মাত্র একটি সফটওয়্যার দিয়ে হ্যাক করে চালান ফ্রি ওয়াইফাই (PC,Android ১০০% ওয়ার্কইং মেথড)

অনেকেই ওয়াইফাই হ্যাক করা নিয়ে নানান রকম টিউন দেন তবে এর একটিও ভালোভাবে কাজ করে না। আবার অনেকে সুধু নিজের পাসওয়ার্ড দেখার পদ্ধতিকেই ওয়াইফাই হ্যাক বলে চালিয়ে দেয়। যাই হোক এখন মুল প্রসঙ্গে আসি। আমরা কিভাবে হ্যাক করে ওয়াইফাই চালাতে পারি সহজে।আজকে আপনাদের একটি সহজ উপায়ে ওয়াইফাই হ্যাক করার পদ্ধতি দেখাবো।আমরা দুটি মেথড ব্যবহার করবো একটি Android এর জন্য এবং একটি ল্যাপটপ ও ডেক্সটপ পিসি এর জন্য। তবে দুটি পদ্ধতিই একি রকম।তবে হ্যাক করার জন্য একটি সফটওয়্যার লাগবে তা পিসি ও ল্যাপটপের জন্য একটি এবং Android ফোনের জন্য একটি। সফটওয়্যার দুটি ডাউনলোড করে নিনঃ

Hacking Tool Extreme Collection !!

Hell Wifi Breaker 0.1 (Android ভার্সন)

ডাউনলোড হওয়ার পর সফটওয়্যারটি আপনার পিসি বা Android ফোনে ওপেন করুন।এবার Search For Network এ ক্লিক করুন। কিছু সময় পর আপনার আশে-পাশের সকল ওয়াইফাই ইউজারের আইডি ও পাসওয়ার্ড দেখতে পাবেন।
সফটওয়্যারটির পিসি ভার্সনে আইডি ও পাসওয়ার্ডের সাথে Connect লেখা আসবে। Connect এ ক্লিক করলেই ওয়াইফাই Connect হয়ে যাবে। আর কিছু করতে হবে না।এখন সুধু আরামে ওয়াইফাই ইন্টারনেট চালান।
কিন্তু Android ভার্সনে Connect অপশনটি পাবেন না। সে ক্ষেত্রে আপনাকে সবগুলো থেকে যেকোনো একটি আইডি ও পাসওয়ার্ড লিখে নিতে হবে। এরপর আপনার ফোনের যেখান থেকে ওয়াইফাই অন করতে হয় সেখানে গিয়ে ওয়াইফাই অন করুন।এখন দেখুন যেই আইডিটির পাসওয়ার্ড লিখে লেখেছেন এই আইডিটিও এসেছে।এখন আইডিতে আপনার লিখে রাখা পাসওয়ার্ডটি বসিয়ে দিন দেখবেন কানেক্ট হয়ে গেছে। এখন আরামে ওয়াইফাই চালান।
আর একটি কথা।আপনারা ভাবছেন এতো সহজে হলে তো হতই।আসলে এতো সহজ না!!!!কারন যেই সফটওয়্যারটি দিয়েছি তার মূল্য 580$ অর্থাৎ প্রায় ৪৫২৫০ টাকা। যা আপনাকে আজীবন ফ্রি ওয়াইফাই সুবিধা দিবে ফ্রিতে।তবে চিন্তা করবেন না আমি এর লাইসেন্স দিয়ে দিচ্ছি।এই লাইসেন্সটি ব্যবহার করুনঃ
DE235-L8321-PD954-26T7
এই সফটওয়্যারের লাইসেন্সটি অনেক বিরল। অনেক কষ্টে বিভিন্ন সাইটে ৪ দিনে ১৭ ঘণ্টা খুঁজে পেয়েছি। আপনাদের কাছে শেয়ার করলাম।

আশা করি ভালো লেগেছে।আগামীতে আরও টিউন দিবো সাথে থাকবেন।ধন্যবাদ

Share This Post

0 thoughts on “মাত্র একটি সফটওয়্যার দিয়ে হ্যাক করে চালান ফ্রি ওয়াইফাই (PC,Android ১০০% ওয়ার্কইং মেথড)”

Leave a Comment