[premium post] টাকা কামাই করুন ইনভেস্ট সহ কিংবা বাদে!! (must see)

কেমন আছেন? আশা করি ভালো।
আরো ভালো করতে আজ আপনাদের একপ্টি নতুন উপায় দেখাব টাকা কামানোর। প্রথমেই ইনভেস্ট ওয়ালা টা বলব। আর যা বলব মনযোগ দিয়ে পড়বেন।
উপায় এক
অনেকে হয়ত বিটকয়েনের নাম শুনেছেন। এইটা অন্যান্য টাকার মতোই, তবে ভার্চুয়াল কারেন্সি। বিস্তারিত জানতে গুগল করুন। এর দাম অনেক বেশি। দুই বছর আগেই $২৭৩ ডলার ছিল। এখন দাম বেড়ে $১৪০৫ হয়েছে! চিন্তা করুন! কাল রাতে বেড়েছে $৬৩ এর মত!
এখন, টাকা কামানোর কথায় যাই। ধরুন, আপনার কাছে ১টা বিটয়েন আছে যার দাম ১০ টাকা। আপনি একদিন নিজের কাছে রেখে দিলেন আর কাল দেখলেন ১টা বিটকয়েনের দাম ২০ টাকা হয়ে গিয়েছে! তো আপনি ২০ টাকায় বেচে দিলেন আর ১০ টাকা লাভ হ্ল। এইজন্য আপনার ইনভেস্ট করা লাগবে। coinbase আমার মতে সবচেয়ে ভরসা জনক wallet.. এইটাই ইউজ করবেন। আর অই বিটকয়েন বিভিন্ন ভাবে বিভিন্ন ওয়েবসাইটের মাধ্যমে আপনি বাড়াতে পারবেন।
তো আপনার কাছে টাকা নেই? আচ্ছা। ইনভেস্ট ছাড়াই কামাই করতে চান? ওবার দেখি ইনভেস্ট বাদে কিভাবে কামাবেন।
উপায় দুই
এবার আপনাকে বিটকয়েন কামাতে হবে। বিটকয়েন কামানোর জন্যে প্রচুর উপায় আছে, কিন্তু অনেক কম কামানো যায়। তবে, আমি আপনাকে দুইটা এপ এর কথা বলব যা আমি মনে করি সবচেয়ে ভাল এবং কম খাটনি।
এপ নামঃ bitcoin crane
link- http://play.google.com/store/apps/details?id=com.bitcoin.crane.money
আপনি প্রতি ১১মিনিটে ১০৭ সাতোশি কামাবেন!(অনেক বেশি অন্যান্য এপের তুলনায়) আর বেশি এডও দেয় না। আপনি আমার রেফার কোড এন্টার করলে ২৬০০ সাতশি সাথে সাথে পেয়ে যাবেন! আর আমি পাব ৭ সাতোশি (মাত্র)
আরেকটা এপের নাম :- free bitcoin keno
এই এপের সাহায্যে প্রতি আধা ঘন্টায় আপনি ১০,০০০ সাতোশি পর্যন্ত পেতে পারেন!
তাহলে দেরী কেন? এখনই শুরু করে দিন!

Share This Post

2 thoughts on “[premium post] টাকা কামাই করুন ইনভেস্ট সহ কিংবা বাদে!! (must see)”

Leave a Comment