যেভাবে আপনার সকল বন্ধুর মোবাইলে একই সময় একই গান বাজবে

যে অ্যাপ নিয়ে বলব তা হচ্ছে,

সুতরাং, আম্পমির ধারণাটি কীভাবে এসেছে? দৈনিক ডটকে বক্তৃতা করেন, আর্কাম্বট্লট বলেছিলেন যে, তিনি একজন বন্ধুকে সংগীতের সাহায্যের জন্য সাহায্য করেছিলেন, যেটি তিনি শুনতে চেয়েছিলেন কিন্তু এটি করার জন্য একটি সিস্টেম স্থাপন করা হয়নি। তিনি একটি খালি কাপ ব্যবহার করে শব্দ বাড়ানো সহজ হ্যাক চেষ্টা, এবং এমনকি একই সময়ে ম্যানুয়াল দুটি ডিভাইস একটি গান খেলা চেষ্টা করার চেষ্টা। যাইহোক, এটি কাজ না।

পরিশেষে, AmpMe বিচার ট্রায়াল এবং ত্রুটি এবং “অনেক টাকা” পরে জন্ম হয় নির্মিত সিস্টেমের জন্য Wi-Fi বা Bluetooth সমন্বয় প্রয়োজন হয় না, বরং এটি একটি উচ্চ ফ্রিকোয়েন্সি সংকেত প্রেরণ করে যা মানুষের কানে অস্পষ্ট হয়। ফোনটি জোরে এবং স্পষ্টভাবে শুনতে পারে, তবে এটি ব্যবহার করে নিশ্চিত করুন যে তারা সব গানের কণ্ঠে গান গাচ্ছে।

এখানে কিভাবে এটা কাজ করে:

 
একবার আপনি অ্যাপ্লিকেশন ডাউনলোড করেছেন, আপনি একটি হোস্ট হিসাবে সাইন ইন করুন এবং আপনার বন্ধুদের একটি কোড দিন। তারা কোথাও কোথাও জোরালো শব্দ প্রস্তাব করার জন্য অ্যাপ্লিকেশন এবং সঙ্গীত কোড ইনপুট স্বয়ংক্রিয়ভাবে ডিভাইস, স্মার্টফোন এবং ট্যাবলেট উভয় মধ্যে সিঙ্ক হয়।

আম্পম এ অ্যাপ সার্ভিসের প্রধান বৈশিষ্ট্য সম্পর্কে জিজ্ঞাসা করলে, আর্কাম্বট্ল বললো,

“আমরা একটি পোর্টেবল Sonos হতে চান,” Archambault বলেন।

AmpMe অ্যাপ্লিকেশন পরিষেবা ব্যবহারকারীদের দ্বারা ডাউনলোড সঙ্গীত ফাইলগুলি প্রিমিয়াম স্ট্রিম পরিষেবা, সাউন্ড ক্লাউড এবং Songza থেকে তাদের পছন্দের ট্র্যাকগুলি চালাতে দেয়।

বর্তমানে, কোম্পানি বলছে যে এটি স্পাইফাই এবং অ্যাপল মিউজিকের মত অন্যান্য শীর্ষস্থানীয় অনলাইন মিউজিক খেলোয়াড়দের সমর্থন করার জন্য সঙ্গীত সিঙ্ক অ্যাপ্লিকেশনের কার্যকারিতা প্রসারিত করার কাজ করছে।

Share This Post
About MainitBD Author

শিক্ষা জাতীর মেরুদন্ড! শিখবো, না হয় শেখাবো।

Leave a Comment