জিপি গ্রাহকরা নিয়ে নিন প্রতি জিবি ইন্টারনেট ৫-১০ টাকার মধ্যেই!আনলিমিটেড মেয়াদের ট্রিকসহ!

বেশি কিছু বলব না নিচে দেখে নিন কাজের প্রসেস গুলো।
প্রথমে আপনার ফোনে ২৯ টাকা রিচার্জ করুন। এতে হবে টা কি? এতে আপনার সিমে ১ পয়সা পালস চালু হবে। অর্থাৎ এতে আপনি ১ পয়সা প্রতি সেকেন্ড যেকোনো নাম্বারে কথা বলতে পারবেন। যাইহোক সবার সিমেই ২৯ টাকা রিচার্জে ১ পয়সা প্রতি সেকেন্ডের অফারটি চালু হয়ে যাবে। আর তারা আমার ট্রিক্স অনুযায়ী ১০ টাকায় ১ জিবি নিতে পারবেন। অন্যদিকে কোন কোন মোবাইলে ২৯ টাকা রিচার্জে ০.৫ পয়সা প্রতি সেকেন্ডের অফার চালু হতে পারে(রাত ১২ টা থেকে বিকাল ৪ পর্যন্ত ০.৫ পয়সা পালস বাকি সময় ১ পয়সা পালস)। যাদের মোবাইলে এই আধা পয়সার অফার চালু হবে তারা ৫ টাকায় ১ জিবি নিতে পারবেন।

২৯ টাকা রিচার্জে ৩ দিন, ৩৯ টাকায় ৫ দিন, ৭৯ টাকায় ১৫/৩০ দিনের জন্যে ১/০.৫ পয়সা পালস অফারটি চালু হবে।

১/০.৫ পয়সা পালস চালু হবার পর ডায়াল করুন *৯৯৯*২#। তার পর আপনাকে একটি মেসেজ মাধ্যমে জানাবে যে আপনি সফল ভাবে রেজিট্রেশন করতে পেরেছে। তারপর আপনি ১ মিনিট যেকোনো জিপি নাম্বারে ফোন দিয়ে কথা বলুন। এরপর আবার জিপি নাম্বারে ফোন দিয়ে ফোন ধরার ১ সেকেন্ডের মধ্যে কেটে দিন এবং *৫৬৬*৪৮# ডায়াল করে চেক করুন এমবি এসেছে কিনা। যদি আসে তাহলে মনে রাখবেন আপনার টার্গেট ১ মিনিট। না আসলে আবার ১ মিনিট কথা বলে পরের মিনিটে ১ সেকেন্ড কথা বলেই কেটে দিয়ে চেক করবেন এমবি এসেছে কিনা। এভাবে যদি ৩ মিনিট কথা বলার পরে ১ সেকেন্ড কথা বললে এমবি আসে তাহলে বুঝবেন আপনার টার্গেট ৩ মিনিট। ৬ মিনিট পর আসলে টার্গেট ৬ মিনিট। এভাবে কারো ১০’১৩’১৮’২৪ মিনিট হতে পারে।
এখন নিচের অ্যাপটি ডাউনলোড করে নিন।

ডাউনলোড করুন-(less the 1 mb)

(নোটঃ ইউসি/ডিফল্ট ব্রাউজার ব্যবহার করুন। ডাউনলোড লিনকে ক্লিক করার পর Free Download এ ক্লিক করবেন। তারপর একটি পেজ আসবেন, সেখানে ক্যাপচা পুরন করে টাইমার শেষ হয়ে গেলে Create Download link এ ক্লিক করে ডাউনলোড করুন।)

এবার অ্যাপটি ইন্সটল করে নিন।

এখন আপনার টার্গেট অনুযায়ি ১/৩/৪/৬/২৪ মিনিট কথা বলে নিন।

এবার ফোনের সেটিং এইরকম করে নিন।


এবার অ্যাপ টি ওপেন করে স্ক্রিনশটে যা যা দেয়া রয়েছে সেই রকম দিয়ে ফোনের সেটিংয়ে দেওয়া সময় অনুযায়ী তত মিনিট ফোনটাকে রেখে দিন।




এই এমবিগুলোর মেয়াদ ১ দিন। এবার দেখুন কিভাবে এর মেয়াদ বাড়াবেন।

যেদিন এমবি গুলা এনেছিলেন অই দিন রাত যখন ঠিক ১২ টা বাজবে, তখন সাথে সাথে *৯৯৯*২# ডায়াল করবেন। তারপর আপনার টার্গেট অনুযায়ী কথা বলে যেকোনো নাম্বারে ফোন দিয়ে ১ সেকেন্ড পর কেটে দিবেন। খেয়াল রাখবেন সব কাজ গুলো যেন ১২:১০ এর আগে শেষ হয়। বাস্ এবার *৫৬৬*৪৮# ডায়াল করে দেখুন এমবি র মেয়াদ ১ দিন বেড়ে গিয়েছে। এভাবে আপনি কম টাকায় বেশি এমবি কিনতে পাবেন এবং মেয়াদ বাড়াতে পারবেন যত ইচ্ছা ততবার!

সমস্যা হলে কমেন্ট বক্সে উল্লেখ করুন

Share This Post

Leave a Comment