[Hot] এবার PTC Site থেকে আয় হবে দ্বিগুণ [পর্ব- ১]

যারা PTC (Paid To Click) সাইটে কাজ করেন, তাদের জন্য সুখবর! তারা এখন থেকে বোনাস Income করতে পারবেন। এখান থেকে আয়ের নিয়ম:

আপনাকে আমার দেয়া Referral Link এ Join করতে হবে। এবং Active থাকবেন । সুখবর এটাই যে, আমি আপনাদের থেকে প্রাপ্ত Referral Commission ৮০% (শুধু ১ টি সাইট ছাড়া)দিয়ে দেব, অর্থাৎ আপনাদের থেকে যত আয় করব সবই দিয়ে দেব। শুধু Chat এ আসবেন।

আমাদের লাভ:
১) আমি কম আয় করলেও তা কয়েক দিনেই আপনাদের সাহায্যে Minimum Cashout এ পৌঁছতে পারব। ফলে নিজের অল্প অায়ও হাতে পেয়ে যেতে পারব। আপনারাও কম আয় করেই তার কমিশন হাতে পেয়ে যাবেন।
২)নতুন নতুন অনেক PTC সাইট আছে, যা থেকে দৈনিক ০.০৮ $ থেকে ০.২০ $ সহজেই ইনকাম করা যায়। কিন্তু Minimum Cashout অনেক বেশি থাকে বলে সাইটগুলো থেকে Cashout করা যায় না। আমি আপনাদের সাহায্যে সেগুলো থেকে Cashout করে আপনাদের সাথে ভাগ করে নেব। লাভ বেশি হলে প্রত্যেককে অতিরিক্ত বোনাসও দেব। আর যদি আপনি নিজেই সাইটটি থেকে Cashout করতে পারেন তাহলে তো ‘সোনায় সোহাগা’।

এটা প্রথম পর্ব। আশা করি সবাই কম-বেশি Comment করবেন। আগ্রহীর সংখ্যা বেশি থাকলে খুব তাড়াতাড়ি ২য় পর্ব লিখতে বসে যাব। আশা রইল। -খোদা হাফেজ

Share This Post

4 thoughts on “[Hot] এবার PTC Site থেকে আয় হবে দ্বিগুণ [পর্ব- ১]”

Leave a Comment