চার ক্যামেরাসহ নুবিয়া জেড১৭ মিনিএস উন্মুক্ত

চীনা স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান জেডটিই’র স্মার্টফোন ব্রান্ড নুবিয়া চার ক্যামেরাযুক্ত নতুন স্মার্টফোন উন্মুক্ত করেছে। নুবি জেড১৭ মিনিএস স্মার্টফোনটি পূর্বেকার জে১৭ মিনির পরবর্তী সংস্করণ হিসেবে বাজারে আসছে।
ব্লাক গোল্ড এবং ডিপ ব্লু রঙে ৩০৪ মার্কিন ডলারে স্মার্টফোনটি বাজারে আসবে। স্মার্টফোনটি প্রিঅর্ডার করা যাবে। এটি ১৯ অক্টোবর থেকে বিক্রি শুরু হবে।
নুবিয়া জেড১৭ মিনিএস স্মার্টফোনে ১০৮০*১৯২০ পিক্সেল রেজ্যুলেশনসহ ৫.২ ইঞ্চি ডিসপ্লে আছে। ডিসপ্লে রক্ষার জন্য এতে কর্নিং গরিলা গ্লাস ৩-এর লেয়ার আছে। অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৫৩ প্রসেসরযুক্ত স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ৭.০ ন্যুগাট অপারেটিং সিস্টেমে চলে। এতে ৬জিবি র্যাম এবং ৬৪জিবি অভ্যন্তরীণ স্টোরেজ আছে।
মেটাল ইউনিবডি ডিজাইন এবং ফিঙ্গারপ্রিন্ট সেন্সরসহ ফোনটিতে আছে ডুয়াল রিয়ার ক্যামেরা। ডুয়াল সিম সমর্থিত ফোনটিতে ডুয়াল সেলফি ক্যামেরাও আছে। ডুয়াল রিয়ার ক্যামেরার প্রতিটিতে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর আছে। আর সেলফি ক্যামেরার একটি ১৬ মেগাপিক্সেল এবং অন্যটি ৫ মেগাপিক্সেল।
ফোনটিতে ৩২০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি বিদ্যমান। এটি ফোরজি, ভিওএলটিই, থ্রিজি, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস, এনএফসি এবং ইউএসবি টাইপ সি সমর্থন করে।

মাত্র ২০০ টাকায় জেকোন ডিজাইনের সাইট বানাতে জোগাজোগ করুন 01995864898 এই নাম্বারে।

Share This Post

Leave a Comment