?হোয়াটসঅ্যাপ অ্যাপে নতুন ফাঁদ পেতে রেখেছে হ্যাকাররা।?

হোয়াটসঅ্যাপ অ্যাপেই আপনার জন্য নানা ধরনের ফাঁদ আছে! সাবধান না হলে হ্যাক হতে পারে আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টের যাবতীয় গোপন তত্ত্ব। আর তারপরই চুরি যেতে পারে আপনার গচ্ছিত সঞ্চয়। এখনও পর্যন্ত ইংল্যান্ডেই এই জনপ্রিয় সোশ্যাল অ্যাপকে ব্যবহার করে ব্যাঙ্ক ডিটেলস হ্যাক করার ঘটনা ঘটেছে অনেক।

অন্যান্য দেশের হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের কেউই এখনও সাইবার হ্যাকারদের এই অপরাধের শিকার হয়নি। তবুও, আগাম সতর্ক বার্তা জানিয়ে হোয়াটসঅ্যাপের শীর্ষ কর্তারা গোটা বিশ্বের ১০০ কোটির ওপর হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের জন্যই জারি করেছে সাবধান বার্তা।

আমাদের তত্ত্ব অনুযায়ী আপনার হোয়াটসঅ্যাপ ব্যবহারের এক বছরের ট্রায়াল পিরিয়ডের মেয়াদ শেষ। আর এর কারণে আপনার হোয়াটসঅ্যাপ থেকে আর কোনও ম্যাসেজের আদান-প্রদানও হবে না। কোনও রকম প্রতিবন্ধতা ছাড়া, বিরামহীনভাবে পরিষেবা চালিয়ে যেতে হোয়াটসঅ্যাপ সাবস্ক্রাইব করুন… , এই ম্যাসেজের মাধ্যমেই ফাঁদ পেতেছে হ্যাকাররা। হোয়াটসঅ্যাপ জানাচ্ছে, এই ধরনের ম্যাসেজ পেলে তা এড়িয়ে চলুন।

হোয়াটসঅ্যাপ থেকে এও জানানো হয়েছে, যে বা যারা হোয়াটসঅ্যাপ ব্যবহার করে এই সাইবার অপরাধ সংঠিত করছে তাদের খুঁজে বার করা এবং যাবতীয় ব্যবস্থা নিবে তারা।

এটা পূর্বে প্রকাশিত হয়েছে এই পেজেঃWOWTURN

তাই নতুন সব টিপস পেতে পেজে লাইক দিতে ভুলবেন না।

Share This Post
About MainitBD Author

শিক্ষা জাতীর মেরুদন্ড! শিখবো, না হয় শেখাবো।

Leave a Comment