[[investment site]] এবার প্রতিদিন ইনকাম করুন সর্বোনিম্ন 1$, ভাল লাগলে কাজ করতে পারেন, instant payment with payment proof.

আসসালামু আলাইকুম/আদাব, আজ অনেকদিন পর আপনাদের সামনে আরেকটি আর্নিং এর সাইট নিয়ে হাজির হলাম। আগেই বলে রাখা ভাল যে সাইট টি investment সাইট। এই সাইটে কাজ করতে হলে ১মে 10$ দিয়ে আইডি একটিভ করে কাজ শুরু করতে হবে। এই সাইটে প্রতিদিন ইনকাম হবে আপনার 1$ এবং মাত্র 2$ হলেই withdraw দিতে পারবেন। কম পরিমাণ withdraw সুবিধা থাকা মানে সবার জন্যই ভাল। আপনার দৈনিক ইনকাম এবং আপনি যদি কোন রেফার করেন সেই কমিশন সব একত্রে এক একাউন্ট এ জমা হবে। গড়ে আপনার ইনকাম 2$ হলেই withdraw দিতে পারবেন। রেফারেল কোন বাধ্যতামূলক নয়। সাইট টির বয়স ৩১-০৫-২০১৭ তে লান্স করে। বলতে গেলে একদম নতুন সাইট মাত্র ১ দিন বয়স। এরই মধ্যে অনেকেই কাজ শুরু করেছেন। আমি আগেও বলেছি investment সাইটে কাজ করতে গেলে ঝুকি থাকে। যে কোনো সাইট সর্বোনিম্ন ২ মাস অনলাইন এ টিকে থাকবেই এছাড়াও সফলতা ভাল হলে ৪-৬ মাস ও টিকে থাকে। যদি কেউ কাজ করতে চান, তাহলে ১ম থেকেই কাজ শুরু করে দিন। এই সাইটে আপনি নিজে নিজে রেজিস্ট্রেশন করতে পারবেন না। আপনাকে অবশ্যই কোন না কোন আপলাইন এর কাছ থেকে রেজিস্ট্রেশন করে নিতে হবে। এক্ষেত্রে আপনারা চাইলে আমার কাছ থেকেও একাউন্ট করে নিতে পারেন। একাউন্ট একটিভ চার্জ 10$*80=800TK
বিকাশ খরচ সহ আমি একটিভ চার্জ নিয়ে থাকি ৮২০ টাকা। আপনি নিজের একাউন্ট একটিভ করার পর, চাইলে আপনি নিজেও আমার মত অন্যের আইডি একটিভ করাতে পারবেন। সে বিষয়ে সবরকম সাহায্য পাবেন ইনশাল্লাহ। একাউন্ট করাতে হলে আপনি আমার সাথে যোগাযোগ করার পর আপনার email, user name(যেটা ব্যবহার করতে চান) contact number এবং ৮২০ টাকা (bkash) এগুলো পাঠানোর মাত্র ৫-১০ মিনিটের মধ্যে আপনার একাউন্ট আমি একটিভ করে দেব। আপনাকে একটা লগিন পাসওয়ার্ড দেওয়া হবে যা আপনি চ্যাঞ্জ করে নিবেন।
যেভাবে কাজ করবেন
রেজিস্ট্রেশন করার পর আপনি এই লিংক এ প্রবেশ করবেন।

তারপর আপনার user name এবং password দিয়ে লগিন করবেন।
তারপর আপনার সামনে ঠিক এইরকম একটা পেজ ওপেন হবে।

বলে রাখা ভাল, গতকাল সাইট লান্স করেছে কিন্তু এখন পর্যন্ত কোন ক্যাশ লিংক দেয় নি। আজ বিকাল ৪ টার পর ক্যাশলিংক মানে ১ম কাজ দিবে। মানে আজ থেকেই কেবল কাজ শুরু। একাউন্ট খুলার সাথে সবার একাউন্ট এ ১মে ১ টি করে কাজ থাকে, সেটা দিয়েই আপাতত আপনাদের দেখাচ্ছি কিভাবে কাজ করবেন।
কাজ করতে আপনি নিচের পিকচার এ দেখানো মত কাজ করুন…..

তারপর

১টা লিংক দেখতে পাচ্ছেন এইটা দেখলেই আপনার ব্যালেন্স এ 0.10$ জমা হবে। এই রকম ১০ টা লিংক থাকবে যা দেখলে দৈনিক 1$ করে আপনার ইনকাম হবে। আপনাকে প্রতিদিন এইরকম কাজ দেওয়া হবে। আপনি সবগুলো কাজ সম্পূর্ণ করলেই সাথে সাথে আপনার একাউন্ট এ 1$ জমা হয়ে যাবে। মাত্র 2$ হলেই withdraw দিতে পারবেন।
payment method
parfect mony, bitcoin, paypal, payza এবং মোবাইল রিচার্জ।
আগামী কয়েকদিন এর মধ্যে বিকাশ এবং ডাচ-বাংলা যুক্ত হবে।
পেমেন্ট প্রুফ
আমার রেফারেল ইনকাম থেকে 2$ মোবাইল রিচার্জ

একাউন্ট করতে চাইলে বা আরও বিস্তারিত কিছু যানার জন্য আমার সাথে সরাসরি যোগাযোগ করতে পারেন।
যোগাযোগঃ 01742648889
FB ID= সুজন সবুজ

Share This Post

Leave a Comment