো মাইনিং হতে থাকবে অর্থাৎ সাতোশি জমা হতে থাকবে
আপনি প্রতি পাঁচ মিনিট পরপর Claim করতে পারবেন। Claim করার সাথে সাথে আপনার Coinpot একাউন্টে চলে যাবে। একবার Claim করার পর পাঁচ মিনিটের ভেতরে আর Claim করতে পারবেননা। তবে অবশ্যই এক ঘণ্টার শেষ হওয়ার আগেই Claim করে নিবেন।আপনি যদি এক ঘণ্টারও বেশি সময় Claim না করেন। তাহলে পরবর্তী Claim -এ সাতোশি কম দেবে। তাই প্রতি এক ঘণ্টা বা তার আগেই Claim করে নেয়ার চেষ্টা করবেন।

মাঝে মাঝে নিচের মত দেখাবে-

অর্থাৎ Proxy/VPN সমস্যা।
তখন Claim না করে নেট কালেকশন অফ করে কিছুক্ষণ পর আবার চেষ্টা করুন। তখন আর কোনো সমস্যা হবেনা।

আজ এপর্যন্তই! সামনের পোস্টে দেখাবো, আপনার আয় করা বিটকয়েনগুলো কিভাবে Coinpot থেকে Coinbase -এ নিয়ে আসবেন এবং সেখান থেকে বিকাশ বা রকেটের মাধ্যমে টাকা হাতে আনবেন!!

তো এখনো যারা একাউন্ট করেননি,তারা এখনি একাউন্ট করে নিন

সবাই ভালো থাকুন; Trickbd -এর সাথেই থাকুন! ধন্যবাদ!!!

Share This Post

Leave a Comment