আসুন জেনে নেই ইউটিউব ব্যবহারের শর্তাবলী + কমিউনিটি নির্দেশিকা

আসুন জেনে নেই ইউটিউব ব্যবহারের শর্তাবলী + কমিউনিটি নির্দেশিকা
1. ইউটিউবের সাথে আপনার সম্পর্ক
1.1 ইউটিউব ওয়েবসাইটের ব্যবহার (“ওয়েবসাইট”) এবং YouTube ভিডিও প্লেয়ার সহ সমস্ত YouTube পণ্য, চ্যানেল, সফ্টওয়্যার, ডেটা এবং পরিষেবাগুলি অন্তর্ভুক্ত করা যেতে পারে (“ইউটিউব প্লেয়ার”), প্রদান করা ইউটিউব ওয়েবসাইটে (সম্মিলিতভাবে “পরিষেবা” হিসাবে পরিচিত) ইউটিউবে বা মাধ্যমে, একটি চুক্তি যা আপনাকে ইউটিউবে লিঙ্ক করে। “ইউটিউব” মানে YouTube এলএলসি, যার নিবন্ধিত অফিস 901 চেরি অ্যাভিনিউ, সান ব্রুনো, সিএ 94066, ইউএসএ।
1.2 আপনার এবং YouTube এর মধ্যে এই বাধ্যতামূলক চুক্তি অন্তর্ভুক্ত করে (A) এখানে সেট করা শর্তাবলী, (B) YouTube গোপনীয়তা বিবৃতি ( https://www.youtube.com/t/privacy এ উপলব্ধ ) এবং (সি) YouTube সম্প্রদায় নির্দেশিকা ( https://www.youtube.com/t/community… ) এ উপলব্ধ (সম্মিলিতভাবে “শর্তাদি” হিসাবে পরিচিত)
1.3 পরিষেবার শর্তাদি সম্পর্কিত শর্তাবলী আপনার এবং YouTube- এ বাধ্যতামূলক। এটা আপনি তাদের সাবধানে পড়তে গুরুত্বপূর্ণ।
1.4 পরিষেবার শর্তাদি পরিষেবার সমস্ত ব্যবহারকারীদের কাছে প্রযোজ্য, পরিষেবাগুলিতে ইউটিউব সরবরাহকারী ব্যবহারকারীদের সহ। “সামগ্রী” টেক্সট, সফ্টওয়্যার, স্ক্রিপ্ট, গ্রাফিক্স, ফটো, শব্দ, সঙ্গীত, ভিডিও, অডিও-ভিজুয়াল সমন্বয়, ইন্টারেক্টিভ বৈশিষ্ট্য এবং অন্যান্য সামগ্রী যা আপনি দেখতে, অ্যাক্সেস, বা পরিষেবা অংশ হিসাবে, অবদান
2. শর্তাদি গ্রহণ
2.1 পরিষেবাটি ব্যবহার করার জন্য, আপনাকে অবশ্যই শর্তাদির সাথে একমত হতে হবে। আপনি যদি তাদের গ্রহণ না করেন তবে আপনি পরিষেবাটি ব্যবহার করতে পারবেন না।
2.2 আপনার পরিষেবার ব্যবহার এই শর্তাবলীর স্বীকৃতি গঠন করা হবে। আপনি স্বীকার করেন এবং সম্মত হন যে YouTube আপনার ব্যবহারের শর্তাবলি ব্যবহারের শর্তাদি ব্যবহার হিসাবে ব্যবহার করতে পারে।
2.3 আপনি পরিষেবাটি ব্যবহার বা শর্তাদি গ্রহণ নাও করতে পারেন যদি (ক) আপনার কাছে ইউটিউবের সাথে চুক্তি করার জন্য আইনি সংখ্যাগরিষ্ঠের প্রয়োজন হয় না বা (খ) যদি আপনার দেশের বাসিন্দা বা দেশের আইনগুলি থেকে আপনি অ্যাক্সেস বা পরিষেবাটি ব্যবহার করে পরিষেবাটি গ্রহণ বা ব্যবহার বা তার রসিদ বা ব্যবহারের নিষিদ্ধ থেকে আপনাকে নিষিদ্ধ।
2.4 আমরা আপনাকে আপনার রেকর্ডগুলির জন্য এই শর্তাবলীর একটি অনুলিপি মুদ্রণ বা স্থানীয়ভাবে সংরক্ষণ করার পরামর্শ দিই।
3. শর্তাবলী পরিবর্তন
3.1 ইউটিউবে নিয়মিতভাবে শর্তগুলি পরিবর্তন করার অধিকার সংরক্ষণ করে, উদাহরণস্বরূপ আইনী ও নিয়ন্ত্রক পরিবর্তনগুলির প্রতি তাদের অভিযোজন করা বা পরিষেবার প্রস্তাবিত বৈশিষ্ট্যগুলির পরিবর্তন করা। অতএব, আপনাকে অবশ্যই নিয়মিতভাবে এই শর্তাবলী পর্যালোচনা করা উচিত যা পরিবর্তনগুলি সম্পর্কে জানানো হবে। সংশোধনের ক্ষেত্রে, শর্তাদির সংশোধিত সংস্করণ (“সংশোধিত শর্তাবলী”) https://www.youtube.com/t/terms এ প্রকাশ করা হবে বা পরিষেবাটি (প্রতিটি নতুন পরিবর্তন করার জন্য) এর মাধ্যমে উপলব্ধ হবে । আপনি যদি সংশোধিত শর্তাদিতে সম্মত না হন তবে আপনাকে পরিষেবাটি ব্যবহার বন্ধ করতে হবে। পরিবর্তিত শর্তাবলী প্রকাশের তারিখের বাইরে পরিষেবাটি ব্যবহার করা অব্যাহতভাবে সংশোধিত শর্তাবলী মেনে চলবে।
