২৫ মার্চ ফেইসবুক মার্কেটিং সামিট।

রাজধানীতে ‘ফেইসবুক মার্কেটিং সামিট-২০১৭’ আয়োজন করছে ওনিয়ন টাইগার লিমিটেড। আগামী ২৫ মার্চ রাজধানীর ইএমকে সেন্টারে দিনব্যাপী সম্মেলনটি অনুষ্ঠিত হবে।

আয়োজনের রিসার্চ পার্টনার হিসেবে থাকছে সেন্টার ফর ই-কমার্স রিসার্চ অ্যান্ড ডেভলপমেন্ট (সার্ড)।সামিটটি সেদিন সকাল ৯টায় শুরু হয়ে সন্ধ্যা ৬টা পর্যন্ত চলবে।

সামিটে ফেইসবুক ব্যবহার করে পণ্য ও সেবার বিপণন বিষয়ে সংশ্লিষ্ট বিষয়ের অভিজ্ঞরা কথা বলবেন। মোট ছয়টি সেশনে এই সামিট হবে।

Facebook Mkt-Summit-Techshohor

ইতোমধ্যে সামিট আয়োজনে সার্ড এবং ওনিয়ন টাইগার লিমিটেডের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। চুক্তি অনুসারে সার্ড ‘ফেইসবুক মার্কেটিং সামিট-২০১৭’-কে সফল করতে সব ধরনের তথ্য ও গবেষণাধর্মী বিভিন্ন উপাত্ত দিয়ে সহযোগিতা করবে।

এছাড়াও প্রতিষ্ঠানটি তাদের নিজস্ব চ্যানেলের মাধ্যমে ‘ফেইসবুক মার্কেটিং সামিট’কে সফল করে তুলতে স্থানীয় ও আর্ন্তজাতিক মাধ্যমগুলোতে যোগাযোগ করবে। এই ইভেন্টটি ছাড়াও আগামী এক বছর প্রতিষ্ঠানটি তাদেরকে ফেইসবুক মার্কেটিং সংক্রান্ত ডেটা ও তথ্য দেবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সার্ডের চেয়ারম্যান রাজীব আহমেদ, সিইও মো. সাঈদ রহমান, কোষাধ্যক্ষ নেয়ামত উল্যাহ মহান। ওনিয়ন টাইগার লিমিটেডের পক্ষ থেকে চুক্তি স্বাক্ষরে অংশ নেন প্রতিষ্ঠানটির ম্যানেজিং ডিরেক্টর মো. আরিফুর রহমান খান এবং চেয়ারম্যান সালেহ আহমেদ রুবেল।

আয়োজনে অংশ নিতে চাইলে আগ্রহীদের এক হাজার টাকার বিনিময়ে নিবন্ধন করতে হবে। আগামী ২০ মার্চ পর্যন্ত আগ্রহীরা নিবন্ধন করতে পারবেন। এই ঠিকানায় গিয়ে নিবন্ধন করা যাবে। ফেইসবুকে ইভেন্ট পেইজ থেকেও আগ্রহীরা তথ্য জানতে পারবেন।

Share This Post
About MainitBD Author

শিক্ষা জাতীর মেরুদন্ড! শিখবো, না হয় শেখাবো।

Leave a Comment