সিম্পল টাস্ক করে ডেইলি মিনিমাম ২$ করে আয় করুন কোন রেফার ছাড়াই। সবাই পারবেন আর পেমেন্ট নিন Perfect Money তে বিকাশেও নিতে পারবেন।

Online Earning

ট্রিকবিডিতে অনলাইন আর্নিং পোস্ট মানেই কিছু লোক রিপোর্ট এর জন্য প্রস্তুত হয়ে যান। আবার কেউ কেউ পোস্ট না পড়েই ফেইক বলে চিল্লান। আবার কেউ কেউ বলেন পেমেন্ট প্রুফ ফেইক। আচ্ছা ভাই ফেইক প্রুফ দিয়ে মনে করেন কেউ রেফার বাড়ালো। মানলাম কিন্তু সেই রেফার বাড়িয়ে তার লাভটা কি? সে কি পেমেন্ট পাবে? ওটা তো ফেইক জিনিস, তাই না। অনেকেই বলেন নিজের স্বার্থ নিয়ে পোস্ট করেন। আচ্ছা ভাই, স্বার্থ কোথায় নাই। হ্যা কিছুটা কম বেশি। এইতো জীবন, বেচে থাকার তাগিদে একটু স্বার্থপর হতে হয়। কিন্তু কিছু কিছু টিউনার আছেন যারা একদমই নিজের স্বার্থ দেখে। ছাড়ুন এসব কথা। চলুন মুল পোস্ট এ যাই।

Payment Proof

ট্রিকবিডির নিয়ম অনুসারে আর্নিং পোস্ট করা যাবে কিন্তু প্রুফ দিতে হবে। তাই আমি আগেই প্রুফ দিলাম। আমি আগে কিছু বলে নিতে চাইঃ
##প্রথমে আমি যখন অ্যাপ টার সন্ধান পাই তখন রেজিস্টার করে পয়েন্ট আর্নিং শুরু করি। এখানে ১০০০ পয়েন্ট = ০.১$। তো আমি ১০ বার টাস্ক করে ১০০০ পয়েন্ট জমা করে উইথড্র রিকোয়েস্ট দেই। কাল রাতে পেমেন্ট রিকোয়েস্ট দেই। আজ সকালে তার পেমেন্ট পাই। এই অ্যাপ এ পেমেন্ট হিস্টোরি নাই তাই অ্যাপ থেকে স্ক্রিনশট দিতে পারলাম না। কিন্তু মেইল এ টাকার এমাউন্ট, মেমো, ডেট দেখে সিউর হতে পারবেন। এত কম অন্য কোন অ্যাপ পে করে না।

অ্যাপ পরিচিতি

প্রথমেই বলে নেই এই অ্যাপ প্লে স্টোরে পাবেন না। এই অ্যাপ এর কাজ ট্রিকবিডিতে একটা অনলাইন আর্নিং পোস্ট হয়েছিলো সেই রকম। কিন্তু এটা সম্পুর্ন ভিন্ন অ্যাপ।
** Name: Online Earn.
** Release Type: New.
** Payment System: Paytm & Perfect Money.
** Payment Type: Manual (Up to 24 Hour)
** Works : নিচে বিস্তারিত লিখছি।
** Download Link: Click Here To Download From Google Drive

কাজ শুরু করতে কি কি লাগবে

** যেহেতু বাংলাদেশে Paytm নাই। তাই আমাদের Perfect Money ব্যবহার করা লাগবে। অনেকেই হয়ত ভেরিফিকেশনের চিন্তায় পরলেন। চিন্তা নাই এটাই আইডি কার্ড দিয়ে ভেরিফিকেশন লাগে না। তাই এর অফিশিয়াল সাইটে গিয়ে রেজিস্টার করুন। তারপর ডলার রিসিভ করার জন্য “U14707168” এই রকম একটা কোড পাবেন। এইটা ভালো করে সংরক্ষনে রাখবেন যদিও লগিন করলেই দেখতে পাবেন। আর টাকা বিকাশে নিতে robikex, dbsewallet, ipdbse ইত্যাদি ব্যবহার করতে পারেন।
** একটা এন্ড্রয়েড মোবাইল ও কিছু ডাটা।
** কোন অভিজ্ঞতা? হুম মিনিমাম এন্ড্রয়েডে ইন্টারনেট চালানোর অভিজ্ঞতা হলেই যথেষ্ট।
** আর কিছু? না। লাগলে কমেন্ট আছে না।