4. ইউটিউব অ্যাকাউন্ট
4.1 ওয়েবসাইট বা পরিষেবার অন্য উপাদানের বৈশিষ্ট্যগুলি অ্যাক্সেস করতে আপনাকে অবশ্যই একটি YouTube অ্যাকাউন্ট তৈরি করতে হবে। যখন আপনি আপনার অ্যাকাউন্ট তৈরি করবেন, আপনাকে অবশ্যই সম্পূর্ণ এবং সঠিক তথ্য প্রদান করতে হবে। আপনার পাসওয়ার্ড নিরাপত্তা এবং গোপনীয়তা বজায় রাখা নিশ্চিত করুন।
4.2 আপনি অবিলম্বে YouTube এর যে কোন সুরক্ষা ভঙ্গ বা আপনার YouTube অ্যাকাউন্টের অননুমোদিত ব্যবহার সম্পর্কে সচেতন থাকবেন
4.3 আপনি স্বীকার করেন যে আপনার YouTube অ্যাকাউন্ট থেকে সঞ্চালিত যেকোনো কার্যকলাপের জন্য আপনি সম্পূর্ণরূপে দায়ী (YouTube এবং অন্য কোনও তৃতীয় পক্ষ)।
5. ব্যবহার সাধারণ নিষেধাজ্ঞা
5.1 ইউটিউব দ্বারা আপনি নিম্নলিখিত শর্তাবলী সাপেক্ষে পরিষেবাটি অ্যাক্সেস এবং ব্যবহার করার অনুমতি দিয়েছেন আপনি স্বীকার করেন যে তাদের সাথে মেনে চলতে ব্যর্থতা আপনার অংশ, এই শর্তগুলির একটি লঙ্ঘন:
আপনি ইউটিউবের পূর্ব লিখিত অনুমতি ছাড়াই ওয়েবসাইটের সমস্ত অংশ বা পরিষেবার বিতরণ বা বিষয়বস্তু সহ কোনও মাধ্যমের বিতরণ না করার সম্মত হন না, যদি না ইউটিউবে ইউটিউবে প্রদত্ত একটি ফিচারের মাধ্যমে বিতরণ করা হয়। পরিষেবাটির কাঠামো (যেমন ইউটিউব প্লেয়ার);
আপনি ওয়েবসাইট বা পরিষেবার কোনও অংশ সংশোধন বা পরিবর্তন করতে পারবেন না (ইউটিউব প্লেয়ার এবং সংশ্লিষ্ট প্রযুক্তিসমূহ সহ, কিন্তু সীমাবদ্ধ নয়);
আপনি ওয়েবসাইট নিজেই ভিডিও প্লেব্যাক পৃষ্ঠায় ছাড়া অন্য সবটা কোন উপায়ে বিষয়বস্তু অ্যাক্সেস না করতে সম্মত হন, ইউটিউব প্লেয়ার অথবা YouTube এই কাজের জন্য স্পষ্টভাবে নামকরণ হতে পারে অন্য কোনো উপায়ে;
আপনি চেষ্টা করতে এবং পাশকাটিয়ে থেকে বিরত থাকুন অক্ষম বা অন্য কোন পদ্ধতিতে নিরাপত্তা সংক্রান্ত সেবা বা (ঝ) কোন ফাংশন ব্যাহত প্রতিরোধ বা ব্যবহার বা লিখিত সামগ্রী বা (২) মনোরম অনুলিপি সীমাবদ্ধ না করতে সম্মত হন সার্ভিস বা পরিষেবায় লভ্য ব্যবহারে সীমাবদ্ধতা;
আপনি ইউটিউবের পূর্ব লিখিত অনুমোদন ছাড়াই নিম্নলিখিত বাণিজ্যিক উদ্দেশ্যে যে কোনও বাণিজ্যিক উদ্দেশ্যে পরিষেবা (ইউটিউব প্লেয়ার সহ) ব্যবহার করতে সম্মত হন না: (i) পরিষেবা অ্যাক্সেসের বিক্রয়; (ii) বিজ্ঞাপন বা বিষয়বস্তুতে বিজ্ঞাপন প্রচার, প্রচার এবং পৃষ্ঠপোষকতার বিক্রয়; (iii) বিজ্ঞাপন, বিজ্ঞাপন এবং বিজ্ঞাপন প্রাপ্ত কোনও ব্লগ বা ওয়েবসাইটের বিজ্ঞাপন, প্রচার এবং পৃষ্ঠপোষকতা বিক্রয়ের মাধ্যমে পরিষেবাটি সরবরাহ করা সামগ্রীগুলি বিক্রি করে, যদি না YouTube দ্বারা সরবরাহিত অন্যান্য আইটেমগুলি প্রদর্শিত হয় একই পাতা এবং এই বিক্রয়ের ন্যায্যতা যথেষ্ট মান আছে।
