ইনকাম করুন নতুন একটি সাইট থেকে! ফ্রি ট্রাইয়ালে একাউন্ট খুললেই ১০০$ বোনাস। ফ্রি ট্রাইয়াল শেষ হতে ৫ দিন বাকি, দ্রুত করুন।

আসসালামু আলাইকুম, সবাই কেমন আছেন?

আজকে আমি আপনাদের কাছে এমন একটি আর্নিং সাইট নিয়ে হাজির হয়েছি যেই সাইটে আপনি একাউন্ট খুললেই ১০০$ বোনাস পাবেন। আসলে সাইট টা নতুন। আমি যতটুকু জানতে পেরেছি যে তারা গুগল এর সাথে কন্টাক্ট করে এক বছরের জন্য সাইট টার মাধ্যমে আমাদের ইনকাম করার ব্যবস্থা নিয়ে এসেছে।
সাইট টি তাদের পাবলিসিটির জন্য ফ্রি ট্রাইয়ালের ব্যবস্থা করেছে যে, যারা প্রথম দশদিনের মধ্যে জয়েন করবে তাদের কোনো প্রকার ইনভেস্ট করতে হবেনা এবং তারা জয়েন বোনাস হিসাবে ১০০$ করে পাবে। কিন্তু দশদিন পার হয়ে গেলে যারা জয়েন করবে তাদেরকে ইনভেস্ট করে কাজ করতে হবে। এখন পর্যন্ত সাইট টি তাদের কাজ শুরু করেনি দশদিনের ফ্রি ট্রাইয়াল শেষ হওয়ার পরই কাজ দিবে তারা। আপনি চাইলে একাউন্ট খুলে রাখতে পারেন। দশদিনের মধ্যে ৫দিন শেষ হয়ে গেছে। আর মাত্র ৫দিন বাকি। তাই যারা জয়েন করতে চান তারাতারি জয়েন করতে পারেন।
আর এখান থেকে মোটামুটি ভালো একটা এমাউন্ট আর্ন করা যাবে বলে আশা করা যায়। আপনার আর্নকৃত টাকা আপনি Paypal, Payoneer, Bitcoin এর মাধ্যমে উইথড্রো করতে পারবেন।
তো চলুন:

প্রথমে এখানে ক্লিক করে সাইটে প্রবেশ করুন।(এটা আমার রেফার লিংক, আমার রেফারে কাজ করতে চাইলে এই লিংকে যান আর না চাইলে নিচের লিংকে যান)
এখানে ক্লিক করে সাইটে প্রবেশ করুন।(এটা কোনো রেফার লিংক না)
তারপর Register এ ক্লিক করুন

তারপর আপনার ইউজার নেম, ইমেইল, পাসওয়ার্ড, কনফির্ম পাসওয়ার্ড দিয়ে I Agree to the terms and conditions এ টিক দিয়ে Create New Account এ ক্লিক করুন।

একাউন্ট খোলার পর নিচের দিকে গিয়ে দেখুন আপনি ১০০$ বোনাস পেয়েছেন কিনা। নিচের দিকে গিয়ে দেখতে পারবেন

আপনি চাইলে একাউন্ট খোলার আগে সাইটের নিচের দিকে গিয়ে Terms and conditions, Support এইগুলা দেখে নিতে পারেন।

ধন্যবাদ, ট্রিকবিডির সাথেই থাকুন

Share This Post

Leave a Comment