প্রতি ঘন্টায় 2.50$ ইনকাম করুন শুধুমাত্র ক্লাইম করে। কোন টাইম লিমিট নেই, পেমেন্ট প্রুফ সহ।

ট্রিকবিডি এর সকল ভিসিটর দের জন্য সু-খবর। অসাধারণ একটি বিটকয়েন ইনকাম এর সাইটের সাথে পরিচয় করিয়ে দিতে আসলাম পেমেন্ট প্রুফ সহ। মিথ্যা নয় একদম সত্যি। আমি যে সাইটের কথা বলতেছি সেই সাইট থেকে আপনারা প্রতি ক্যাপচায় ২০০ সাতোসি করে পাবেন তাও আবার আনলিমিটেড ক্যাপচা। কোন লিমিট নাই। ডোমেইন খুবই ফাস্ট তাই ক্যাপচা পুরণ করে মজাই আলাদা। পোস্ট এর বাইরে বেশি কিছু বলে ভিজিটর দের মন আকৃষ্ট করার সময় নেই তাই সরাসরি কাজের দিকে চলে যাচ্ছি। সাইট ভাল হলে ভিসিটর গন এমনিতেই কাজ করবেন। সাইটের লান্স ডেট আজকে দিয়ে ১০ দিন এবং আমি হচ্ছি ৯০৪ নাম্বার সিরিয়ালের সদস্য
কিভাবে ঘন্টায় 2.50$ ইনকাম হবে?
টাইটেলে বলেছি ঘন্টায় 2.50$ ইনকাম করুন। তাহলে শুনুন, যেহেতু আনলিমিটেড ক্যাপচা পূরন করতে পারবেন এবং সাইট এর ডোমেইন খুবই ফাস্ট সেহেতু যে কেউ মিনিটে কমপক্ষে ৭ বার ক্যাপচা পূরণ করতে সক্ষম। আচ্ছা আমি ৭ বার নয় কম করেই বলছি ৫ বার ক্যাপচা পূরন করলেন। প্রতি ক্যাপচায় ২০০ সাতোসি করে হলে মিনিটে ১০০০ সাতোসি। তাহলে ঘন্টায় অর্থার ৬০ মিনিটে ৬০ হাজার সাতোসি। বর্তমান ৫০ হাজার সাতোসি এর মুল্য 2.40$  এক্ষেত্রে কিন্তু টাইটেলে আমি অনেক কম লিখে ফেলেছি।
কাজ করতেঃ-
প্রথমে কয়েনবাস থেকে আপনার BTC Address টি কপি করে নিন, তারপর নিচের দেওয়া লিংক এ ক্লিক করুন।
রেজিস্ট্রেশন লিংক লিংক এ ক্লিক যে পেজ টা আসবে আপনি সেই পেজ এর একটু নিচের দিকে যাবেন।

আপনি পিকচারে মার্ক করা যায়গায় আপনার কপি করা BTC Address টা বসিয়ে login/register এ ক্লিক করুন। আপনার একাউন্ট ওপেন হয়ে যাবে

আপনি একটু নিচের দিকে গেলে claim লিখা দেখতে পাবেন এবং সেখানে ক্লিক করবেন

তারপর একটি ক্যাপচা আসবে তা পূরণ করে submit এ ক্লিক করলেই হয়ে যাবে।

এই বার নিচের পিকচারে দেখানো যায়গায় ক্লিক করলে পেজ টা রিফ্রেশ হবে এবং পুনরায় ক্লাইম করার অপশন পাবেন এবং সাথে সাথে আগের ক্লাইম করা সাতোসি আপনার ব্যালেন্সে জমা হবে।

এইভাবে আনলিমিটেড যতক্ষণ ধৈর্য ধরে ক্লাইম করতে পারেন করতে থাকুন।  0.005 হলেই withdraw দিতে পারবেন। মাত্র ২৪ ঘন্টা এর মাঝেই পেমেন্ট পেয়ে যাবেন। আর যদি 0.01 withdraw দেন তাহলে সাথে সাথে পেয়ে যাবেন।

সব সময় সত্য বললে অনেকের কাছে ভাল লাগে না। কিন্তু মিথ্যা বলে বাশ দিলে তাতে কেউ কিছু মনে করে না। পেমেন্ট প্রুফ টি আমার থেকে অনেক দুরের ছোট ভাইয়ের। সে আগেই আমাকে বলেছিল কাজ করতে। আমি বলেছি আগে তুমি পেমেন্ট পাও তারপর কাজ করবো। সে পেমেন্ট পেয়ে তার ইউটিউব এ ভিডিও দিয়ে আমাকে লিংক টা দিল।

ধন্যবাদ সকলকেই, ভাল থাকুন সুস্থ থাকুন এবং ইন্টারনেট খরচ তুলতে থাকুন। ইন্টারনেট খরচ তুলার পর লাভের কিছু অংশ পারলে 017★★★★★★ এই নাম্বারে পাঠিয়ে দিয়েন।

বিঃদ্রঃ একাউন্ট খুলার সময় যে BTC Address টা ব্যবহার করেছেন, সেই address টা কোথাও সেভ করে রাখুন। একাউন্ট লগ আউট হলে আবার সেই address দিয়েই লগিন করতে হবে।
সকল কমেন্ট এর রিপ্লে ইনশাল্লাহ নামাজ এর পর দেওয়া হবে

Share This Post
About MainitBD Author

শিক্ষা জাতীর মেরুদন্ড! শিখবো, না হয় শেখাবো।

Leave a Comment