নিষিদ্ধ বাণিজ্যিক ব্যবহারের অন্তর্ভুক্ত না (i) YouTube- এ একটি মূল ভিডিও আপলোড করা, (ii) কোনও বাণিজ্যিক বা শৈল্পিক কার্যকলাপ প্রচারের উদ্দেশ্যে ওয়েবসাইটের মূল চ্যানেল পরিচালনা করা, অথবা ( (iii) ইউটিউব প্লেয়ারের মাধ্যমে ইউটিউব ভিডিওগুলির সম্প্রচার বা অন্যথায় কোন ব্লগ বা ওয়েবসাইটে বিজ্ঞাপন প্রাপ্তি, উপরোক্ত অনুচ্ছেদ 5.1 (E) (iii) অনুসারে বিজ্ঞাপন নিষেধাজ্ঞার বিষয়; এবং (iv) ইউটিউবে লিখিতভাবে স্পষ্টভাবে অনুমোদিত কোনও ব্যবহার;
যদি আপনি আপনার ওয়েবসাইটে ইউটিউব প্লেয়ার ব্যবহার করেন, তাহলে আপনার ওয়েবসাইটের লিঙ্ক সহ কিছু বা সমস্ত ইউটিউব প্লেয়ারের বৈশিষ্ট্যগুলি পরিবর্তন করার, পরিষেবা বা ডেরিভেটিভ কাজ তৈরি করতে অথবা ব্লক করার অধিকার নেই।
আপনি ব্যবহার করুন অথবা পরিষেবা অ্যাক্সেস কোন স্বয়ংক্রিয় সিস্টেম (কোনো রোবট, স্পাইডার বা অফলাইনে পাঠক সহ) চালু না করতে সম্মত হন, তাই এটি একটি নির্দিষ্ট সময়ের এ YouTube সার্ভারে আরো অনুরোধ বার্তা পাঠায় যে, যে যুক্তিসঙ্গতভাবে একটি প্রমিত ওয়েব ব্রাউজার ব্যবহার করে একই সময়ের মধ্যে একটি মানুষের তৈরী করতে পারে বাজারে পাওয়া (যে পরিবর্তন বলতে হয়);
আপনি ওয়েবসাইট বা অন্য কোনও ব্যবহারকারীর ব্যক্তিগত তথ্য সংগ্রহ বা সংগ্রহ করতে সম্মত হন না (এবং আপনি স্বীকার করেন যে এতে YouTube অ্যাকাউন্টের নাম রয়েছে);
আপনি বাণিজ্যিক কার্যকলাপ বা ব্যবসায়িক সম্পর্কিত কার্যকলাপ আহ্বান করার জন্য ওয়েবসাইট এবং পরিষেবা (ওয়েবসাইটের মন্তব্য এবং ই-মেইল ফাংশন সহ) ব্যবহার করতে সম্মত হন;
আপনি তাদের বিষয়বস্তু জন্য ওয়েবসাইট বাণিজ্যিক ব্যবহারকারীদের অনুরোধ না সম্মত হন; এবং
আপনি ব্যক্তিগত অ বাণিজ্যিক ব্যবহারের ব্যতীত অন্য কোন কারণে সামগ্রী অ্যাক্সেস করতে সম্মত হন না, পরিষেবা সরবরাহের সাধারণ বৈশিষ্ট্য দ্বারা অনুমোদিত এবং কেবলমাত্র স্ট্রিমিং উদ্দেশ্যে। “স্ট্রিমিং” অর্থ ইউটিউবে ইন্টারনেটের মাধ্যমে একাধিক ডিজিটাল ট্রান্সমিশন তথ্য ইন্টারনেটের মাধ্যমে এবং ব্যবহারকারী দ্বারা পরিচালনা করা হয়, যাতে তথ্যটি বাস্তব সময়ে দেখা যায় এবং ডাউনলোড করা হয় না ( কিনা স্থায়ীভাবে বা অস্থায়ীভাবে), কপি করা, সংরক্ষিত বা ব্যবহারকারীর দ্বারা বিতরণ;
আপনি ইউটিউবের পূর্বে লিখিত সম্মতি বা বিষয়বস্তু সম্পর্কিত লাইসেন্সধারকগণকে অনুলিপি, পুনরুত্পাদন, বিতরণ, প্রেরণ, সম্প্রচার, প্রদর্শন, বিক্রয়, লাইসেন্স বা অন্য কোনও কাজে ব্যবহার করতে পারবেন না।
5.2 আপনি শর্তাদির অন্যান্য শর্তাবলী এবং বিশেষ করে YouTube সম্প্রদায়ের নির্দেশিকাগুলির সাথে পরিষেবার ব্যবহারের সময় সর্বদা সম্মতি দিতে সম্মত হন।
5.3 ইউটিউবে জনসাধারণের অনুসন্ধান ইঞ্জিন পরিচালকদের এই ধরনের সর্বজনীনভাবে উপলব্ধ ডেটাগুলির সূচী তৈরি করার একমাত্র উদ্দেশ্যে সাইট থেকে তথ্য কপি করার জন্য মাকড়সা ব্যবহার করার অনুমতি দেয়, কিন্তু ক্যাশে বা আর্কাইভ নয় এই তথ্য। ইউটিউবে এই ব্যতিক্রমগুলি সাধারণত সাধারণত বা নির্দিষ্ট ক্ষেত্রে প্রত্যাহারের অধিকার সংরক্ষণ করে।
