TBC কোটিপতি অফার” হাজার টাকায় হন কোটিপতি, স্থায়ী ইনকাম বাদ দিয়ে এবার অস্থায়ী ইনকাম করুন

সুপ্রিয় পাঠক মন্ডলি আসসালামু আলাইকুম। আজকে আমি আপনাদের সঙে একটি গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করবো। এটা দিয়ে হতে পারে আপনার সপ্ন পূরণ। তাহলে কথা না বাড়িয়ে এবার কাজের কথাই আসি। আজকের লেখাটিতে যে বিষয়টি শিয়ার করবো সেটা হল : TheBillionCoin ( TBC)।
 
TheBillionCoin ( TBC) হচ্ছে একটি crypto currency বা Digital currency. পৃথিবীতে ৪০০ এর চেয়েও বেশি সংখ্যক crypto corrency প্রতিষ্ঠান রয়েছে যার মধ্যে The world first crypto corrency প্রতিষ্ঠানটি হচ্ছে Bitcoin যদিও আমার আলোচনার বিষয় Bitcoin না। তারপরও এটা নিয়ে বলছি bitcoin এর যাএা শুরু করে 2009 সালে তখন 1 bitcoin = $0.10 সেন্ড ডলার ছিল। তখন অবশ্য bitcoin দিয়ে কোন কাজই করা যেত না। ঐ সময় 2009 সালে হাতে গোনা কয়েক জন্য লোক bitcoin কিনে রাখছিল তার মাঝে পৃথিবীর শ্রেষ্ঠ ধনি লোক বিলগেটসও ছিল।

বিটকয়েন এর বেলু 2009 থেকে 2013 সাল পর্যন্ত মাএ পাঁচ বছর $0.10 সেন্ড থেকে বেড়ে গিয়ে 2013 তে 1 bitcoin = $1200 ডলার হয়।

2013 সাল থেকে Bitcoin সর্বস্তরে ব্যবহার করা যায়। পৃথিবীতে সবচেয়ে দামি যে পিজা টি আছে সেটা Bitcoin দিয়ে বিক্রি হয়েছিল।

পিজাটি বিক্রি হয়েছিল 2009 সালে ১০,০০০ Bitcoin এ যার বর্তমান বাজার মূল্য কয়েক বিলিয়ন ডলার। ঐ সময় ভুল করেও যারা কিছু Bitcoin কিনে রেখেছিল তারা বর্তমানে কোটি কোটি ডলার এর মালিক। এই Bitcoin এর মতই পৃথিবীর আর একটি সর্ববৃহৎ crypto currency প্রতিষ্ঠান হলো TheBillionCoin (TBC). TBC এর যাএা শুরু হয় ২০১৬ সাল। তখন 1 TBC = $0.06 সেন্ড ছিল। এখন যার মূল্য $4303 ডলার এটা প্রতিদিনই বাড়ে। এই প্রতিষ্ঠানটিতে 1 Billion লোক নেওয়া হবে এর পর আর রেজিস্ট্রেশন করা যাবে না। আরোও জানতে নিচের ভিডিও টি দেখুন।

Share This Post
About MainitBD Author

শিক্ষা জাতীর মেরুদন্ড! শিখবো, না হয় শেখাবো।

Leave a Comment