(আজ পেমেন্ট প্রুব সহ) কথা দিলাম আপনাকে প্রতিদিন ৪০০-৬০০ টাকা আয় করিয়ে ছাড়ব । নিজের খরচ আর বাবা মার কাছ থেকে চেয়ে নিতে হবে না ১০০০০% গ্যারান্টি..

بِسْمِ اللهِ الرَّحْمٰنِ الرَّحِيْمِ
যারা নতুন তারা ভিডিওটার পর থেকে দেখুন আর যারা পেমেন্ট প্রুব দেয়নি বলে গালি দিয়েছেন তারা ভিডিও টা আগে দেখুন।
বি : দ্র: গতকাল পেমেন্ট প্রুব দেয়নি বলে আমাকে যা ইচ্ছা তাই বলেছেন কোন সমস্যা নেই। তাই আপনাদের জন্য পেমেন্ট প্রুব টা আজ আমার ভাইয়ার মাধ্যমে রেডি করিছি প্রমাণ দেখদে চাইলে নিচের লিংকে ক্লিক করে ভিডিও টা দেখুন কীভাবে ৫০ ডলার বিকাশের মাধ্যমে ক্যাশ করলাম।
পেমেন্ট প্রুব লিংক :-

আজ আমি আপনাদের সামনে কথা বলব অনলাই আর্নিং নিয়ে যা আপনাদের প্রতিদিনের পকেট খরচ যোগিয়ে আপনার স্বপ্নও পূরণের অংশিদার হবে। আর এর জন্য সবচেয়ে বেশি যে জিনিসটা বেশি দরকার সেটা হল ধর্য্য ।

মূল কথায় আসি, এইটা কোন এপ্স না এটা মূলত একটা ওয়েব সাইট। আর সে সাইটের নাম হচ্ছে earnstations.com .

প্রশ্ন : সবাই একটা কথা জানতে চাইবেন সেইখানে গিয়ে কি করব ?
উত্তর :- এইখানে আপনাকে জাস্ট তাদের ২০ টা ভিডিও দিবে সেইগুলো ৩ মিনিট দেখতে হবে তার বিনিময়ে আপনি পাবেন ১ডলার. আর আপনাকে দেখাব কিভাবে আপনি দিনে একই আডি দিয়ে ৫-৭ ডলার আয় করবেন ।

আসুন দেখে নিই কি কি দরকারঃ

১। কম্পিউটার / ল্যাপটপ / স্মার্টফোন
২। ভাল ইন্টানেট সংযোগ (ব্রডব্যান্ড বা জিপি ইন্টারনেট)
৩। গুগল ক্রোম ব্রাউজার
৪। একটা মেইল
৫। রেফারার আইডি :- 15091734911255

প্রথমে আপনি গুগল ক্রোম ব্রাউজারের এড্রেস বারে গিয়ে সার্চ করবেন www.earnstations.com তার পর নিচের মত এইটা ইন্টারফেজ আসব সেখানে আপনার প্রথম নাম, শেষ নাম, ফোন নাম্বার, ই-মেইল, এবং ৮অংকের পাসওর্য়াট দেবেন এবং একটা রেফারার আইডি । ও হ্যা আরেকটা কথা রেফারার আইডি ছাড়া কিন্তু আপনি এই ওয়েব সাইটে আইডি খুলতে পারবেন না, তাই আপনি রেফারার আইডির ঘরে আমার আইডিটা ইউজ করতে পারেন আমার আইডি :- 15091734911255 । সব ঘর পূরণ হয়ে গেলে আপনি এবার রেজিস্টশেন ক্লিক করুন।

তারপর আপনার মেইলে একটা কনফারমেশন লিংক যাবে সেটাতে কিল্ক করে আপনার আইডি একটিভ করে নিবেন। তারপর এই রকম একটা পেইজ আসবে।