5.4 ইউটিউব ব্যবহারকারীদের সর্বোত্তম সম্ভাব্য অভিজ্ঞতা প্রদানের জন্য ক্রমাগত উদ্ভাবন করছে। আপনি স্বীকার করেন এবং সম্মত হন যে YouTube এর দেওয়া পরিষেবা ফর্ম এবং প্রকৃতি নোটিশ ছাড়াই সময় সময় পরিবর্তন হতে পারে।
5.5 এই স্থায়ী উদ্ভাবনের অংশ হিসাবে, আপনি স্বীকার করেন এবং সম্মত হন যে YouTube আপনার কাছে এবং সাধারণ ব্যবহারকারীদের পরিষেবাটি (অথবা পরিষেবার মধ্যে কোন ফাংশন) প্রদান করতে (স্থায়ীভাবে বা অস্থায়ীভাবে) বন্ধ করতে পারে তার নিজস্ব বিবেচনার ভিত্তিতে, নোটিশ ছাড়াই আপনি যে কোনও সময়ে পরিষেবাটি ব্যবহার বন্ধ করতে পারেন। আপনি যখন পরিষেবাটি ব্যবহার বন্ধ করবেন তখন আপনাকে বিশেষভাবে YouTube এর অবহিত করতে হবে না।
5.6 আপনি স্বীকার করেন যে আপনি এই ধরনের লঙ্ঘনের শর্তাবলী এবং ফলাফলগুলি সহ YouTube এর ক্ষতি এবং ক্ষতি সহ আপনার দায়িত্বগুলির কোনও লঙ্ঘনের জন্য সম্পূর্ণরূপে দায়ী (এবং YouTube- কে বা আপনার কোনো দায়বদ্ধতা নেই) )।
6. কপিরাইট সুরক্ষা নীতি
6.1 কোন বিষয়বস্তু যে কোনও তৃতীয় পক্ষ আমাদের একটি কপিরাইট লঙ্ঘনের বিজ্ঞাপনের জন্য একটি স্পষ্ট কপিরাইট সুরক্ষার নীতি প্রয়োগ করে। এই কপিরাইট সুরক্ষার নীতির আরো বিশদের জন্য, দয়া করে https://www.youtube.com/t/copyright… এ যান ।
6.2 ইউটিউবের কপিরাইট সুরক্ষার নীতির অংশ হিসাবে, ইউটিউব ব্যবহারকারীকে পরিষেবাটির অ্যাক্সেস বন্ধ করে দিবে যদি ব্যবহারকারীটি পুনরায় লঙ্ঘনকারী হয়। একটি পুনরাবৃত্তি লঙ্ঘনকারী এমন একটি ব্যবহারকারী, যেটি তৃতীয় পক্ষের বিজ্ঞপ্তির পর, একটি জালিয়াতিমূলক কার্যকলাপের দ্বিগুণের চেয়ে বেশি বিজ্ঞাপিত হয়েছে।
7. বিষয়বস্তু
7.1 একটি YouTube অ্যাকাউন্ট ধারক হিসাবে, আপনি সামগ্রী জমা দিতে পারেন আপনি স্বীকার করেন যে YouTube বিষয়বস্তু গোপনীয়তা গ্যারান্টি দেয় না, এটি প্রচারিত হয় কিনা বা না।
7.2 আপনি আপনার সামগ্রীর সমস্ত বৌদ্ধিক সম্পত্তির অধিকারগুলি বজায় রেখেছেন, তবে আপনাকে YouTube এবং পরিষেবার অন্যান্য ব্যবহারকারীদের সীমিত অধিকার প্রদান করতে হবে। এই অধিকারগুলি এই শর্তগুলির আর্টিকেল 8-এ বর্ণিত হয়েছে (এনটাইটেলমেন্ট “অধিকারসমূহ আপনি গ্রান্ট”)।
7.3 আপনি স্বীকার করেন এবং সম্মত হন যে আপনি আপনার নিজস্ব সামগ্রী এবং তার প্রচারের পরিণামের জন্য সম্পূর্ণ দায়বদ্ধ। YouTube ইউটিউবে প্রকাশিত কোনও বিষয়বস্তু, বা মতামত, সুপারিশ বা পর্যালোচনা সমর্থন করে না এবং ইউটিউবে এই ধরনের বিষয়বস্তুগুলির জন্য যেকোন এবং সমস্ত দায় অস্বীকার করে।
7.4 আপনি পরিষেবাটি প্রদানের উদ্দেশ্যে আপনার সামগ্রী ব্যবহার করার জন্য আপনার পরিষেবাগুলি ব্যবহার করার জন্য প্রয়োজনীয় সব অধিকার, লাইসেন্স, সম্মতি এবং অনুমোদনের জন্য আপনার (এবং পরিষেবাটি ব্যবহার করার সময় নিখরচায় অব্যাহত থাকবে) প্রতিনিধিত্ব করেন এবং বলছেন সাধারণত এই শর্তাবলী এবং পরিষেবা দ্বারা বিবেচিত অবস্থার অধীনে।
