এমন কিছু পেইড এপ্স যা সব সময় আপনার কাজে আসবেই

এমন কিছু পেইড এপ্স যা সব সময় আপনার কাজে আসবেই

আসসালামু আলাইকুম।

প্রথমে আমার সালাম নিবেন।সবাই কেমন আছেন?আশা করি সকলে আল্লাহ রহমতে ভালো আছেন।আজ নিয়ে এলাম নতুন এক টিউন নিয়ে আশা করি সকলের ভালো লাগবে। এমন কিছু পেইড এপ্স যা সব সময় আপনার কাজে আসবেই।

 

আজ আপনাদের জন্য এমন কিছু এপ্স নিয়ে এলাম যেগুলো সব সময় কাজে লাগবে।

 

Snaptube:

Youtube,Facebook,Soundcloud,DailyMotion,Instagram থেকে ভিডিও,অডিও কিংবা পিকচার নামাতে চান কিন্তু পারছেন না? তাহলে এদিকে আসুন,Snaptube Vip এপ দিবে আপনাকে এই সকল সমস্যার সমাধান,ছোট্ট একটি এপ,কিন্ত এই এপ দিয়ে উপরের সব গুলো কাজ খুব সহজেই করে ফেলতে পারবেন।এই এপটি গুগল প্লে তে পাবেন না,অন্য সাইট থেকে পাবেন তবে মোড/ভি আই পি ভার্সন নাও পেতে পারেন,তাই নিজে এপ টির ডাউনলোড লিঙ্ক দিয়ে দিচ্ছি।ডাউনলোড করে নিন।

Download

MusixMatch Premium :

এটি কোন সাধারন কোন মিউজিক প্লেয়ার নয়,এর মাধ্যমে আপনার গান শুনার পাশাপাশি গানের কথা /লিরিক্স দেখতে পারবেন,আজ নিয়ে এলাম এর প্রিমিয়াম ভার্সন,প্রিমিয়াম ভার্সনে নতুন এক ফিচার রয়েছে,এর মাধ্যমে লিরক্স অটো সেভ হয়ে যাবে আপনার ফোনে,যার ফলে অফলাইনে বসে গান শুনলেও লিরিক্স দেখতে পারবেন,যা অন্য কোন প্লেয়ার দিয়ে সম্ভব নয়,নিচ থেকে এপটি ডাউনলোড করে নিন।

Download

TrueCaller Pro :

এই এপের কথা আর নতুন করে কি বলবো?সবাই জানেন।যারা জানেন না তাদের উদ্দেশ্যে বলছি,এই এপটি যদি আপনার ফোনে ইন্সটল করা থাকে,তাহলে কেউ যদি আপনাকে ফোন করে তার আসল নাম,ঠিকানা আপনার ফোনে অটো শো করবে,কারন এই এপটি উক্ত নাম্বার গুগল,ফেসবুক,ভাইভার সহ অন্যান্য সামাজিক মাধ্যমে খোজ লাগিয়ে নাম,ঠিকানা বের করে ফেলে,এটি একটি পেইড এপ,এটি ফ্রীতে পাবেন না,তাই নিজ থেকে পেইড ভার্সন টি নামিয়ে ফেলুন।

Download

Greenify:

এই এপের কথা আর কি বলবো? পৃথিবীতে ব্যাটারি সেইভ করার জন্য অনেক হাজার এপ্স থাকতে পারে,কিন্তু তাদের মধ্যে ১ নাম্বার এপ হলো গ্রিনিফাই।এই এপে যদি আপনার ফোনের ব্যাটারি সেইভ না হয়,তাহলে আপনার ফোনের ব্যাটারি চেঞ্জ করার সময় এসে পরেছে,আজ নিয়ে এলাম এর পেইড মোড ভার্সন,যার ফলে আপনি Xposed Installer এবং রুট ছাড়াই সিস্টেম এপ সহ সকল এপ্স ফ্রীজ করতে পারবেন নিজের ইচ্ছেমতো,নিচ থেকে এপটি ডাউনলোড করে ফেলুন।

