My gp এর মত রবির নতুন অ্যাপ MY PLAN ডাউনলোড করে ৫০ এমবি ফ্রীর সাথে নিয়ে নিন অনেক সুবিধা

আসসালামু আলাইকুম

আশা করি সকলেই ভালো আছেন। আল্লাহর রহমতে আমিও ভালো আছে। সামনে পরীক্ষা সকলেই আমার জন্য দোয়া করবেন যেন ভালো রেজাল্ট করতে পারি

এক নজরে দেখুন আর্টিকেল সূচি

অনেক কথা বলে ফেললাম। এখন কাজে চলে যাই। আজ আপনাদের মাঝে নতুন একটি অ্যাপ নিয়ে এসেছি। এটি রবির অফিসিয়ালি অ্যাপ। এর আগে এটি নিয়ে কেউ পোস্ট করেছে কিনা আমি জানি না। আমার জানামতে আমিই প্রথম পোস্টটি করছি। এর আগে কেউ করে থাকলে দয়া করে মাফ করবেন।

অ্যাপটির নাম মাই প্লান। এটি জিপির মাইজিপির মত। রয়েছে ফ্রেক্সিপ্লানের মত সুবিধা। নিজের ইচ্ছামত প্লান তৈরি করতে পারবেন। ডাটা ও টাকা চেক করতে পারবে। নোটিফিকেশন পাবেন। বিভিন্ন অফার পাবেন। ইনস্টল করলে পাবেন ১ দিনের জন্য ৫০ এমবি ফ্রী ও ১০০ পয়েন্ট। অন্যের রেফারেল ইউজ করেও পয়েন্ট বাড়াতে পারবেন অন্যকে আপনার রেফারেল দিয়েও পয়েন্ট বাড়াতে বাড়বেন। তাই বললাম সম্পর্ন মাইজিপির মত। আর ব্যাবহার করলেই আরো বুঝতে পারবেন।

ডাউনলোড লিংক: MY PLAN

ডাউনলোডের পর অটোমেটিকালি অ্যাকাউন্ট খুলবে। তারপর আপনাকে কিছু কনফার্ম করতে বলবে এবং কনফার্ম করবেন। তারপর দুইটি মেসেজ আসবে একটি সদস্য হওয়ার জন্য অভিনন্দন বার্তা ও অন্যটি এমবি ও পয়েন্ট বিষয়ে।

আপনি তারপর সকল সুবিধা ভোগ করতে পারবেন।

এখন ডানপাশের তিন দাগের মেনুতে চাপ দিলে নিচে promo/refarel নামের একটি অপশন পাবেন। সেখানে ক্লিক করলে আপনার রেফারেল পাবেন যা আপনি শেয়ার করতে পারেন। এখন থেকে নিচে দেওয়া রেফারেল কোডটি add করে নিবেন।

রেফারেল কোড: D3KFPY7

রেফারেল ব্যাবহার:






অ্যাপটির আরো কয়েকটি স্কিনশট:





সকলেই ভাল থাকুন সুস্থ থাকুন ও নিয়মিত নামাজ আদায় করুন।

Share This Post
About MainitBD Author

শিক্ষা জাতীর মেরুদন্ড! শিখবো, না হয় শেখাবো।

Leave a Comment