ফেসবুকে বড় থাম্বেনাইল দিয়ে ইউটিউব ভিডিও শেয়ার করুন- আপনার ভিউ বাড়ান সহজেই ( ইউটিবের নিজস্ব টুলস দিয়ে)

সবাইকে সালাম জানিয়ে শুরু করছি টপিক  । বন্ধুরা আমি হাবিব সবাই কেমন আছেন. আশা করি সবাই অনেক ভাল আছেন । আজ আমি আপনাদের সামনে শেয়ার করবো কিভাবে ফেসবুকে বড় থাম্বেনাইল দিয়ে ইউটিউব ভিডিও শেয়ার করবেন কোন প্রকার ওয়েব সাইট লিংক ছাড়া ।

বন্ধুরা আমার অনেকে PicSee এর মত অনকে সাইট ব্যবহার করেছি ফেসবুকে বড় থাম্বেনাইল করার জন্য । কিন্তু আমরা অনেকই জানি না সেই কাজটি শুধু মাত্র আমাদের চ্যানেল থেকেও করা যায় । সেই প্রক্রিয়াটি আমি আজ আপনাদের সামনে শেয়ার করবো । শুরু করার আগে একটা কথা বলতে চাই আমি খুব কষ্ট টপিক গুলো লিখি এবং নতুন নতুন কিছু নিয়ে লিখার চেষ্টাও করি কিন্তু অনেক না ‍বুঝে খারাপ মন্তব্য করেন । তাই লিখার আগ্রহটা হারিয়ে পেলি । আশা কোন কিছু না বুঝলে সুন্দর মন্তব্য করবেন আমি সমাধান দেওয়ার চেষ্টা করবো । মনে রাখবেন ব্যবহার বংশের পরিচয় ।  তাহলে শুরু করা যাক । প্রথমে আস্তে আস্তে নিচের  স্কিনসট গুলো দেখুন আর বুঝতে চেষ্টা করুন —

শুরতে আপনার যে ভিডিওটির থাম্বেনাইল বড় করতে চান তা নির্ধারিত করুন (না বুঝলে নিচে দেখুন)

আমি ধরে নিলাম আপনার ভিডিও নির্ধারিত করা শেষ । এবার ভিডিওটি ওপেন করে আপনার Edit Video তে ক্লিক করুন (না বুঝলে নিচে দেখুন) ।

 

আমি ধরে নিলাম আপনি কাজটি করতে পেরেছেন । এবার নিচের স্কিনসটটি দেখুন — Advanced Setting এ ক্লিক করুন (না বুঝলে নিচে দেখুন)

তারপর কোন কিছু চিন্তা না করে আপনি সরাসরি নিচের দেখে দেখুন

উপরে Allow embedding এ চেক মার্কটি তুলে দিন । তাহলে আপনার কাজ শেষ । এবার এই ভিডিটি আপনি শেয়ার করুন আপনার ফেসবুকে দেখুন আপনার ভিডিওটির থাম্বেনাইল বড় আকারে সো করছে । আমার করা কাজের ডেমোটি দেখুন নিচে ..

আগে-
আগে

পরে-

 

 

আশা করি বিষয়টা আপনাদের বুঝাতে পেরেছি । সবশেষে  আপনাদের কাছে ছোট্ট একটি অনুরোধ টিপসটি ভালো লাগলে এবং আরো নতুন টিপস পেতে আমার চ্যানেলটি Subscribe করবেন ।

 Subscribe করতে এখানে ক্লিক করুন

কোথাও বুঝতে অসুবেধে হলে মন্তব্য করবেন । আমার ফেসবুক 

Share This Post
About MainitBD Author

শিক্ষা জাতীর মেরুদন্ড! শিখবো, না হয় শেখাবো।

Leave a Comment