ক্রিকেটপ্রেমিদের জন্য রবি এর নতুন প্যাকেজ ‘উই আর টাইগার্স’। দেখুন কি সুবিধা দিচ্ছে এই প্যাকেজে

আসসালামু আলাইকুম, সবাই কেমন আছেন?

ক্রিকেটপ্রেমীদের জন্য ‘উই আর টাইগার্স’ নামে নতুন একটি কমিউনিটি প্যাকেজ চালু করেছে মোবাইলফোন অপারেটর রবি। রবি’র যে কোনো প্রিপেইড গ্রাহক *১২৩*২০২০# ডায়াল করে উপভোগ করতে পারবেন এই প্যাকেজটি।

‘উই আর টাইগার্স’ কমিউনিটিতে যোগ দেয়ার পর সদস্যরা একে অপরের সাথে সেকেন্ড প্রতি শূন্য দশমিক ৫ পয়সা কল রেটে কথা বলতে পারবেন। এর পাশাপাশি *১২৩*৫০৫০# ডায়াল করে আকর্ষণীয় প্যাকেজ সুবিধাও উপভোগ করতে পারবেন।
বর্তমানে তিনটি বান্ডেল অফার- ক্রিকেট বান্ডেল, স্কোর রান, হেলিকপ্টার রাইড এবং ১০০ শতাংশ ম্যাচ ডে বোনাস পাওয়া যাবে। এর থেকে রবি গ্রাহকরা একদিন ও পাঁচ দিনের বান্ডেল বেছে নিতে পারবেন।
সম্পূরক শুল্ক, মূল্য সংযোজন কর এবং সারচার্জ ছাড়া ২০ টাকায় একদিনের বান্ডেল অফারের মধ্যে রয়েছে ৫০ মিনিট টক টাইম, যা দিয়ে রবি ও এয়ারটেল নাম্বারে কথা বলা যাবে। এর সাথে ২০ মেগাবাইট (এমবি) ডেটা, পুরো ক্রিকেট ম্যাচের সরাসরি ধারাভাষ্য, দিনপ্রতি একটি টাইগার টুইট এবং ক্রিকেটের ২ টি টুইট অ্যালার্ট পাওয়া যাবে।
সম্পূরক শুল্ক, মূল্য সংযোজন কর এবং সারচার্জ ছাড়া ৭৫ টাকায় পাঁচদিনের বান্ডেল অফারের মধ্যে রয়েছে ২০০ মিনিট টকটাইম, যা রবি ও এয়ারটেল নাম্বারে কথা বলা যাবে, সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত ৫০০ মেগাবাইটের ডেটা, পুরো ক্রিকেট ম্যাচের সরাসরি ধারাভাষ্য, দিনপ্রতি কমপক্ষে একটি টাইগার টুইট এবং ক্রিকেটের ২টি টুইট অ্যালার্ট পাওয়া যাবে।
স্কোর রান বান্ডেল অফার গ্রহণকারীদের মধ্যে ক্রিকেট ভিত্তিক কুইজে অংশ নিয়ে সবার আগে ২০ হাজার পয়েন্ট অর্জনকারী প্রথম তিনজন গ্রাহক ফাস্ট বোলার তাসকিনের সাথে হেলিকপ্টার ভ্রমণের সুযোগ পাবেন। ‘স্কোর রানস অ্যান্ড উইন হেলিকপ্টার রাইড উইথ তাসকিন’ শিরোনামের এ কুইজে অংশগ্রহণকারীদের ১৮ নভেম্বরের মধ্যে নির্ধারিত পয়েন্ট অর্জন করতে হবে। হেলিকপ্টার রাইড বিজয়ীদের পরের সাতজন তাসকিনের সাথে ডিনার, এরপরের ১০ জনের প্রত্যেককে তাসকিনের অটোগ্রাফসহ ক্রিকেটব্যাট এবং সর্বশেষ দশজনের প্রত্যেকে একটি করে তাসকিনের অটোগ্রাফসহ জাতীয় ক্রিকেট দলের জার্সি উপহার পাবেন।
এ ছাড়াও একশ মিনিট পর্যন্ত ম্যাচ প্রতি বোনাস টকটাইম উপভোগ করতে পারবেন গ্রাহকরা। এ জন্য গ্রাহকদের খেলা শুরুর আগের দিন কমপক্ষে ৫ টাকা এবং ম্যাচ ডে-তে ৮ টাকা বা তার চেয়ে বেশি টাকার টক টাইম ব্যবহার করার প্রয়োজন পড়বে।

Share This Post
About MainitBD Author

শিক্ষা জাতীর মেরুদন্ড! শিখবো, না হয় শেখাবো।

Leave a Comment