[Speed Hack] জিপি ফ্রি ইন্টারনেট চালান ফুল স্পিডে কোন রকম ঝামেলা ছাড়াই, টাকা মেগাবাইট লাগবে না। সকল জিপি সিমে চলবে, নিজে চালান অন্যকেও জানান by Asif.

সবাই কেমন আছেন? আশাকরি ভাল আছেন।

আপনাদের মাঝে ফিরে এলাম আবারও জিপি ফ্রি ইন্টারনেট ফুল স্পিড হ্যাক করার টিউটোরিয়াল নিয়ে। এটা সকল জিপি সিমেই কাজ করবে। তাই সম্পূর্ন টিউনটি পড় দেখবেন। আজকের টিউটোরিয়ালে এন্ড্রয়ের সকল অ্যান্স, প্লে ষ্টোর, অনলাইন গেম, ইউটিউব ভিডিও বাফারিং ছাড়া দেখতে পারবেন।

অাজকের পর্বের বিস্তারিত:
ড্রইড ভিপিএন দিয়ে অনেকে ফ্রি নেট চালাচ্ছেন, কিন্তু অধিকাংশ মানুষই স্পিড কম হওয়ায় আশা ছেড়ে দিয়েছেন। আমাদের আজকের পর্বে যা নিয়ে আলোচনা করব তা হল কিভাবে ড্রইড ভিপিএন এ ফুল স্পিডে যেকোন কিছু ডাউনলোড করা যায়। তার জন্য জন্য আমরা কিছু সাধারন কাজ সম্পাদন করব এবং ড্রইজ ভিপিএন এ সেটিং পরিবর্তন করব।

কাজের কথায় আসি:
ফুল স্পিড পাবার জন্য প্রথমে Droid Vpn প্লে স্টোর লেটেস্ট ভার্সনটি ডাউনলোড করে নিন। তারপর Stop লিখে 5000 এ এসএমএস সেন্ড করুন নেট ডিএকটিভ হবে। এবার যে কোন ছোট একটি ইন্টারনেট পেক একটিভ করে নিন 3G স্পিড পাওয়ার জন্য। অথবা সিমে যদি একেবারেই টাকা না থাকে তবে p1 লিখে 5000 এ সেন্ড করুন pay for use pack টি চালু হবে।

এবার নিচের মতো করে সেটিংগুলো করে নিনঃ

প্রথমে আপনার ফোনের সেটিং এ যান। তারপর ডিভলোপার অপশনটি সিলেক্ট করিন।
যদি না থাকে তাহলে About Phone এ ক্লিক করে Build Number এর উপর টানা তিনটা ক্লিক করুন তাহলে এই অপশনটি পেয়ে যাবেন।

এবার নিচের স্কিনশোর্ট অনুযায়ী অপশনটি অন করে নিন

তারপর Dorid VPN ঢুকুন। সেটিং অপশন থেকে নিচের মতো করে কাজ করে নিন

এবার এটি দেখুন

এবার Tcount সিলেক্ট করুন নিচের মতো করে

TCount 7 দেওয়া থাকলে 5 সিলেক্ট করে নিন নিচের মতো করে

সব কাজ সঠিকভাবে করে থাকলে নিচের মতো করে Server 3 সিলেক্ট করে নিন আর কানেক্ট করুন

তারপর আপনার ফোনের ইউটিউবে ঢুকে দেখুন কোন ঝামেলা ছাড়াই সুন্দর ভাবে ফুল স্পিডে ভিডিও দেখতে পারতেছেন ঠিক নিচের মতো। [Note: Speed 70-500 KB]

তাহলে বন্ধুরা আজ এ পযন্তই পরে দেখা হবে আবারও নতুন কোন টিউনে।

Share This Post
About MainitBD Author

শিক্ষা জাতীর মেরুদন্ড! শিখবো, না হয় শেখাবো।

4 thoughts on “[Speed Hack] জিপি ফ্রি ইন্টারনেট চালান ফুল স্পিডে কোন রকম ঝামেলা ছাড়াই, টাকা মেগাবাইট লাগবে না। সকল জিপি সিমে চলবে, নিজে চালান অন্যকেও জানান by Asif.”

Leave a Comment