প্রতিদিন ক্লাইম করে আনলিমিটেড সাতোসি ইনকাম করুন এবং সাথে সাথে পেমেন্ট নিন। [[instant payment with payment proof]]

কেমন আছেন সবাই? আজ আমি আপনাদের সাথে যে সাইট টির কথা বলতে যাচ্ছি, সেই সাইট থেকে প্রতি ৫ মিনিট পর পর ক্লাইম করে btc ইনকাম করতে হয়। প্রতি ক্লাইম এ আপনি ২০-৭০ সাতোসি পর্যন্ত পেতে পারেন। তবে maximum সময় তারা ৫০ সাতোসির উপরে দেয়। আপনার ক্লাইম করা সাতোসি আপনি সাথে সাথে আপনার wallet এ নিয়ে নিতে পারবেন। just now তে পেমেন্ট কম্পলিট। এই সাইটে একাউন্ট খুলতে হলে আপনাকে অবশ্যই faucet hub এর wallet address ব্যাবহার করতে হবে। faucet hub একাউন্ট না থাকলে আপনি কাজ করতে পারবেন না। কারণ এই সাইট টা শুধুমাত্র faucet hub এ পেমেন্ট করে থাকে। আমি গতকাল faucet hub সম্পর্কে বিস্তারিত ভাবে একটা পোস্ট করেছিলাম এবং বলেছিলাম faucet hub এ পেমেন্ট দেয় এমন সাইট গুলো ধারাবাহিক ভাবে আপনাদের মাঝে উপস্থাপন করব। যাতে আপনাদের কোন scam এর স্বিকার হতে না হয়। তারই ধারাবাকতায় এটা আমার ১ম সাইট যেটা আপনাদের সামনে নিয়ে আসলাম। আপনি যে পরিমাণ satoshi ইনকাম করবেন, ইচ্ছে করলে তা সাথে সাথে withdraw দিতে পারবেন faucet hub এর একাউন্টে। instant payment।, একাউন্ট খুলতে ১মে আপনার faucet hub একাউন্ট এ প্রবেশ করে wallet address টা কপি করে নিন। যাদের faucet hub একাউন্ট নেই, তারা এখানে ক্লিক করুন এখানে গেলে আপনি faucet hub সমপর্কে পূর্ণ ধারনা এবং কিভাবে faucet hub একাউন্ট খুলতে হবে এবং wallet address পাবেন সবকিছুই ধারাবাহিক ভাবে বলা আছে।
faucet hub এর address কপি করার পর একাউন্ট খুলতে আপনি এই লিংক এ ক্লিক করুন, লিংক এ ক্লিক করলে আপনি নিচের মত একটা পেজ পাবেন। আপনি চিত্রে দেখানো মত কাজ করবেন।

পরের পেজ এ ক্যাপচা পূরন করে লগিন করুন।

লগিন হওয়ার পর আপনার সামনে যে পেজটা আসবে আপনি সেই পেজ এর নিচের দিকে যান। সেখানে claim option আছে, আপনি claim এ ক্লিক করুন।

claim এ ক্লিক করার পর যে পেজটি আসবে, আপনি আবারো নিচের দিকে যান দেখবেন আবারো claim নামে option আছে। আপনি claim এ ক্লিক করুন।

এরপর আপনাকে একটা ক্যাপচা দেওয়া হবে, আপনি তা পূরণ করে claim এ ক্লিক করুন।

claim করার সাথে সাথে আপিনি সাতোসি পেয়ে যাবেন।

এভাবে প্রতি ৫ মিনিট পর পর claim করে সাতোসি ইনকাম করতে থাকুন।
যেভাবে withdraw দিবেন
১মে আপনি মেনুতে যান এবং account এ ক্লিক করুন।

পরের পেজ এ আপনার কত ব্যালেন্স আছে তা দেখতে পাবেন। আপনি withdraw তে ক্লিক করুন।

পরের পেজ এ আপনি faucethub.io তে ক্লিক করে ক্যাপচা পূরণ করে withdraw তে ক্লিক করুন।

সাথে সাথে আপনি আপনার faucet hub একাউন্ট এ গিয়ে দেখুন পেমেন্ট চলে এসেছে।

সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এবং পরবর্তি পোস্ট এর অপেক্ষায় থাকুন। আগামিতে যে সাইট টি নিয়ে আসব সেখান থেকে আপনি unlimited সাতোসি ইনকাম করতে পারবেন। সেটা সম্পূর্ণ আপনার কাজের উপর নির্ভর করবে। ★★★ধন্যবাদ★★★

Share This Post

Leave a Comment