এবার Uc mini Handler এ Youtube এর ভিডিও আরামছে ডাউনলোড দিন।

অনেকেই Uc mini handler দিয়া ফ্রি নেট ইউজ করেন। কিন্তু ইউটিউবের ভিডিও ডাউনলোড দিতে পারেন না। কারন প্রক্সি সাইট ইউজ করলে কেনো যেন ইউটিউবের ভিডিও গুলা ডাউনলোড হতে চায় না। তাই বলে কি আমরা ইউটিউবের ভিডিও ডাউনলোড দিবো না? অবশ্যই দিবো..। যারা ভিন্ন পদ্ধতি জানেন তারাতো জানেনই। আজকে আমি নতুন একটা সিস্টেম বলবো। এটা কেউ জানেন কিনা জানি না। জানলে তারা এইটা এড়িয়ে যাবেন আশা করি।
.
আমি এবার কাজের কথায় আসি। যারা ফ্রি নেট চালাই তারা অনেক ভিপিএনতো ইউজ করিই। এইটা কেনো বলছি..! কারন প্রথমে আমাদেরকে Uc browser জাতীয় Apps দিয়ে কাজ করতে হবে। কারন প্রথম কাজ গুলা Uc mini দিয়ে হবে না। সে কারনে Psiphon বা অন্য কিছু দিয়ে আগে whole device ফ্রি করে নিবেন। এমবি দিয়ে করলেতো হইলই। তারপর Uc browser open করবেন।

এখন আমাদের আসল কাজ। প্রথমে আমাদেরকে Indishare.me তে একটা একাউন্ট খুলে নিতে হবে। সেকারনে আপনারা Address bar এ indishare.me টাইপ করুন। তারপর নিচের স্ক্রিনশট ২টা লক্ষ করুন।

আপনার একাউন্ট খুলা হয়ে গেল। মনে রাখবেন ইমেইলের ভ্যারিভিকেশন লাগে না। তবে পরবর্তিতে আপনি পাসওয়ার্ডটা হারায় ফেললে তখন এটা কাজে লাগবে।
আপনার এবারের কাজ শেষ। এখন আপনি ইউটিউবের যে ভিডিওটা ডাউনলোড দিতে চান সেই লিংকটা কপি করে নিবেন। এটা কিভাবে আনবেন সেটা নিশ্চই আপনাদেরকে বুঝাইতে হবে না। নিচের স্ক্রিনশটের মত কপি করে নিবেন।

এবার আপনি আবারও Indishare.me তে যাবেন। তারপর Upload files এ ক্লিক করবেন। তারপর নিচের স্ক্রিনশট ফলো করুন।

লিংকটি paste করার পর আপনার আপলোড হতে শুরু করবে। এখানে আপলোড হতে কোনো এমবি কাটবে না। আপনি যতগুলা ফাইল ডাউনলোড দিতে চান তার সব গুলা ফাইল এভাবে আপলোড দিতে পারবেন। এক সাথে ১০টা ফাইল আপলোড দেয়া যায়। এপনি নতুন নতুন পেজে নিয়ে এক এক করে আপলোড দিয়ে রাখবেন। তারপর আপনি কিছুক্ষন অন্য কাজ করতে থাকেন। একটু সময় নিবে।
.
আপনার আপোলড হওয়া শেষ হয়ে গেলে My files অপশনে ক্লিক করুন। তারপর স্ক্রিনশটগুলা লক্ষ করুন।


কপি করা হয়ে গেলে আপনার Uc browser এর কাজ শেষ। আপনি চাইলে আপনার ফাইল গুলা সব ডাউনলোডে ওকে করে pause করতে পারেন। এতে করে পরে লিংকটা কপি করা সহজ হবে।
.
এবার আপনি Uc mini handler এ যাবেন। তারপর আপনি Hideip.co যে গিয়ে ডাউনলোড দিবেন। স্ক্রিনশটটা দেখুন।

নিচের সিস্টেমটাতো সবাই জানেন। আশা করি সব বুঝতে পারছেন। প্রথমে ঝামেলা মনে হলেও পরে দেখবেন কোনো ব্যাপারই না। বরংকি আপনার কোনো সময় কোনো কিছু পছন্দ হইলো, কিন্তু আপনার এমবি নাই, আপনি এখানে আপলোড দিয়ে রেখে দিতে পারেন। কিছুটা Uc cloud download এর মত। পরে সময় হলে ডাউনলোড করে নিলেন।

ধন্যবাদ…তারপরও যদি কেউ বুঝতে না পরেন আপনাকে ইউটিউবের ভিডিও লিংক দিচ্ছি আপনি দেখে নিতে পারেন।
লিংক: https://youtu.be/kTUYzD-lmK8

ভাল থাকবেন।

Share This Post
About MainitBD Author

শিক্ষা জাতীর মেরুদন্ড! শিখবো, না হয় শেখাবো।

Leave a Comment