Dark Web এর অন্যতম মাদক সম্রাট আটক।Power By Prince Akash

Dark Web / ইন্টারনেটের অন্ধকার জগতের মধ্যে একটা অংশ জুড়ে রয়েছে মাদক।

আমেরিকা সহ সারাবিশ্বেই সরবরাহ করা হয় এই মাদক গুলো। ইন্টারপোল সহ বিশ্বের সকল গোয়েন্দা সংস্থাদের মাথা ব্যাথার কারন ও এই ডার্ক ওয়েবের মাদক সরবরাহকারীরা।

এবার হয়তো কিছুটা স্বস্তির নিঃশ্বাস ফেলতে পারবেন আমেরিকান গোয়েন্দারা। সম্প্রতি তারা গাল ভ্যালেরিয়াস নামের এক ফরাসি ব্যাক্তিকে আটক করেছে যার বিরুদ্ধে গুরুতর অভিযোগ রয়েছে ডার্ক ওয়েবে মাদক সরবরাহের। শুধু সরবরাহ নয়, বরং ডার্ক ওয়েবের মাদক সরবরাহ করা ড্রিম মার্কেটের একজন এডমিন ও তিনি।
বাহাড়ি দাড়ি বিশিষ্ট দেখতে ভদ্রলোক এই মানুষটি আন্তর্জাতিক দাড়ি এবং গোঁফ প্রতিযোগিতায় অংশ নিতে ফ্রান্স থেকে আমেরিকা এসেছিলো। সেখান থেকেই গোয়েন্দারা তাকে আটক করে থাকে।
ইতিমধ্যেই তার ল্যাপটপ থেকে লগ ফাইল সার্চ করে ৫ লাখ ডলার সমমান বিট কয়েন জব্দ করা হয়েছে। মার্কিন কর্তৃপক্ষ ডার্ক ওয়েবের উপর বিশেষ নজরদারি করে আসছে। কয়েক মাস আগে, এফবিআই, ডিএ (ড্রাগ এফসফোর্স এজেন্সি) এবং ডাচ ন্যাশনাল পুলিশসহ বিশেষ অভিযানে অনেককেই গ্রেফতার করতে সক্ষম হয়েছে।
গাল ভ্যালেরিয়াস এর থেকে পাওয়া তথ্যের মাধ্যমে তারা আশা করছে ডার্ক ওয়েবের মাদক বিষয়ক আরো অনেক গুরুত্বপূর্ণ তথ্য বের হয়ে আসবে।
সূত্রঃ দ্যা গার্ডিয়ান।
ফেসবুক এ অামি

Share This Post
About MainitBD Author

শিক্ষা জাতীর মেরুদন্ড! শিখবো, না হয় শেখাবো।

Leave a Comment