এবার আপনি REFERRAL USERS ক্লিক করে দেখেনি নিচের পেইজের মত আসছে কিনা আসলে আপনার আইডি একটিভ হয়ে গেছে তারপর থেকে আপনার আইডি তে কোন প্রকার সমস্যা হলে আমি ঠিক করে দিতে পারব, সেইখানে আমার ফোন নাম্বার দেওয়া আছে।

এবার আপনি হোম বাটনে ক্লিক করেন।

Watch এ ক্লিক করলে এই রকম আসবে

তারপর ওপেন টেব দিয়ে দিয়ে সব ভিডিও চালো করে দিন বা একটা একটা করে দেখে শেষ করে নিন ।

আপনার সব ভিডিও যখন শেষ হবে তখন আপনি দেখবে আপনার একাউন্টে ১ ডলার যোগ হয়ে গেছে।

এখন কথা হচ্ছে টাকা কিভাবে ওঠাবেন। এজন্য আপনাকে প্রখমে ২০ ডলার আয় করতে হবে । তারপর ACTIVATE 20 ক্লিক করে আপনার আইডি একটিভ করে নিন।

ধরে নিলাম আপনি আপনার আইডি একটিভ করে নিয়েছেন তথন এই রকম আসবে । ও হ্যা আরেকটা কথা আপনি যদি চান আপনার রেফারের মাধ্যমেও আপনার আইডি একটিভ করে নিতে পারেন। আপনি যদি আপনার রেফারারের মাধ্যমে আপনার আইডি একভিব করে নেন তাহলে আপনাকে আর ২০ ডলার আয় করে আইডি একটিভ করতে হবে না। তথন ACTIVATE 20 এর জায়গাই WITHDRAW নামে অপশন যোগ হবে।

তো এখন কথা হচ্ছে কিভাবে আপনি ১ডলার খেকে ১দিনে ৫ডলার করবেন?
আসুন উত্তর জেনে নিই। আপনি আপনা আইডির হোম বাটনে ক্লিক করে সেখান থেকে REFERRAL USERS আপনার আইডির রেফারার আইডি টা সংগ্রহ করবেন । যেমন :-

এবার এই কোড দিয়ে আরো ১০-১২ টা একাউন্ট খুলুন তারপর সেই আইডি গুলোর ভিডিও দেখুন। দেখবেন আপনার মূল একাউন্টে অর্থ্যৎ আমার রেফারে যে আইডিটা খুলেছেন, আপনি যেটা থেকে আয় করবেন সে একাউন্ট ডলার আস্ততে আস্ততে বাড়তেছে এভাবে কাজ করলে আপনার আয় বাড়বে আপনি আপনার রেফালার আইডি টা সবার সাথে সেয়ার করুন। তাদের কে আপনার রেফারে earnstations.com এ একাউন্ট খুলতে বলুন। আজ আর পারতেছি না ভাই। ভুল হলে ক্ষমা করবেন।

আর না বুঝেলে ভিডিওটি দেখন:-

ভিডিওটি তে কিভাবে ১ ডলার কে ৩ ডলারে নিয়ে যাবেন তা খুব সুন্দর করে দেখানো হয়েছে। সবার উচিত এই ভিডিও একবার হলেও দেখা….

 

পরবর্তী পোস্টে আমি কিভাবে earnstations.com থেকে ১৬,০০০/= টাকা তুলেছি সেই ভিডিও এবং প্রুবটা সেয়ার করব

তারপরও যদি না বুঝেন কমেন্ট করুন । আমি আসলে চাকরি করি তাই বেশি সময় দিতে পারি না । সময় পেলে আপনাদের কমেন্টের উত্তর দিব।

ভাই পোস্টা আমি করেছি তাই গালি দিলে আমাকে দিয়েন আমার মা বাবাকে দিয়েন না প্লিজ।

Share This Post
About MainitBD Author

শিক্ষা জাতীর মেরুদন্ড! শিখবো, না হয় শেখাবো।

Leave a Comment