7.5 আপনি সম্মত হচ্ছেন যে আপনার ওয়েবসাইটের আচরণ (এবং আপনার সমস্ত সামগ্রী) ইউটিউব কমিউনিটি রুলস অনুযায়ী, যা https://www.youtube.com/t/community… এবং নিয়মিত পাওয়া যায়। আপডেট।
7.6 আপনি সম্মত হন যে আপনি এমন সামগ্রী আপলোড করবেন না বা পোস্ট করবেন না যা আপনি আপনার দেশে বসবাসের জন্য আইনানুগভাবে অনুমোদিত নাও হতে পারেন অথবা YouTube পরিষেবার শর্তাদির জন্য আইনানুগ ব্যবহার বা ধরে রাখতে পারে না।
7.7 আপনি সম্মত হন না যে বিষয়বস্তু পরিষেবাতে তৃতীয় পক্ষের কোনও অধিকার আছে (মালিকানা অধিকার, গোপনীয়তার অধিকার এবং ছবিটির অধিকার সহ), যদি না থাকে তৃতীয় পক্ষ প্রশ্নে তথ্য সম্প্রচারের জন্য আনুষ্ঠানিক অনুমোদন সম্পর্কিত এবং ইউটিউবে নিবন্ধটি 8.1 অনুযায়ী নিম্নোক্ত অধিকার প্রদান করে।
7.8 এই শর্তাদির কোনও লঙ্ঘন সম্পর্কে যদি বিজ্ঞাপিত করা হয় তবে YouTube এই শর্তাদিতে উল্লিখিত প্রয়োজনীয়তাগুলি পূরণ করে কিনা তা স্থির করে (তবে দায়বদ্ধ নয়) সংরক্ষণ করে এবং এই শর্তাবলী লঙ্ঘন করে এমন কোন সামগ্রী সরিয়ে দিতে পারে এবং / অথবা পরিষেবাটি ব্যবহারকারীকে অ্যাক্সেস নিষিদ্ধ করার কারণ এই ধরনের সামগ্রী জমা দেওয়ার যে কোনও সময়ে, বিজ্ঞপ্তি ছাড়াই এবং তার নিজস্ব বিবেচনার ভিত্তিতে।
7.9 আপনি স্বীকার করেন যে কেবল পরিষেবাটি ব্যবহার করে আপনি ভুল, আক্রমণাত্মক, অশালীন বা অন্যথায় নেতিবাচক সামগ্রীতে প্রকাশ করতে পারেন। হোস্ট হিসেবে এবং নীচের ধারা 13.1 এর অধীনে, ইউটিউব এই ধরনের বিষয়বস্তু বিতরণের জন্য দায়ী থাকবে না।
8. আপনি স্বীকার অধিকার
8.1 আপনি যখন YouTube এ সামগ্রী জমা দেন, আপনি স্বীকার করেন:
ইউটিউব, অ-একচেটিয়া, নির্ধারিত অধিকার (সাবস্ক্রোলাইটের অধিকার সহ), বিনামূল্যে, এবং সমগ্র পৃথিবীর ব্যবহার, পুনরুত্পাদন, বিতরণ, ডেরিভেটিভ কাজ সম্পাদন, প্রতিনিধিত্ব এবং পরিষেবাটির অংশ হিসাবে বা এই পরিষেবার বিধান এবং ইউটিউবের কার্যকলাপের সাথে সংযুক্ত করা, সীমাবদ্ধতা ব্যতীত, পরিষেবার সমস্ত বা অংশ (এবং তার পরিপূরক কাজগুলির প্রচার এবং পুনঃবিন্যস্তকরণ) জন্য। ফলাফল), কোনও ফরম্যাটে, কোন মাধ্যম এবং সমস্ত মিডিয়া চ্যানেলের মাধ্যমে;
পরিষেবার প্রতিটি ব্যবহারকারী, অ-একচেটিয়া অধিকার, বিনামূল্যে, এবং সমগ্র বিশ্বের পরিষেবা মাধ্যমে আপনার বিষয়বস্তু অ্যাক্সেস এবং ব্যবহারের জন্য, পুনরুত্পাদন, বিতরণ, ডেরিভেটিভ কাজ করতে, প্রতিনিধিত্ব করা, পরিষেবা কার্যকারিতা এবং এই শর্তাদির দ্বারা অনুমোদিত পরিমাণে বিষয়বস্তু চালানো
8.2 আপনি যখন আপনার ওয়েবসাইট থেকে আপনার বিষয়বস্তু অপসারণ বা মুছবেন তখন আপনি উপরের সামগ্রীটি বন্ধ করার অধিকারগুলি বন্ধ করবেন। আপনি বিষয়বস্তু হিসাবে জমা হিসাবে পাঠ্য মন্তব্যগুলি উপরোক্ত অধিকার যেমন অধিকার সময়কাল জন্য ক্ষয়প্রাপ্ত হয়, কিন্তু মালিকানাধীন অধিকার প্রিজুড ছাড়া আপনি ধারা 7.2 অনুযায়ী এখানে রাখা। -Dessus।