কাজ শুরু

এই অংশটুকু তারাই পড়ুন যারা উপরের শর্ত গুলো মেনে নিয়েছেন। আর সকল শর্ত, কনফিউশন উপরেই দিছি।
১. উপরে দেয়া ডাউনলোড লিংকে ক্লিক করে অ্যাপ ডাউনলোড করে ইন্সটল করুন। চালু করলে নিচের মত আসবে। সাবধান হোন। কোন ফোন নম্বর দিবেন না। এটা ভারতের Paytm এর জন্য।
এখানে ইমেইল দিন, তারপর Mobile or PM Wallet এর যায়গায় Perfect Money এর ওয়ালেট দিন। যেটায় ডলার রিসিভ করবেন। তারপর পাসওয়ার্ড দিন। এখানে রেফার ছাড়া রেজিস্টার করা যায় না তাই রেফার আইডি হিসেবে U14707168 দিন।
এবার Sign Up এ ক্লিক দিন

২. এবার লগিন করলে নিচের মত আসবে। Start Earning Now এ ক্লিক করুন। দেখবেন অনেক গুলো এড আসলো। এক এক করে ব্যাক বাটন দিয়ে ব্যাক হয়ে যান। অথবা ক্রস চিহ্ন তে ক্লিক করে ব্যাক হোন।

৩. এবার দেখবেন START TASK 2 নামে একটা বাটন আসছে। সেটায় ক্লিক দিন। এটা না আসলে অপেক্ষা করুন। এড আসবে। ব্যাক করে দেখবেন বাটন চলে আসছে।

৪. দেখবেন ১৫ সেকেন্ডের টাইমার চালু হয়ে গেছে।

অপেক্ষা করুন। আবার অনেক গুলো এড আসবে।
ক্রস বা ব্যাক হয়ে আসুন এবার দেখবেন START TASK 3 নামে বাটন এসে গেছে।

‎এটায় ক্লিক দিন।
অনেকেই ভুল ভাবে টাস্ক করার সময় ব্যাক চাপতে পারেন। এতে একটা কনফার্মেশন মেসেজ আসবে।

Continue Task এ ক্লিক দিবেন। নয়ত আবার গোড়া থেকে কাজ শুরু করতে হবে।

শর্ত সমুহ

এভাবে মোট ৭ টা টাস্ক করতে হবে একসাথে। এক সাথে না করলে পয়েন্ট পাবেন না। এতে পাবেন ১০০ পয়েন্ট । পুরো একটা টাস্ক মানে ১০০ পয়েন্ট পেতে ২-৩ মিনিট লাগতে পারে সর্বোচ্চ। যাদের নেট স্পীড ভালো তারাতো নিশ্চিত মনে। এভাবে বার বার করতে পারবেন কোন ওয়েটিং ছাড়াই। যত ইচ্ছা আর্ন করতে পারবেন। মিনিমাম ১০০০ পয়েন্ট উইথড্র নিতে পারবেন। কোন কথা থাকলে কমেন্ট করতে পারেন। যথা সাধ্য চেষ্টা করব।

Share This Post
About MainitBD Author

শিক্ষা জাতীর মেরুদন্ড! শিখবো, না হয় শেখাবো।

1 thought on “সিম্পল টাস্ক করে ডেইলি মিনিমাম ২$ করে আয় করুন কোন রেফার ছাড়াই। সবাই পারবেন আর পেমেন্ট নিন Perfect Money তে বিকাশেও নিতে পারবেন।”

Leave a Comment