প্রতি সেকেন্ডে ২০ সাতোসি করে দিনে আনলিমিটেড সাতোসি ইনকাম করুন। [[instant payment from faucetbub address]]

বন্ধুরা আমি আপনাদেরকে কথা দিয়েছিলাম যে faucet hub এ পেমেন্ট দেয় এইরকম সাইট গুলো আপনাদের সামনে ধারাবাহিক ভাবে উপস্থাপন করব। এই সাইট গুলোতে কাজ করে পেমেন্ট নিতে হলে আগে আপনার একটি faucet hub একাউন্ট থাকতে হবে। যাদের faucet hub একাউন্ট নেই, তারা এখানে ক্লিক করুন এখানে গেলে আপনি faucet hub সমপর্কে পূর্ণ ধারনা এবং কিভাবে faucet hub একাউন্ট খুলতে হবে এবং wallet address পাবেন সবকিছুই ধারাবাহিক ভাবে বলা আছে। গতকাল একটি সাইট সম্পর্কে বলেছিলাম এবং সাইট টা যে  instant payment দেয় তা আপনারা নিজেরাই দেখেছেন। তারই ধারাবাহিকতায় আমার আজকের এই সেরা সাইট। instant payment, তবে আপনারা যেনে রাখুন আমি যে সাইট  গুলো আপনাদের সামনে তুলে ধরব সেগুলো সবই instant payment দেয়। আজকের এই সাইট থেকে আপনি প্রতি সেকেন্ড এ ২০ সাতোসি করে পাবেন। মানে আপনাকে ক্লাইম করে নিতে হবে। এই সাইটে ক্লাইম করা একদম সোজা। আপনারা যারা অনলাইনে ইনকাম করেন বিভিন্ন সাইটে তারা বেশিরভাগ ক্ষেত্রেই মোবাইলে chorom, firefox ব্রাউজার ব্যবহার করে থাকেন। এই সব ব্রাউজার এ ক্যাপচা পুরন করতে গেলে দেখা যায় যে অটোমেটিক ক্যাপচা পুরন হয়ে যায়। এক্ষেত্রে আপনাকে ছবিতে ক্লিক করে করে ক্যাপচা পুরন করতে হবে না। শুধু ক্লাইম এ ক্লিক করবেন অটোমেটিক ক্যাপচা পূরণ হবে আর সাতোসি আপনার একাউন্ট এ জমা হবে।
এখন সামান্য একটু হিসাব করি।
আমরা জানি, ১ মিনিট = ৬০ সেকেন্ড।
এক্ষেত্রে প্রতি মিনিটে যদি আপনি মাত্র ১০ বারও ক্লাইম করতে পারেন তাহলে প্রতি ক্লাইমে ২০ সাতোসি করে আপনি পাচ্ছেন ১০*২০=২০০ সাতোসি। অর্থাৎ প্রতি মিনিটে সর্বনিম্ন ২০০ সাতোসি করে হলেও ১ঘন্টায় আসে ১২০০০ সাতোসি। আপনার নেট স্পিড ভাল থাকলে ১৫০০০+ সাতোসি ইনকাম করতে পারেন। আজকের এই সময়ে ১২০০০ সাতোসি এর মূল্য প্রায় 0.20$, এখান থেকে আপনি কোন লিমিট ছাড়া আনলিমিটেড ভাবে সাতোসি ইনকাম করতে পারবেন। এর পরেও যদি ভাবেন ইনকাম কম তাহলে তো আর কিছুই করার নাই। ফ্রিতে আপনাকে আনলিমিটেড ইনকাম এর সুবিধা তারা আপনাকে দিয়েছে, আপনি তা কাজে লাগান। অনেক সাইট আছে যারা আপনাদের বিভিন্ন প্রলোভন দেখিয়ে পরে টাকা না দিয়ে চলে যায়। কিন্তু এইসব সাইট সেরকম নয়।
যেভাবে একাউন্ট খুলবেন
একাউন্ট খুলতে এখানে ক্লিক করুন। লিংকে ক্লিক করার পরে আপনি যে পেজটা পাবেন তার একটু নিচের দিকে যান দেখবেন registration অপশন আছে।

Registration এ ক্লিক করলে আপনি Registration from পাবেন।

ফরম পূরণ করে এবং ক্যাপচা পূরণ করে রেজিস্টার এ ক্লিক করুন। তারপর।ইমেইল ভেরিফাই অর্থাৎ ইমেইল এ কনফার্মেশন sms গেলে একাউন্ট কনফার্ম করে লগিন করবেন। আসলে ইমেইল কনফার্মেশন চায় কিনা মনে নাই। অনেক দিন আগে একাউন্ট করেছি তো। যাই হোক কনফার্মেশন করতে বললে করবেন তারপর লগিন করবেন।
যেভাবে কাজ করবেন
লগিন করার পর আপনি মেনু তে ক্লিক করবেন। তারপর earn এ ক্লিক করবেন।

earn এ ক্লিক করলে আপনি নিচের মত একটা পেজ দেখতে পারবেন।

আপনার কাজ শুধু ক্লাইম করা। ক্লাইম করলে প্রতি ক্লাইমে পাওয়া ২০ সাতোসি জমা হবে pending balance এ। প্রতি ১ মিনিট পর পর pending balance এর জমা সাতোসি গিয়ে available balance এ জমা হবে। এভাবে আনলিমিটেড ভাবে ক্লাইম করে সাতোসি ইনকাম করুন।
যেভাবে withdraw করবেন।
আপনি মেনুতে ক্লিক করে প্রোফাইল এ ক্লিক করবেন এবং withdraw  তে ক্লিক করবেন।

তার পর যে পেজ টা পাবেন সেটা ভাল ভাবে লক্ষণীয় বিষয়।

ঐ বক্সে অবশ্যই আপনার faucet hub এর address টা দিবেন। পরের বক্সে আপনার পাসওয়ার্ড দিয়ে সেভ করে নিবেন। আপনি যে address টি দিবেন তা আর পরবর্তিতে পরিবর্তন করতে পারবেন না। তাই সাবধানতা অবলম্বন করুন। তারপর withdraw দিন। instant payment. তবে এই সাইট এর minimum withdraw মাত্র ১০০০০ সাতোসি বা  ১০০bits. এখানে ১bits=১০০ সাতোসি। অর্থাৎ ১০০bits হলেই আপনি withdraw দিতে পারবেন।
সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এবং পরবর্তি পোস্ট এর অপেক্ষায় থাকুন।
★★★ধন্যবাদ★★★

Share This Post

Leave a Comment