ইউটিউব হতে পারে আপনার স্বপ্ন পুরনের সর্ন কাঠি। আসুন জানি কাদের জন্য ইউটিউব

আসসালামু আলাইকুম
কেমন আছেন সবাই। আশা করি পরম করুনাময় মহান আল্লাহ্ এর রহমতে ভালো আছেন। আমি সোহাগ আজকের টিউন নিয়ে হাজির হইলাম। আজকের টিউন এ আমি আপনাদের বুঝানোর চেষ্টা করবো কি করে ইউটিউব আপনার অপুর্ন স্বপ্ন পুর্ন করতে পারে। এবং জানাবো কাদের জন্য ইউটিউব মানে কারা এখানে কাজ করতে পারবে।

তাহলে চলুন প্রথম অংশ টা জেনে নেই।

ইউটিউবই হতে পারে স্বপ্ন পূরণের সর্ন কাঠি কি ভাবে ?

প্রথমে আপনাকে অবশ্যই নিজের কাছে নিজে প্রশ্ন করে জেনে নিতে হবে আপনি কি চাকরি ছারাও অন্য কিছু করতে চান বা করতে পারবেন ? যদি উওর হয় হ্যা তাহলে এক ধাপ আগালেন। ২য় বার প্রশ্ন করবেন আপনার সফলতার জন্য আপনি কি পরিস্রম করতে পারবেন ? উত্তর যদি হয় হ্যা তাহলে এর পরের পদক্ষেপ। ৩য় আপনি কি ধর্জ ধরে কাজ করে যেতে পারবেন সফল না হউয়া পর্জন্ত ? এটার উত্তর ও যদি হ্যা হয় তাহলে আপনি কাজ সুরু করতে পারেন।

কাজ হবে কি?

আমার প্রশ্ন আপনি ভালোবাসেন কি করতে বা কোনটাতে আপনি অনেক ভালো। সেটাই বেছে নেন কাজের জন্য।
যারা নতুন তারা অবশ্যই ভালো করে ইউটিউব এর বিষয় এ জানুন, বুঝুন এর পর কাজে নামুন। আর যারা জানেন বুঝেন তারা রিয়েল ভিডিও নিয়ে কাজ সুরু করতে পারেন। আর যারা রিয়েল ভিডিও নিয়ে কাজ করতে চাচ্ছেন না তারা ইমেজ স্লাইড দিয়ে কাজ সুরু করতে পারেন।

এখন আসি কি ভাবে আপনার স্বপ্ন পুরন করবে ইউটিউব?

আসলে সমস্ত স্বপ্নের পেছনে যেই বিষয় টা গুরুত্তপুর্ন সেটা হোল টাকা। টাকা হলেই আপনি অনেক স্বপ্ন পুরন করতে পারবেন। আর ইউটিউব আপনাকে দিতে পারে অনেক অনেক বেসি ইনকাম যদি সঠিক পথে কাজ করেন। এমন লক্ষ মানুষ আছে যারা বিলাসী জীবনযাপন করছে ইউটিউব এর ইনকাম এ। তাহলে আপনি না কেন ?

এখন আসি ২য় অংশে কারা করতে পারবে ইউটিউব এ কাজ?

ইচ্ছা মানে প্রবল ইচ্ছা আছে কিছু করার এমন যে কেউ ই করতে পারবে ইউটিউব এ কাজ। সে যুবক বা মধ্য বয়সী যে কোন লোক হোক না কেন। চাকুরিজিবি বা বেকার, ছাত্র, ছাত্রি, গ্রিহিনি বা যেকোনো মেয়ে বা মহিলা যেই হোক না কেন ইচ্ছা থাকলেই সুরু করতে পারবেন এই যাত্রা। সহজ ভাবে বলতে গেলে সবাই করতে পারবেন এই কাজ সুধু আপনার ইচ্ছা শক্তি লাগবে।

এমন অনেক লোক আছে যারা অনেক ভালো ইনকাম করছে। এবং অনেকে মেয়ে বা মহিলা মানুষ ও অনেক ভালো ইনকাম করছে। সুধু দরকার একটা সঠিক দিকনির্দেশনা কারন যারা নতুন তারা ত আর জানবে না বুঝবেও না কি ভাবে কি করবে। তাই আগে জানুন শিখুন এর পর ভালো ভাবে কাজে নেমে পরুন।

আমার এই টিউন পরে অনেকেরি ভালো লাগবে না কারন কোন টিপস ট্রিক্স দেই নি আসলে অইগুলা ত অনেকেই দিচ্ছে এর জন্য আমি একদমি নতুন যারা কিছু করতে চায় শিখতে চায় তারা যেন সুরু করতে পারে সেই লক্ষে এই টিউন করা।

তাই যারা নতুন তাদের কে বলবো কারো সাহায্য নিয়ে শিখে নেন এর পর কাজে নাম্বেন আর দয়া করে দুনিয়ার সব কিছু ফ্রিতে পাওয়ার আসায় বসে থাকবেন না। যেই শিক্ষা আপনাকে ইনকাম দেবে কিছু টাকা না হয় খরছ ই করলেন লস ত হবে না।

আজকে না কালকে এমন না করে এক্ষণ থেকেই সুরু এমন মনোভাব নিয়ে কাজে লেগে পরুন সফলতা আপনার পা সালাম করবেই, সবার মঙ্গল কামনায় এবং সুন্দর জীবনের আসায় আজকের মত আমার টিউন এইখানেই ইতি টানছি আল্লাহ্ হাফিজ।

Share This Post
About MainitBD Author

শিক্ষা জাতীর মেরুদন্ড! শিখবো, না হয় শেখাবো।

Leave a Comment