9. ওয়েবসাইটের ইউটিউব বিষয়বস্তু
9.1 পরিষেবাটির অংশ হিসাবে আপনি যে সামগ্রীটি জমা দিয়েছেন সেটি বাদ দিয়ে, পরিষেবার মাধ্যমে উপলব্ধ অন্য যে সামগ্রী YouTube এর মালিকানাধীন বা ইউটিউবে লাইসেন্স করা; এই সামগ্রীটি কপিরাইট, ট্রেডমার্ক আইন এবং YouTube বা তার লাইসেন্সধারদের মালিকানাধীন অন্যান্য বৌদ্ধিক সম্পত্তি অধিকার দ্বারা সুরক্ষিত। আপনার দ্বারা জমা দেওয়া বা বিতরণ করা হয়নি এমন সামগ্রীর মধ্যে থাকা সমস্ত ট্রেডমার্কগুলি তাদের নিজ নিজ মালিকদের ট্রেডমার্ক। YouTube বা তার লাইসেন্সধারদের লিখিত সম্মতি ছাড়া এই ধরনের বিষয়বস্তু ডাউনলোড, অনুলিপি, পুনর্বহাল, বিতরণের, প্রেরিত, সম্প্রচার, প্রদর্শিত, বিক্রি, লাইসেন্স বা অন্য কোনও কাজে ব্যবহার করা যাবে না। ।
10. ইউটিউবে থেকে লিংক
10.1 এই পরিষেবাটি এমন অন্য ওয়েবসাইটে হাইপারলিঙ্ক থাকতে পারে যা YouTube এর অন্তর্গত নয় বা YouTube এর দ্বারা নিয়ন্ত্রিত হয় না। YouTube এর বিষয়বস্তু, ব্যক্তিগত ডেটা সুরক্ষা নীতিগুলি বা তৃতীয় পক্ষের চর্চাগুলির উপর কোন নিয়ন্ত্রণ নেই এবং এই বিষয়ে কোনও দায়বদ্ধতা নষ্ট করে না।
10.2 আপনি স্বীকার করেন এবং সম্মত হন যে এই ধরনের বাহ্যিক সাইট এবং সম্পদগুলির উপলব্ধতার জন্য YouTube দায়বদ্ধ নয় এবং এই ওয়েবসাইটে বা বহিরাগত সম্পদগুলিতে উপস্থিত বা অ্যাক্সেসযোগ্য কোনো বিজ্ঞাপন, পণ্য বা অন্যান্য লিঙ্ক বা ডেটা অনুমোদন করে না। এটা।
10.3 আপনি স্বীকার করেন এবং সম্মত হন যে YouTube কমানোর জন্য দায়ী নয় অনুষ্ঠিত করা যেতে পারে বা ক্ষতি, অথবা আপনার ট্রাস্টের কারণ সম্পূর্ণতার, নির্ভুলতা হিসেবে আপনি এই ধরনের বাহ্যিক সাইটসমূহ বা রিসোর্সের অস্তিত্বের কারণ ভুগতে হতে পারে বা কোন বিজ্ঞাপন, পণ্যসমূহ বা এই ধরনের ওয়েবসাইট বা বৈদেশিক সম্পদ বা তাদের থেকে অ্যাক্সেসযোগ্য অন্য ডেটার অস্তিত্ব।
10.4 ইউটিউব আপনাকে ওয়েবসাইটটি ছেড়ে গেলে এবং আপনি যে অন্যান্য সাইটগুলি পরিদর্শন করতে পারেন তার গোপনীয়তা শর্তাবলী পড়ার জন্য আপনাকে সতর্ক হতে উৎসাহিত করে।
11. YouTube এর সাথে আপনার সম্পর্ক অবসান
11.1 নীচে বাছাইয়ের শর্তাবলী অনুসারে আপনার বা YouTube দ্বারা বাতিল না হওয়া পর্যন্ত এই শর্তগুলি প্রয়োগ করা অব্যাহত থাকবে।
11.2 আপনি যদি আপনার YouTube চুক্তি বন্ধ করতে চান তবে আপনি (a) যেকোনো সময় YouTube এর বিজ্ঞপ্তি দিতে পারেন অথবা (খ) আপনার YouTube অ্যাকাউন্ট বন্ধ করতে পারেন। আপনার বিজ্ঞপ্তি এই শর্তাবলী উপরে তালিকাভুক্ত YouTube ঠিকানা লিখিত করতে হবে।
11.3 YouTube কোনও সময়ে আপনার চুক্তি বাতিল করতে পারে যদি:
আপনি এই শর্তাদির কোনও শর্তাবলী মেনে চলবেন না (অথবা এমন পদ্ধতিতে কাজ করবেন যা স্পষ্টভাবে ইঙ্গিত দেয় যে আপনি এই শর্তাদির শর্তাবলী মেনে চলতে বা করতে পারবেন না); অথবা
ইউটিউবে আইন দ্বারা এটি করতে বাধ্য হয় (উদাহরণস্বরূপ, সেবা প্রদান যদি অবৈধ হয়ে যায়);
11.4 YouTube আপনার চুক্তি বাতিল করতে পারে যদি:
