[GP Trick] এবার আপনার প্রয়োজন মত এমবি কিনুন সবচেয়ে কম দামে! ১০টাকা=১জিবি; প্রতিদিনের টুকু প্রতিদিন।

টাইটেল দেখতে যত সময় লেগেছে তাতে ক্লিক তার ১০/১ ভাগও সময় লাগেনি হয়ত!

কিছু কথা

এই অপারেটররা যা শুরু করেছে আরকি! তাতে অনলাইনে থাকা বড়ই মুশকিল হয়ে দাড়িয়েছে! কারণ এখন সেরকম কোন অফার সমূহ তেমন একটা পাওয়া যাচ্ছে না। আর পাওয়া গেলেও লিমিট=২ বার/১বার…উফ্..

আর ফ্রিনেটের কথা যদি বলি; কতজন ফ্রিনেট কতদিনই বা চালাতে পারছে? বা স্পিড কতটুকু পাচ্ছে। ঘোল দিয়ে দুধের স্বাধ কি মিটে!

আমার এক্সপিরিয়ান্স

৩-৪ দিন হল একটা ছোটখাটো লেপটপ পেলাম। আর আপনারা বুঝবেন মোবাইল দিয়েই তো কতটুকু ডাটা খরছ হয় তার উপর লেপটপের কথা বললে তো…….
এটির একটা ভাল গেম, অ্যাপ এর কথা ভাবলেই ১ জিবি প্যাকের কথা মনে পড়ে যায়। এখন আমি পড়লাম খুব মুশকিলে। কি করব কি করব ভেবেই চলেছি ভেবেই চলেছি……

হঠাত ট্রিকবিডিতে আমার পোস্ট গুলা চেক করতে গিয়ে পুরনো ট্রিকটা দেখে ফেললাম! আর আমার সমস্যার সমধানও হয়ে গেল!!

তো চলুন দেখে নিই কি সেই ট্রিক

এটা কোন অবৈধ ট্রিক না। আপনি বৈধ ভাবে আপনার জিপি সিমে কম টাকা বেশি এমবি নিয়ে নিতে পারেন এবং প্রতিদিনের চাহিদা প্রতিদিন পূরন করতে পারেন।

প্রথমে আপনাকে ডায়াল করতে হবে…

*999*2#

মনে পড়েছে?

এই অফারটি হল; আপনাকে একটা নির্দিষ্ট মিনিট কথা বলার পর প্রতি ১ মিনিট কথা বললে ১ এমবি করে বোনাস হিসেবে দিবে।

অফারটি বড়ই ঠুনকো শুনালেও এটি বর্তমানে আমার কাছে শ্রেষ্ঠ অফার।

যাই হোক *999*2# ডায়াল করলে তারা আপনাকে মেসেজ দিবে যে আপনি সফলভাবে রেজিস্ট্রেশন করে নিয়েছেন।

কিন্তু সমস্যা হল এখন তারা বলবে না ঠিক আপনার টার্গেট কত মিনিট! তাই বলছি যাদের সিম ১-২ সপ্তাহ বন্ধ ছিল তাদের টার্গেট ১/৩ মিনিটের আশেপাশে হবে। এছাড়া বাকিদেরও এইরকমও হতে পারে কিন্তু তাদের ৪,৫,৬ এমনকি ২৪ মিনিটও হতে পারে। চেষ্টা করে দেখুন, আমার সবসময় নেট ব্যবহারকৃত সিমে টার্গেট ৬ মিনিট আর বন্ধ সিমের টার্গেট ৩ মিনিট। আপনাদের কাজ কি? আপনারা রেজিস্ট্রেশন করার পর ১ মিনিট কথা বলবেন; তার পরের মিনিট কথা বলে *৫৬৬*৪৮# ডায়াল করে দেখবেন যে কোন এমবি এসেছে কিনা। যদি আসে তাহলে আপনার টার্গেট ১ মিনিট; না আসলে পরের মিনিট কথা বলে চেক করবেন। যদি ১০ মিনিটের বেশি কথা বলার পর এমবি আসে তাহলে আপনার টার্গেট ১০ মিনিট। কথা ক্লিয়ার তো?? এখন লাল লেখা থেকে বাহির হয়ে নিচের দিকে দেখুন।

আপনার সিমে ২৯ টাকা রিচার্জ করুন তাহলে ১ পয়সা/পালস পাবেন মেয়াদ ৩ দিন। একই ভাবে ৩৯ টাকায় ৫ দিন ও ৭৯ টাকায় ৩০ দিন পর্যন্ত ১ পয়সা পালস পাবেন। তারপর….

আপনার টার্গেট জানার পর সেই অনুযায়ী তত মিনিট কথা বলুন।

এখন আসুন আসল কাজের কথায়। নিচ থেকে অ্যাপটি ডাউনলোড করে নিন।

ডাউনলোড করুন-(less the 1 mb)

(নোটঃ ইউসি/ডিফল্ট ব্রাউজার ব্যবহার করুন। ডাউনলোড লিনকে ক্লিক করার পর Free Download এ ক্লিক করবেন। তারপর একটি পেজ আসবেন, সেখানে ক্যাপচা পুরন করে টাইমার শেষ হয়ে গেলে Create Download link এ ক্লিক করে ডাউনলোড করুন।)

ডাউনলোড করার পর আপনার ফোনের সেটিংয়ে যান।

তারপর স্ক্রিনশট এর লাল মার্ক অনুযায়ী সেটিং করুন।

এবার আপনার ইন্সটলকৃত অ্যাপটি ওপেন করুন এবং নিচের স্ক্রিনশট এর লাল মার্ক করা সেটিং গুলা ফলো করুন।




এবার আপনার ফোন একটা জায়গায় রেখে দিন। ৩০ মিনিট পর যদি অফ হয়ে যায় আবার অ্যাপ টিতে ঢুকে শুরু করে দিন একই সেটিং দিয়ে। এভাবে আপনি ১০ টাকায় ১ জিবি নিতে পারবেন। যত টুকু দরকার ততটুকু নিন। ৯৯৯ কলে ৯৯৯ এমবি পাবেন। এভাবে ইচ্ছামত কম টাকায় বেশি এমবি নিন আর এমবির সমস্যাকে লাল মার্ক দেখিয়ে বিদায় দিন।

এম্বির মেয়াদ কিন্তু ১ দিন। তাই আপনার প্রতিদিনের প্রয়োজন অনুযায়ী এমবি আনুন আর অই দিনের ১১.৫৯ pm এর আগে ব্যবহার করে নিন।

কোন সমস্যা হলে কমেন্ট করুন।

সর্বদা মিক্সটিউনবিডির সাথেই থাকুন

Share This Post

Leave a Comment