Download

All In One Toolbox :

এটি হলো জাদুর বক্স। একটি এপ দিয়ে ৩০ টির ও বেশি কাজ করতে পারবেন,আলাদা করে ৩০ টি এপ্স ইন্সট করার দরকার নেই।এই এপের মাধ্যমে কম্পাস,ফাইল আনইন্সটল,ফাইল কাট,কপি,পেস্ট,ফাইল ম্যানেজার,ফ্লাশ লাইট,এপ্স ব্যাকাপ এবং রিস্টোর,র‍্যাম ক্লিন,র‍্যাম বুস্ট,সিপিইউ কুলার,জাঙ্ক ফাইল রিমুভার সহ আরো অনেক কাজ করতে পারবেন,নিজ থেকে এপটি ডাউনলোড করে ফেলুন।

Download

SVR Premium:

এটি হলো এমন একটি এপ,যার মাধ্যমে আপনি হয়ে যাবেন ডিটেক্টিভ।এর মাধ্যমে খুব সহজেই গোপন ভিডিও ধারণ করতে পারবেন।এটি একটি পেইড এপ,যার মূল্য রয়েছে ৩২০ টাকা,তবে আজ আপনাকে এপটি দিচ্ছি ফ্রীতে।নিচ থেকে ডাউনলোড করে ফেলুন এপটি।

Download

DSLR Camera Pro :

এবার এই এপের মাধ্যমে আপনার ফোনকে করে ফেলুন DSLR,ছবি তুলুন DSLR Style এ।রয়েছে হাজার রকমের ইফেক্ট,সাইজ মাত্র ৩০০ কিলোবাইট,কি চমকে গেলেন? নিজেই ব্যবহার করে দেখুন। নিচ থেকে ডাউনলোড করে ফেলুন এপটি।

Download

MX Player Pro:

আগের সকল বাহ ফিক্সড করে কাল রিলিজ পেলো MX Player Pro এর লেটেস্ট ভার্সন,তাই আমি আপনাদের জন্য নিয়ে এলাম এর পেইড ভার্সন টি,এবার আনলিমিটেড ভিডিও দেখুন,কোন প্রকার বিজ্ঞাপন কিংবা ঝামেলা ছাড়াই।নিচ থেকে ডাউনলোড করে ফেলুন এপটি।

Download

৯-Internet Speed Meter Pro: এই এপের কথা আর নতুন করে কি বলবো,এই এপের মাধ্যমে খুব সহজেই আপনারা ডাউনলোড এবং আপলোড স্পীড দেখতে পাবেন,তাছারা প্রতি মাসে কিংবা প্রতিদিন কত পরিমাণ ডাটা ব্যবহার করলেন,তা জানতে পারবেন,নিচ থেকে ডাউনলোড করে ফেলুন এপটি।

Download

AndroVid Pro:

যাদের পিসি নাই,তারা খুব সহজেই হয়ে যাবেন প্রফেশনাল ভিডিও ইডিটার,এই এপের মাধ্যমে খুব সহজেই পিসি ছাড়াই ভিডিও ইডিট করতে পারবেন।নিচ থেকে এপটি ডাউনলোড করে ফেলুন।

Download

যেভাবে ডাউনলোড করবেনঃ

Thank your for read

Top 20 life insurance company in bangladesh

অরিজিনাল ভিটমেট ডাউনলোড করুন সহজেই | vidmate original app download

Share This Post
About MainitBD Author

শিক্ষা জাতীর মেরুদন্ড! শিখবো, না হয় শেখাবো।

1 thought on “এমন কিছু পেইড এপ্স যা সব সময় আপনার কাজে আসবেই”

  1. আমার খুবই প্রয়োজন ছিল এবং সাইডে ঢুকে খুবই উপকার হলো ধন্যবাদ আপনাকে

    Reply

Leave a Comment