ইউটিউব আপনার দেশে বসবাসকারী অথবা যে দেশে পরিষেবাটি ব্যবহার করেন সেখানে ব্যবহারকারী সেবা প্রদান বন্ধ করা হচ্ছে; অথবা
YouTube- এর পরিষেবা আর YouTube- এর দৃষ্টিকোণ থেকে বাণিজ্যিকভাবে কার্যকর নয়,
এবং ঘটনা A বা B- এ নির্দেশিত ঘটনাগুলি সংঘটিত হওয়ার সময়, এটি করা সম্ভব হলে, ইউটিউব একটি যুক্তিসঙ্গত সময়ের মধ্যে আগ্রহী দলকে অবহিত করতে পারে
11.5 শর্তাদি পরিত্যাগ করার পর, কোনও আইনি বাধ্যবাধকতা বা শর্তাদি যা তাদের প্রকৃতি দ্বারা শর্তগুলি বেঁচে থাকে বা শর্তগুলি বেঁচে থাকার উদ্দেশ্যে করা হয়েছে সেগুলি এই ধরনের অবসান দ্বারা প্রভাবিত হবে না এবং ধারা 14.6 এর শর্তাবলী প্রয়োগ করা অব্যাহত থাকবে। এই ক্লজ যাও।
12. গ্যারান্টির বর্জন
12.1 এই শর্তাদির কোনও শর্ত জননীতির অধিকারকে প্রভাবিত করবে না যে আপনি একটি ভোক্তা হিসাবে দাবি করতে পারেন এবং আপনি কোন চুক্তির অধীনে ত্যাগ করতে পারবেন না।
12.2 এই পরিষেবার হিসাবে দেওয়া হয় এবং এই বিষয়ে YouTube কোন ওয়ারেন্টি করে না।
12.3 বিশেষ করে, ইউটিউব কোনও প্রতিনিধিত্ব করে না বা ঘোষণা দেয় না:
পরিষেবা ব্যবহার আপনার প্রয়োজন মেটাতে হবে,
আপনার পরিষেবা ব্যবহার অবিচ্ছিন্ন, সময়মত, সুরক্ষিত বা ত্রুটি মুক্ত হবে,
পরিষেবাটি ব্যবহার করে আপনি যে তথ্য পেয়েছেন তা নির্ভুল বা নির্ভরযোগ্য হবে এবং
পরিষেবাটির অংশ হিসেবে আপনাকে সরবরাহিত সফ্টওয়্যার অপারেশন বা কার্যকারিতাতে ত্রুটিগুলি সংশোধন করা হবে।
12.4 এই শর্তগুলিতে স্পষ্টভাবে প্রদানকৃত ওয়্যারেন্টির সাপেক্ষে, কোনও শর্ত, ওয়ারেন্টি বা অন্যান্য শব্দ (সন্তোষজনক গুণমানের কোনও অন্তর্নিহিত ওয়ারেন্টি সহ, কোন নির্দিষ্ট উদ্দেশ্যে ফিটনেস বা বিবরণের সাথে সামঞ্জস্যপূর্ণ) পরিষেবাটিতে প্রযোজ্য হবে।
13. দায়বদ্ধতার সীমা
13.1 এই শর্তাদির অধীনে, এটি স্পষ্টভাবে বোঝা যায় যে YouTube বিষয়বস্তু হোস্ট হিসাবে কাজ করে। যেমন, YouTube পরিষেবাটির মাধ্যমে জমা দেওয়া বা প্রচারিত কোনও বিষয়বস্তু নিরীক্ষণের জন্য কোনও সাধারণ দায়বদ্ধতার অধীনে নেই।
13.2 এই শর্তাদির কোন শর্ত YouTube- এর ক্ষতির দায়বদ্ধতা সীমিত বা বাদ দেবে না যা প্রযোজ্য আইন দ্বারা বাদ বা সীমিত করা যাবে না।
13.3 উপরের ধারা 13.2 এর সাধারণ শর্ত সাপেক্ষে, YouTube আপনার জন্য দায়ী থাকবে না:
যে কোনও পরোক্ষ ক্ষতি যা আপনার জন্য হতে পারে, মুনাফার কোন ক্ষতি সহ (সরাসরি বা পরোক্ষ কিনা), গ্রাহকের ক্ষতি বা বাণিজ্যিক খ্যাতি বা আপনার ক্ষতির যে তথ্য ক্ষতি হতে পারে;
কোন ক্ষতি বা ক্ষতি হিসাবে আপনি ক্ষতি হতে পারে:
কোন বিজ্ঞাপনের পূর্ণতা, নির্ভুলতা বা অস্তিত্বের উপর নির্ভর করে ট্রাস্ট এবং আপনার এবং বিজ্ঞাপনদাতাদের মধ্যে যে কোনও সম্পর্ক বা লেনদেনের ফলে পরিষেবাটিতে বিজ্ঞাপিত বিজ্ঞাপন;
যে কোনও পরিবর্তন ইউটিউব সেবাটি করতে পারে বা পরিষেবা অফারের অস্থায়ী বা স্থায়ী বিরতিহীন (অথবা পরিষেবার অধীনে দেওয়া বৈশিষ্ট্য);
