বাংলালিংক বন্ধ সংযোগকারীদের জন্য দরকারি পোস্ট, কম টাকা রিচার্জে এমবি! (১ জিবি প্যাক নেওয়ার জন্য)

বাংলালিংক সংযোগকারীরা সবাই জানেন যে, বাংলালিংক বন্ধ সংযোগ চালু করলেই ১০ জিবি ইন্টারনেট অফারসহ আরো অনেককিছুর অফার আছে। যার বিস্তারিত তথ্য নিয়ে এই ট্রিকবিডিতে কয়েকবার পোস্ট করা হয়েছে। তো আমার আজকের পোস্টটিও এই বিষয়ের উপরের ভিত্তি করেই তৈরি করা। তো চলুন শুরু করা যাক।

বাংলালিংক বন্ধ সংযোগে ১০ জিবি নিতে চালু করে প্রথমে ৩৯ টাকা রিচার্জ করতে হয়। রিচার্জ করার পর ১ জিবি ইন্টারনেটসহ আরো অনেককিছু পাওয়া যায়। যার মেয়াদ থাকে ৭ দিন। বাকী ৯ জিবি নিতে আপনাকে যেকোন রিচার্জ প্যাকে এমবি নিতে হবে। রিচার্জ প্যাকে এমবি নিলে তার সাথে সাথে বোনাস হিসেবে ১ জিবি পাবেন। যার মেয়াদ থাকবে রিচার্জ প্যাকের এমবির মেয়াদ যতদিন, ততদিন। যেমন : আপনি যদি ১৩ টাকা রিচার্জ করেন, তাহলে আপনি পাবেন ৫০ এমবি যার মেয়াদ ১ দিন। এর সাথেই বোনাস হিসেবে পাবেন ১ জিবি যার মেয়াদও থাকবে ১ দিন এইরকম আরকি।

তো আমরা সকলেই চাই যে, কম টাকা রিচার্জ করে ১ জিবি ইন্টারনেট নিতে। তো বাংলালিংকের কম টাকায় রিচার্জের এমবির প্যাক নিয়ে আমার এই পোস্ট। আশা করি যারা জানেন না তাদের জন্য এটি একটি হেল্পমুলক পোস্ট হবে। বাংলালিংকে কম টাকার মধ্যে রিচার্জে এমবির প্যাকগুলো নিচে ছবি আকারে দেওয়া হল। নিচের ছবিটি ফলো করুন।

আমি আপনাদেরকে সাজেস্ট করব কম টাকার মধ্য উপরের দুইটির যেকোন একটি প্যাক নেওয়ার জন্য। যদি আপনি বড় ধরনের কোনো ফাইল ডাউনলোড করতে চান অথবা ইউটিউবে ভিডিও দেখতে চান। তাহলে ১ দিন মেয়াদেরটা নিলেই ভালো হয়। আর যদি দীর্ঘ মেয়াদের নিতে চান। তাহলে কম টাকার মধ্যে দ্বিতীয়টা নিলেই ভালো হয়। তো আরকি আজকের মত এখানে পোস্ট শেষ করলাম, সবাই ভালো থাকবেন।

আমার ফেসবুক পেজ – www.facebook.com/WAMahbubPathan এবং বাংলাদেশি সফটওয়্যার ও গেমস সম্পর্কে জানতে এই সাইটে ভিজিট করুন – www.BanglarApps.ml.

Share This Post

Leave a Comment