এবার Hack করুন বড় বড় Dossier Profile By Naim sdq..

পোষ্ট শুরু করার প্রথমে আমি ধন্যবাদ জানাই @স্বাধীন ভাই কে আমাকে অথর করার জন্য, আমি আরও ধন্যবাদ জানাই @বিজয় মাহমুদ কে যার কারনে আমি অথর প্যানেল এ পৌছতে সক্ষম হয়েছি। Bijoy

শুরু করছি আজকের পোষ্ট। আজ আমি আপনাদের কে দেখাব কিভাবে অনেক বড বড প্রফাইল হ্যাক করবেন। তবে হ্যাঁ কারও ক্ষতির জন্যে করবেন না। ক্ষতি হলে আমি দায়ী নই।

অনেক খুশি হয়ে গেলেন তো। আরে ভাই হ্যাক অতটা সোজা না।

তবে আজ আমি আপনাদেরর সামনে একটি দারুন এপস নিয়ে হাজির হয়েছি। এখানে অনেক প্রফাইল থাকবে এগুলোতে আপনাকে পাসওয়ার্ড দিয়ে প্রবেশ করতে হবে। অনেক মেধার পরিক্ষা, স্টেপগুলা আস্তে আস্তে কঠিন থেকে কঠিনতর হয়ে ওঠে। একটি প্রফাইল হ্যাক করার পর আপনাকে পরের Dossier Profile দিবে। যাদের হ্যাকিং নিয়ে আগ্রহ আছে আপনারা এই Dossier গুলো কমপ্লিট করতে পারেন।

প্রথমে আপনারা Play Store এ গিয়ে Search করুন Hack boot নামে এবং Installed করুন

Screenshoot এ দেখুন একটি Profile দেওয়া আছে, এইরকম আপনাকেও Profile দেওয়া হবে। এগুলো আপনাকে Password দিয়ে Access Granted করতে হবে।

আপনার Password সঠিক হলে আপনি Access Granted পাবেন, নিচের মত।

আর Password ভূল হলে Access Denied, Password দিয়ে প্রবেশ করলে আপনি পরের Dossier পাবেন।

Dossier গুলো XP দিয়ে কমপ্লিট করার কোন উপায় নেই । আপনাকে নিজে পাসওয়ার্ড দিয়ে কমপ্লিট করতে হবে। তবে হ্যাঁ আপনি একটু সহায়তা পেতে পারেন কিছু AID আপনি 50XP এর বিনিময়ে কিনতে পারবেন।
এগুলো আপনাকে প্রফাইল হ্যাক করতে সহায়তা করবে।


আমার Statistics দেখুন। আমি UP to 20 Minutes এ 7 টি Match এবং 37 টি Dossier Profile Hack করেছি। কেন এত তাড়াতাড়ি পেরেছি জানেন??? আমার Experience (XP) আছে তাই। দেখুন আমার ৮৯৫০ XP যা প্রথম অবস্থাতে ইম্পসিবল। আপনি Dossier Compleate করলেই কেবল আপনাকে XP দেওয়া হবে। আপনারা যদি চান তো আগামী পোষ্ট Hack boot হ্যাক করা নিয়ে পোষ্ট করব।

আমাদের FACEBOOK REPORT ZONE গ্রুপঃ–
আমাদের কাজ হলঃ-
→ ফেক আইডি ★ চটি আইডি→ গুটিবাজ ★ পল্টিবাজ→নাস্তিক ★ গালিবাজ Accounts এর বিরুদ্ধে।
→→ আইডি নস্ট করব & দেশের জন্য লড়ব ←← আপনারা চাইলে Join করতে পারেন। গ্রুপে টিম গঠনের কাজ চলছে যোগদান করতে পারেন। মডারেটর নেওয়া হবে।

FACEBOOK REPORT ZONE

facebook.com/groups/128941361043057

—————————————————————————————-

ধন্যবাদ সবাইকে ভাল থাকুন আর ট্রিকবিডির সাথেই থাকুন।


Share This Post
About MainitBD Author

শিক্ষা জাতীর মেরুদন্ড! শিখবো, না হয় শেখাবো।

Leave a Comment