মুছে ফেলা, ক্ষতি বা বিষয়বস্তু সংরক্ষণের অভাব এবং অন্য কোন তথ্য যোগাযোগ সঙ্গে সঞ্চিত বা সংক্রমণ যোগাযোগ তথ্য;
আপনার অ্যাকাউন্ট সম্পর্কে সঠিক তথ্য সরবরাহ করার জন্য YouTube এর ব্যর্থতা;
আপনার পাসওয়ার্ড বা YouTube অ্যাকাউন্ট তথ্য নিরাপদ এবং গোপনীয় রাখা আপনার অক্ষমতা।
13.4 উপরের ধারা 13.2 এর অধীনে দায়বদ্ধতার ইউটিউবের সীমাবদ্ধতা ইউটিউবে এই ধরনের ক্ষতির সম্ভাবনা সম্বন্ধে জানানো হয়েছে কি না এবং না করেই হোক না কেন জ্ঞান।
14. সাধারণ বিধান
14.1 এই শর্তাদি আপনার এবং YouTube এর মধ্যে আপনার পরিষেবাটির ব্যবহার হিসাবে সম্পূর্ণ চুক্তি গঠন করে এবং পরিষেবার সাথে সম্পর্কিত YouTube এবং আপনার মধ্যে থাকা সমস্ত পূর্ববর্তী চুক্তির স্থানান্তর করে। ইউটিউব এলএলসি বা তার অনুমোদিত সংস্থার যে কোনও সময়সাপেক্ষভাবে ব্যবহারের শর্তাবলী এইসব শর্তাবলী থেকে স্পষ্টভাবে বাদ দেওয়া হয়।
14.2 আপনি সম্মত হচ্ছেন যে YouTube আপনাকে এই শর্তাদি সংশোধন সহ, নোটিশ সহ প্রদান করবে, ওয়েবসাইটের ইমেল, পোস্ট বা সম্প্রচার করে।
14.3 আপনি স্বীকার করেন যে যদি ইউটিউব এই শর্তাদিতে প্রদত্ত কোনও অধিকার বা প্রতিকার ব্যবহার করে না (বা কোনও প্রযোজ্য আইন অনুসারে ইউটিউবে উপকৃত হতে পারে), তবে এটি ইউটিউবের অধিকারের একটি আনুষ্ঠানিক মওকুফ গঠন করে না, এবং এই অধিকার এবং প্রতিকারগুলি বৈধ এবং YouTube এর জন্য প্রয়োগযোগ্য হবে।
14.4 এই শর্তাদির কোনও শব্দ একটি উপযুক্ত আদালতের কোনও সিদ্ধান্তের দ্বারা অবৈধ বলে মনে করা হয় তবে এটি শর্তাদির অন্য শর্তগুলি প্রভাবিত না করেই মোছা হবে। অবশিষ্ট শর্ত বৈধ এবং প্রয়োগযোগ্য হবে।
14.5 আপনি স্বীকার করেন এবং সম্মত হন যে কোম্পানি গোষ্ঠীর কোন YouTube মালিক প্রতিটি সদস্য শর্তাবলী এবং যেমন যে অন্যান্য কোম্পানি তৃতীয় পক্ষের সুবিধাভোগী হিসেবে গণ্য করা হয় সরাসরি জোরদার এবং এই অবস্থার তারা গ্রহণ পরিপ্রেক্ষিতে উপর নির্ভর অনুমতি দেওয়া হয়। এখানে কি নির্দিষ্ট করা ছাড়া অন্য কোন ব্যক্তি বা কোম্পানি এই শর্তাদির তৃতীয় পক্ষের সুবিধাভোগী হবে না।
14.6 এই শর্তাদি এবং এই শর্তাবলীর অধীনে আপনার YouTube- এর সম্পর্ক ফরাসি আইন দ্বারা নিয়ন্ত্রিত হয়। আপনি এসব শর্তাদির প্রয়োগ ফলে বিরোধ মধ্যে ফরাসি অাদালতের অনন্য এখতিয়ারে সমর্পণ করার জন্য YouTube এর সাথে সম্মত হন। পূর্বোল্লিখিত এতদসত্ত্বেও, আপনি যে YouTube কোনো দেশে আদালতগুলি থেকে হালাল সমস্যার ব্যবস্থা (অথবা কোন জরুরী পরিমাপ বা সমমানের অনুজ্ঞা) চাইতে পারেন স্বীকার করেন।

আমার ফেসবুক প্রোফাইলঃ Facebook

এন্ড্রুয়েড সম্পর্কে  তথ্য জানতে বা যে কোন হেল্প এর ফেসবুক এ আমার গ্রুপ এ জয়েন হতে পারেন
Andriod Help Master BD

 

পোষ্টটিঃ সংগ্রহিত ইউটিউব থেকে  

Share This Post
About MainitBD Author

শিক্ষা জাতীর মেরুদন্ড! শিখবো, না হয় শেখাবো।

1 thought on “আসুন জেনে নেই ইউটিউব ব্যবহারের শর্তাবলী + কমিউনিটি নির্দেশিকা”

Leave a Comment