শাকিবের বিরুদ্ধে মামলা হচ্ছে!

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের বিরুদ্ধে শিডিউল ফাঁসানোর মামলা হচ্ছে। দেশীয় বড় চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান হার্টবিট প্রডাকশনের পক্ষ থেকে এ মামলার সিদ্ধান্ত নেয়া হয়েছে। হার্টবিটের ‘লাভ ম্যারেজ’ সিনেমায় অভিনয় করেছিলেন শাকিব। সিনেমাটি ২০১৫ সালের সেরা ব্যবসা সফল সিনেমায় তালিকায় ছিল।
এরপর তাদের নতুন আরো একটি সিনেমায় শাকিবের অভিনয় করার কথা।
এ ব্যাপারে হার্টবিটের কর্ণধার তাপসী ঠাকুর লিখিত অভিযোগ পাঠিয়েছেন গণমাধ্যমে।
তিনি বলেন, ‘১০ সেপ্টেম্বর ২০১৬ তারিখে শাকিব খানকে ২০১৭ সালের রোজার ঈদের জন্য নতুন ছবির শিডিউল বাবদ ১৫ লাখ টাকা সাইনিং মানি দেয় হার্টবিট প্রোডাকশন। শাকিব খান মৌখিকভাবে কনফার্ম করেন এবং বলেন, মার্চ-এপ্রিলে শিডিউল রাখা আছে। এ বিষয়ে একাধিকার শাকিব মৌখিকভাবে কনফার্ম করেন। যার কারণে হার্টবিট ছবি তৈরি সবরকম প্রস্তুতি নেয় এবং প্রচুর অর্থলগ্নি করে। কিন্তু লিখিত শিডিউলের ব্যাপারে শাকিব টাল-বাহানা করতে থাকেন। গেলো ১৪ ফেব্রুয়ারি শাকিব পুরো টাকা ফেরত দেয়ার কথা বললেও তা দেননি। হার্টবিটের যে সামাজিক ও আর্থিক ক্ষতি শাকিব করলো তার জন্য অচিরেই আদালতের শরণাপন্ন হবে হার্টবিট।’

এ ব্যাপারে জানতে চাইলে সোমবার দুপুরে শাকিব বলেন, ‘সাইনিংমানি ফেরত দেয়া হয়েছে, এখন এসব বললে তো হবে না। তাদের কথার তো কোনো ঠিক নেই। একবার বলেন যৌথ প্রযোজনা ছবি বানাবেন, আরেকবার বলেন করবেন না। এর মধ্যে আমার হাতে অন্য ছবি চলে এসেছে।
শোনা যায়, জটিলতার শুরু শাকিব খানের শ্রীভেঙ্কটেশ ফিল্মসকে শিডিউল দেয়াকে কেন্দ্র করে। কলকাতার রাজিব বিশ্বাস পরিচালিত একটি ছবিতে অভিনয় করবেন শাকিব খান। যা মুক্তির জন্য টার্গেট করা হয়েছে ঈদ। এ ছবির জন্য নাকি শাকিব শিডিউল দিয়েছিলেন হার্টবিটকে। আর ঈদে মুক্তির জন্যই ছবি করছে হার্টবিট।
হার্টবিট প্রডাকশনের ঈদে মুক্তি পাওয়া শাহীন সুমন পরিচালিত ‘লাভ ম্যারেজ’, জাকির হোসেন রাজু পরিচালিত ‘আমার প্রাণের প্রিয়া’, ‘মনে প্রাণে আছো তুমি’, শাহীন সুমন পরিচালিত ‘খোদার পরে মা’, মালেক আফসারী পরিচালিত ‘ফুল অ্যান্ড ফাইনাল’ ছবিগুলো ব্যাপক সাফল্য পায়।

Rtv-online

Share This Post

Leave a Comment