BTC ওর্য়ারকারদের জন্য কিছু ফ্রি MINING সাইট by Yeasher Arafath

বন্ধুরা, আসসালামুআলাইকুম। আশা করি সবাই ভাল আছেন। আমি Yeasher Arafath
Trickbd তে এটাই আমার সপ্তম পোষ্ট আশা করি সবার ভাল লাগবে।

BTC Free BitCoin Mining

বিটকয়েন কি?
বিটকয়েন একটি পেমেন্ট সিস্টেম যা ২009 সালে বিকাশকারী সতোশি নাকামোটার দ্বারা Open-Source সফ্টওয়্যার হিসাবে চালু হয়। সিস্টেমের পেমেন্ট অ্যাকাউন্টের নিজস্ব ইউনিট ব্যবহার করে একটি পাবলিক অ্যাকাউন্টে রেকর্ড করা হয়, যা বিটকয়েন নামেও পরিচিত। পেমেন্ট একটি কেন্দ্রীয় সংগ্রহস্থল বা একক প্রশাসক ছাড়া পিয়ার-টু-পিয়ার কাজ করে, যা মার্কিন ট্রেজারি বিটকয়েন একটি বিকৃত ভার্চুয়াল মুদ্রা কল করতে পরিচালিত হয়েছে। যদিও মুদ্রা হিসাবে তার স্থিতি বিতর্কিত হয়, তবে মিডিয়া রিপোর্ট প্রায়ই বিটকয়েনকে একটি ক্রিপ্টোকুরেন্স বা ডিজিটাল মুদ্রা হিসাবে উল্লেখ করে।

বিটকয়েন পেমেন্ট প্রক্রিয়াকরণ কাজের জন্য একটি পুরস্কার হিসাবে তৈরি করা হয় যেখানে ব্যবহারকারীরা তাদের অ্যাকাউন্টিং পাওয়ার এবং জনসাধারণের অ্যাকাউন্টে অর্থ প্রদানের রেকর্ড রেকর্ড করে। বলা হয় খনির, ব্যক্তি বা সংস্থা লেনদেন ফি এবং নতুন তৈরি bitcoins বিনিময়ে এই কার্যকলাপ নিয়োজিত। খনির পাশাপাশি বিটকয়েন ফ্যাক্ট অর্থ, পণ্য এবং পরিষেবাগুলির বিনিময়ে পাওয়া যায়। ব্যবহারকারীরা একটি ব্যক্তিগত কম্পিউটার, মোবাইল ডিভাইস, বা ওয়েব অ্যাপ্লিকেশনে ওয়ারলেটে সফ্টওয়্যার ব্যবহার করে ঐচ্ছিক লেনদেনের জন্য ইলেকট্রনিকভাবে বিটকয়েন প্রেরণ এবং গ্রহণ করতে পারেন।

বিটকয়েন পণ্য এবং পরিষেবাগুলির জন্য পেমেন্টের একটি রূপ হিসাবে বৃদ্ধি পেয়েছে এবং ক্রেতাদের কাছ থেকে ডিজিটাল মুদ্রা গ্রহণ করার জন্য একটি উৎসাহ রয়েছে কারণ ক্রেডিট কার্ড প্রসেসরের দ্বারা সাধারণত 2-3 শতাংশের বেশি মূল্য দেওয়া হয়। ইউরোপীয় ব্যাংকিং কর্তৃপক্ষ সতর্ক করেছে যে বিটকয়েন ক্যাপচার সুরক্ষার অভাব রয়েছে। ক্রেডিট কার্ডের বিপরীতে, কোনও ফি ক্রেতা দ্বারা বিক্রেতার দেওয়া হয় না। Bitcoins চুরি করা যায় এবং chargebacks অসম্ভব হয়। বিটকয়েনের বাণিজ্যিক ব্যবহার বর্তমানে স্পটআউটারদের ব্যবহারের তুলনায় ছোট, যা মূল্যের উষ্ণতা বৃদ্ধি করে।

বিটকয়েন এটির বেআইনি কার্যকলাপের জন্য ব্যবহার করা যেতে পারে এমন উদ্বেগগুলির মধ্যে অনুসন্ধানের বিষয় হয়েছে। অক্টোবর ২013 সালে যুক্তরাষ্ট্রের এফবিআই এ সময় সিল্ক রোডের অনলাইন কালো বাজার বন্ধ করে দেয় এবং ২8.5 মিলিয়ন মার্কিন ডলারের 144,000 বিটকয়েন আটক করে। অন্য সরকারগুলোর তুলনায় মার্কিন যুক্তরাষ্ট্র বিটকয়েন-বন্ধুত্বপূর্ণ বলে মনে করা হয়। চীন মধ্যে, ইউয়ান সঙ্গে বিটকয়েন ক্রয় নিষিদ্ধ বিষয়, এবং বিটকয়েন বিনিময় ব্যাংক অ্যাকাউন্ট রাখা অনুমোদিত নয়। Translated by google Translate

Source: Collected

তো আজকে আমি আপনাদের যারা বিট কয়েনে কাজ করেন তাদের জন্য কিছু মাইনিং সাইট নিয়ে আসলাম। যেগুলোতে শুধু শুধু বিট কয়েন ওয়ালেট এড্রেস ‍দিলে অটোমেটিক মাইনিং শুরু হবে।
তবে ফ্রি একাউন্টে টাকা উইথ-ড্র করলে দেরি হবে তবে BTC পাবেন।
তো শুরু করি
STARTMINER

https://www.startminer.com/
With Referral Code: https://www.startminer.com/1308135
TheBTCGeneraator
http://www.thebtcgenerator.com/

BitMiner
https://bitminer.oi
Micro-Btc
https://Micro-btc.com/

BestChange
মূলত এটি Doller, BitCoin, LiteCoin, Ethereum এক্সচেঞ্জ সাইট
তবে এই সাইটটি নিজেদের প্রোমোশন এর লক্ষ্যে ফ্রি 10-1000 সাতোশির ব্যবস্থা করছে
https://www.bestchange.com
KryptoMachine
http://kryptomachine.com

Contact with Me on Facebook

YeasherFb
startMiner - free and simple next generation Bitcoin mining software

Share This Post
About MainitBD Author

শিক্ষা জাতীর মেরুদন্ড! শিখবো, না হয় শেখাবো।

2 thoughts on “BTC ওর্য়ারকারদের জন্য কিছু ফ্রি MINING সাইট by Yeasher Arafath”

Leave a Comment