গ্যাসের দাম বাড়ানোর প্রতিবাদে ঢাকায় হরতালের ডাক!

গ্যাসের মূল্য বৃদ্ধির গণবিরোধী সিদ্ধান্তের প্রতিবাদে আগামী ২৮ ফেব্রুয়ারি রাজধানী ঢাকায় সকাল ৬টা থেকে দুপুর ১২টা পর্যন্ত হরতাল ডেকেছে সিপিবি-বাসদ।

সিপিবি’র সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম, সাধারণ সম্পাদক সৈয়দ আবু জাফর আহমেদ এবং বাসদের সাধারণ সম্পাদক খালেকুজ্জামান আজ এক বিবৃতিতে গ্যাসের মূল্য বৃদ্ধির গণবিরোধী সিদ্ধান্তের তীব্র প্রতিবাদ জানিয়ে একর্মসূচি দিয়েছেন। তারা সরকারকে অবিলম্বে এ সিদ্ধান্ত বাতিলের দাবি জানিয়ে একই সাথে আগামী মঙ্গলবারের হরতালকে গণদাবির হরতাল হিসেবে সফল করার জন্য ঢাকাবাসীর প্রতি আহ্বান জানান।
নেতৃবৃন্দ আরো বলেন, চলমান সীমাহীন লুটপাটের বোঝা দেশের জনগণের কাঁধে চাপাতে সরকারের দুর্নীতি ও ভুলনীতির ফলে জ্বালানীখাতে যে নৈরাজ্য সৃষ্টি হয়েছে তার দায় জনতার উপর চাপানোর জন্যই অযৌক্তিকভাবে গ্যাসের মূল্যবৃদ্ধি করা হয়েছে। জনগণ এই সিদ্ধান্ত কোনভাবেই মেনে নিবে না।

নেতৃবৃন্দ আরো বলেন, সিপিবি-বাসদ এই অযৌক্তিক মূল্যবৃদ্ধির সিদ্ধান্তের বিরুদ্ধে গণআন্দোলন গড়ে তুলে সরকারকে পিছু হটতে বাধ্য করবে। এদিকে পার্টির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান হয়েছে যে, এসএসসি পরীক্ষা কেন্দ্র ও পরীক্ষার্থীদের যাতায়াত হরতালের আওতামুক্ত থাকবে।

Sorce-zoombangla

Share This Post
About MainitBD Author

শিক্ষা জাতীর মেরুদন্ড! শিখবো, না হয় শেখাবো।

Leave a Comment