[[update a-z]] প্রতিদিন সর্বনিম্ন 0.75$ করে ইনকাম করুন। 2$ হলেই পেমেন্ট with payment proof

আসসালামু আলাইকুম/আদাব, আমি গতকাল এই সাইট নিয়ে পোস্ট করেছিলাম। পোস্ট এর কাজের পরিবর্তন হওয়ায় আগের পোস্ট টা ডিলেট করে আপডেট পোস্ট করলাম। আজ অনেকদিন পর আপনাদের সামনে আরেকটি আর্নিং এর সাইট নিয়ে হাজির হলাম। আগেই বলে রাখা ভাল যে সাইট টি investment সাইট। এই সাইটে কাজ করতে হলে ১মে 10$ দিয়ে আইডি একটিভ করে কাজ শুরু করতে হবে। এই সাইটে প্রতিদিন ইনকাম হবে আপনার 0.75$ এবং মাত্র 2$ হলেই withdraw দিতে পারবেন। কম পরিমাণ withdraw সুবিধা থাকা মানে সবার জন্যই ভাল। আপনার দৈনিক ইনকাম এবং আপনি যদি কোন রেফার করেন সেই কমিশন সব একত্রে এক একাউন্ট এ জমা হবে। গড়ে আপনার ইনকাম 2$ হলেই withdraw দিতে পারবেন। রেফারেল কোন বাধ্যতামূলক নয়। সাইট টির বয়স ৩১-০৫-২০১৭ তে লান্স করে। বলতে গেলে একদম নতুন সাইট মাত্র ১ দিন বয়স। এরই মধ্যে অনেকেই কাজ শুরু করেছেন। আমি আগেও বলেছি investment সাইটে কাজ করতে গেলে ঝুকি থাকে। যে কোনো সাইট সর্বোনিম্ন ২ মাস অনলাইন এ টিকে থাকবেই এছাড়াও সফলতা ভাল হলে ৪-৬ মাস ও টিকে থাকে। যদি কেউ কাজ করতে চান, তাহলে ১ম থেকেই কাজ শুরু করে দিন। এই সাইটে আপনি নিজে নিজে রেজিস্ট্রেশন করতে পারবেন অথবা আপনার আপ্লাইন এর কাছ থেকে একবারে একটিভ সহ একাউন্ট করে নিতে পারেন। এক্ষেত্রে আপনারা চাইলে আমার কাছ থেকেও একাউন্ট করে নিতে পারেন। একাউন্ট একটিভ চার্জ 10$*80=800TK
বিকাশ খরচ সহ আমি একটিভ চার্জ নিয়ে থাকি ৮২০ টাকা। আপনি নিজের একাউন্ট একটিভ করার পর, চাইলে আপনি নিজেও আমার মত অন্যের আইডি একটিভ করাতে পারবেন। সে বিষয়ে সবরকম সাহায্য পাবেন ইনশাল্লাহ। একাউন্ট খুলতে এখানে ক্লিক করুন
লিংক এ ক্লিক করলে আপনি নিচের মত একটা রেজিস্ট্রেশন ফরম পাবেন সেটা পুরন করে রেজিস্টার এ ক্লিক করলেই আপনার একাউন্ট হয়ে যাবে।

একাউন্ট করার পর আপনি লগিন করতে পাড়বেন। কিন্তু একাউন্ট একটিভ না করে আপনি কিছুই করতে পারবেন না। একাউন্ট একটিভ করতে চাইলে আপনি আমাকে কল করে আপনার username টা বলবেন, সাথে সাথে আপনার একাউন্ট এ 10$ পাঠানো হবে এবং আপনার একাউন্ট এক্টিপ করা হবে। এক্ষেত্রে অবশ্যই আপনাকে 10$ এর মুল্য ৮০০ টাকা + ২০ টাকা খরচ সহ দিতে হবে।
যেভাবে কাজ করবেন
রেজিস্ট্রেশন করার পর আপনি এই লিংক এ প্রবেশ করবেন।

তারপর আপনার user name এবং password দিয়ে লগিন করবেন।
তারপর আপনার সামনে ঠিক এইরকম একটা পেজ ওপেন হবে।

কাজ করতে আপনি নিচের পিকচার এ দেখানো মত কাজ করুন…..

তারপর

১টা লিংক দেখতে পাচ্ছেন এইরকম ৫ টা লিংক আপনাকে প্রতিদিন দেওয়া হবে। আপনি প্রতিটা লিংক ভিসিট করার বিনিময়ে 0.15$ করে প্রতিদিন 0.75$ করে পাবেন। আপনাকে প্রতিদিন এইরকম কাজ দেওয়া হবে। আপনি সবগুলো কাজ সম্পূর্ণ করলেই সাথে সাথে আপনার একাউন্ট এ 0.75$ জমা হয়ে যাবে। মাত্র 2$ হলেই withdraw দিতে পারবেন।
payment method
parfect mony, bitcoin, paypal, payza,মোবাইল রিচার্জ এবং বিকাশ।

পেমেন্ট প্রুফ
আমার রেফারেল ইনকাম থেকে 2$ মোবাইল রিচার্জ

একাউন্ট করতে চাইলে বা আরও বিস্তারিত কিছু যানার জন্য আমার সাথে সরাসরি যোগাযোগ করতে পারেন।
যোগাযোগঃ 01723262354
FB ID= সুজন সবুজ

বিঃ দ্রঃ

যারা team নিয়ে কাজ করেন, তাদের জন্য এক বিশেষ অফার রয়েছে। বিস্তারিত জানতে কল করুন

Share This Post

Leave a Comment