প্রতিদিন আনলিমিটেড ইনকাম করুন নতুন একটি এপ্স দিয়ে। ipay এর মতোই এপ্স, শুধু একাউন্ট খুলানোই প্রথম কাজ।

আসসালামু আলাইকুম/ আদাব, কেমন আছেন সবাই? আশাকরি সবাই ভালই আছেন। অনেকদিন পর পোস্ট আবার একটা আর্নিং পোস্ট করতেছি। যানি না কার কাছে কেমন লাগবে পোস্ট টি পরে। যাই হোক ipay এর মত আরেক টি নতুন এপ্স গত ২ দিন আগে লান্স হয়েছে। এপ্স টিতে এখনো পুরোপুরি কাজ আসে নি তবে রেজিস্ট্রেশন বোনাস এবং withdraw এই সিস্টেম রয়েছে। Dreamploy এর মত নয় যে রেফার করে অনেক টাকা অনেকেই একাউন্ট এ জমিয়ে রেখেছে, কিন্তু কোন কাজ ও চালু করে নি এবং withdraw অপশন ও চালু করে নি। কিন্তু এই এপ্স টা আগামী একসাপ্তাহের মধ্যে কাজ দিবে এবং তার আগে আপনারা একাউন্ট খোলার যে বোনাস গুলো পাবেন তাই withdraw দিতে পারবেন। প্রথম অবস্থায় আপনাদের কাজ টিমের মেম্বার বৃদ্ধি করা। প্রতি মেম্বারের বিনিময় আপনি পাবেন 1$ যা 20$ হলেই বাংলাদেশী যেকোনো ব্যাংক বা বিভিন্ন অনলাইন ব্যাংক যেমন bitcoin, skrill এ নিতে পারবেন। পেমেন্ট প্রতি মাসের ১ ও ১৬ তারিখে দেওয়া হয়। আজ ১২ তারিখ আগামী ১৬ তারিখের আগে ইনশাল্লাহ সকলেই ২০$ ইনকাম করতে সক্ষম হবেন। আর যারা রেফার করতে পারবেন না কোন সমস্যা নেই কারণ এক সাপ্তাহ পরেই এপ্স এ কাজ আসবে আপনারা তা করতে পারবেন। যাই হোক এই এপ্স এ একাউন্ট খুলতে গেলে আপনাকে যে কোন একটি রেফারেলের মাদ্ধমে একাউন্ট খুলতে হবে। রেফার কোড ছাড়া একাউন্ট খোলা যায় না। এক্ষেত্রে আপনারা চাইলে আপনার পরিচিত কারও রেফার কোড এর মাধ্যমে বা আমার রেফারেন্স এ জয়েন করতে পারেন। প্রথমে এখানে ক্লিক করে এপ্স টা নামিয়ে নিন। সরাসরি প্লে-স্টোর এর লিংক দিয়েছি। এপ্স টি ডাউনলোড করে ওপেন করলে সরাসরি রেজিস্ট্রেশন পেজ আসবে।

সকল তথ্য দিয়ে সাবমিট এ ক্লিক করুন। রেফার কোড এর যায়গায় অটোমেটিক আমার রেফারেল sujonmia4370 শো করবে। অথবা কোড টা কপি করে নিয়ে রেফার এর ঘরে বসিয়ে দিবেন। তারপর আপনাক পিন সেট করতে বলবে আপনি ৬ ডিজিটের পিন সেট করবেন। এক্ষেত্রে আপনাকে ৬ টা নাম্বার ই দিতে হবে। অন্য কোন অক্ষর দিকে হবে না। যেমন: 123456 এই রকম দিতে হবে। কিন্তু su1234 এই রকম দিলে হবে না।

পিন সেট করার পর সাবমিট এ ক্লিক করলে পরবর্তী পেজের ক্ষেত্রে আপনার দেওয়া মোবাইল নাম্বারে একটা ভেরিফাই কোড আসবে যা অটোমেটিক সেখানে যুক্ত হবে। এক্ষেত্রে আপনার একাউন্ট খোলা শেষ। আপনার সামনে লগিন পেজ আসবে।

একাউন্ট খোলার সময় যে পিন নাম্বার সেট করেছিলেন সেই পিন নাম্বার দিয়ে সাবমিট করলেই একাউন্ট লগিন হয়ে যাবে।

আপনি ড্যাশ বোর্ড দেখতে পাবেন। ১ম অবস্থায় আপনি ইনকাম করতে চাইলে আপনাকে রেফার করতে হবে। এজন্য আপনি উপরের পিকচারে দেখানো শেয়ার লেখায় ক্লিক করবেন। এবং আপনার রেফারেল লিংক টা নিয়ে কাজ করতে থাকবেন।
আপনার রেফারেল ইনকাম দেখতে নিচের পিকচারে দেখানো যায়গায় ক্লিক করুন

তারপর

এবার আপনার রেফারেল ইনকাম দেখতে পাবেন।

পোস্ট টি কেমন লেগেছে তা জানাবে এবং খারাপ লাগলে তাও জানাবেন। কারণ আপনাদের ভাল লাগার উপরই পোস্ট করার চেষ্টা করবো। ধন্যবাদ সকলকেই পোস্ট টি সম্পূর্ণ পরার জন্য।

Share This Post
About MainitBD Author

শিক্ষা জাতীর মেরুদন্ড! শিখবো, না হয় শেখাবো।

Leave a Comment