যারা অনলাইন এ ইনকাম করতে চান কিন্তু কাজ করতে সাহস পাচ্ছেন না বিভিন্ন যায়গায় প্রতারিত হচ্ছেন, তাহলে এই পোস্ট টি আপনার জন্য।

আমার এই পোস্ট টা ৫ মিনিট সময় নিয়ে A-Z পরুন আশাকরি আজ থেকেই আপনি কিছুটা ইনকাম করতে পারবেন। অনলাইন এ ইনকাম এর সেরা পথ হচ্ছে ফ্রিল্যান্সিং শিখে কাজ করা। এতে আপনি বিনা ইনভেস্ট এ হাজার হাজার টাকা ইনকাম করতে পারবেন। কিন্তু সবাই তো আউটসোর্সিং পারেন না। যার কারনে আমরা বিভিন্ন পিটিসি তে কাজ করি। কিন্তু বর্তমান এই সময়ে ভাল সাইট খুজে পাওয়াও জটিল ব্যাপার। তাই বলতে চাচ্ছি আমারমত যারা অনলাইন এ ইনকাম করতে চাচ্ছেন কিন্তু ভাল কোন সাইট পাচ্ছেন না, বা পাইলেও কাজ করতে ভয় পাচ্ছেন, তাদের জন্য আমার এই পোস্ট। আমার এই পোস্ট টা পড়লে আশাকরি আগামীতে আপনি আর কোন লসের ভাগে পরবেন না। ইনকাম অবশ্যই করতে পারবেন। এর জন্য আপনাদের কিছুটা হিসাব করে কাজ করতে হবে। জন্মিলে মরিতে হবে, এটাই স্বাভাবিক। যার জন্ম আছে, তার মৃত্যুও আছে। তেমনি হয়ে উঠেছে আজকালকার অনলাইন আর্নিং সাইট গুলো। যে সাইটগুলো অনলাইন এ আসে, তাও একটি নির্দিষ্ট দিন পর চলে যায়। সবচেয়ে সেরা এবং বিশ্বস্ত আর্নিং সাইট mypayingads (MPA) এই সাইট টা পর্যন্ত স্ক্যাম করে জনগনের হাজার হাজার টাকা মেরে দিয়েছে। তবে এটা সত্য যে সবারই একটা গড় আয়ুষ্কাল থাকে। মানুষের গড় আয়ুষ্কাল ৪০ বছর, তেমনি প্রতিটা সাইটেরও বর্তমান গড় আয়ুষ্কাল ২-৩ মাস। আপনি এমন সময় কাজ শুরু করতে যান, যখন সাইট এর বয়স ১.৫ মাস অতিক্রম হয়ে যায়। কেন? আপনার যদি অনলাইন এ কাজ করার ইচ্ছা থাকে, তাহলে সবসময় খোজ রাখবেন কখন কোন সাইট আসলো এবং সেই সাইট টা কেমন। ভাল মনে হলে সাথে সাথে কাজ শুরু করে দিন। তাহলে দেখবেন সব সাইট থেকেই আপনার ভাল একটা আর্নিং আসবে। ফ্রি আর্নিং এর কথা বলতে গেলে তো সবার ক্ষেত্রে তা সম্ভব নয়। সারামাস কাজ করে দেখা যায় 2$-3$ এর বেশি হয় না। যাদের অনেক রেফার শুধুমাত্র তারাই পারে কিছু একটা ইনকাম করতে। আপনার আমার ক্ষেত্রে তা সম্ভব নয়। যাই হোক আসলে যারা অনলাইন এ কাজ করে তাদের কে আর বেশি কিছু বুঝাতে হয় না। তবে investment সাইটে কাজ করতে গেলেও দেখে করবেন সাইট বাংলাদেশি নাকি বিদেশী। বাংলাদেশিদের বিশ্বাস খুব কম। আমি গতকাল একটি সাইট নিয়ে আপনাদের সামনে উপস্থিত হয়েছিলাম। কেউ কেউ একাউন্ট করেছে আবার কেউ বলে বিভিন্ন যায়গায় বাশ খেয়ে এখন ভয় পায়। আসলে আপনারা অনেক দেরিতে সাইট গুলোতে কাজ শুরু করেছিলেন। গতকাল আমি যে সাইট এর কথা বলেছিলাম সেই সাইট টি USA এর সাইট। আমাদের দেশের সাথে পুরা ১২ ঘন্টার সময় এর ব্যবধান। এদের সম্পূর্ণ পেমেন্ট মেথড ই অনলাইন এ। বাংলাদেশের জন্য তারা গতকাল বিকাশ এড করেছে। সাইটের বয়স আজকে দিয়ে ২ দিন। গত পরশু দিন সাইট লান্স করে এবং গতকাল থেকে কাজ দেওয়া হয়।  মাত্র 2$ হলেই withdraw দেওয়া যায়। প্রতিদিন 0.75$ এর কাজ দেয়। প্রতি ৩ দিনেই আপনি withdraw দিতে পারবেন এবং সাথে সাথেই পেমেন্ট। তাই বলছিলাম যারা অনলাইন এ ইনভেষ্ট করে কাজ করতে চান, তারা যে কোন সাইট এ প্রথম থেকেই যুক্ত হয়ে কাজে লেগে পড়ুন। তাহলে দেখবেন আপনি সব সাইটেই ভাল কিছু আর্ন করতে পারবেন ইনশাল্লাহ। আমি যে সাইট এর কথা বলেছি সেটিও নতুন এবং পেমেন্ট প্রুফ সাইট। চাইলে কাজ করতে পারেন ঈদের আগে সবাই নিজের টাকায় কিছু একটা করতে পারবেন। এই সাইট সম্পর্কে আমার গত পোস্টে সব বিস্তারিত বলা আছে এবং পোস্ট টা আপডেট করা হয়েছে দেখে নিতে পারেন। আগের পোস্ট দেখতে এখানে ক্লিক করুন
সর্বোপরি বলতে চাই, আপনার টাকায় আপনি কাজ করবেন তাই জেনে বুঝে করবেন। সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন, অনলাইনে নিরাপদে ইনকাম করুন।

Share This Post
About MainitBD Author

শিক্ষা জাতীর মেরুদন্ড! শিখবো, না হয় শেখাবো।

Leave a Comment