ভলিউম বাটন দিয়ে যে কোনো অ্যাপ লক করে রাখতে পারবেন

ভলিউম বাটন দিয়ে যে কোনো অ্যাপ লক করে রাখতে পারবেন

আসসালামুআলাইকুম আশা করি সবাই ভালো আছেন।আমিও আল্লাহ্‌ রহমতে ও আপনাদের দোয়া-ই ভালোই আছি।এই পোষ্টে আপনাদের দারুণ একটা অ্যাপ এর সাথে পরিচয় করিয়ে দিবো। এই অ্যাপটি আপনি চমৎকার ভাবে কাজ করে।তো প্রথমে বলতে চাই অনেক বুদ্ধিমান আছেন যারা কি না সব জানেন তাদের জন্য এই পোষ্ট নয়।

ভলিউম বাটন দিয়ে যে কোনো অ্যাপ লক করে রাখতে পারবেন

*মূল টপিক ঃ যেই অ্যাপটি বিষয়ে আলোচনা করবো তার নাম হলো K Note Install Nowএই অ্যাপের কাজ টা হলো আপনি আপনার ভলিউম বাটন দিয়ে যে কোনো অ্যাপ লক করে রাখতে পারবেন।তাছাড়া আপনার লক স্কিনে ও এটা ব্যবহার করতে পারবেন।তো চলুন নিচে স্কিনসট দিয়ে সব দেখানো যাক।

নিয়মাবলীঃ প্রথমে অ্যাপটি অপেন করে ডান থেকে বামে স্লাইড করুন।তারপর নিচে সেটআপ পাসওয়ার্ড লেখা দেখতে পাবেন ঔইখানে ক্লিক করুন।

২. এখন আপনি দেখতে পাবেন ২, ৩, ৪, ৫ এরকম দেখতে পাবেন।এটার মানে হলো আপনি কয়বার ভলিউম আপ বাটনে চাপ দিয়ে লক খুলবেন।যেমন আমি দিলাম ২।

৩. এইবার একটা প্রশ্ন বাছাই করে উওর দিতে হবে।আমি দিয়েছি আমার প্রিয় বাউজার ক্রোম।

৪. এখন নিচের মতো পেইজ আসবে আপনি এই লেখা টা ইডিট করে আপনার মনের মতো লেখা দিয়ে ডানে নিচের দিকে টিক দিয়ে দিবেন।এবং আমি ২ বার দিয়েছিলাম তাই এখন আমি দুই বার ভলিউম বাটনে চাপ দিবো।

৫. এইবার নিচের মতো আসলে আপনি যেটা লক করতে চান সেটা সিলেক্ট করুন।আমি ক্যালকুলেটর সিলেক্ট করলাম এবং ব্ল্যাক সিলেক্ট করবো।তাহলে অ্যাপ অপেন করলে কালো কালার আসবে আর কিছু আসবে না।আরো দুই টা অপশন আছে দেখুন।

৬. দেখুন আমি ক্যালকুলেটর অপেন করেছি কালো কালার চলে এসেছে।এখন এই অ্যাপ কেও ব্যবহার করতে পারবে না।আপনি যদি ২ বার ভলিউম বাটনে ক্লিক করলে অ্যাপটি অপেন হয়ে যাবে।

* এই বার আসি স্কিন লকের বিষয়ে।আপনি যদি এইটার মাধ্যমে স্কিন লক করেন তাহলে ভলিউম বাটন ছাড়া কারও বাপের😆 ও শক্তি নাই মোবাইল খুলার।এখন বলতে পারেন ভাই হঠাৎ করে যে কেও তো ভলিউম বাটনে চাপ দিয়ে দেয় তাহলে তখনই তো লক খুলে যাবে।তাই নাকি এতো সোজা না ভাই কারণ এখানে ২ থেকে ৫ বার ভলিউম বাটনে চাপলে তাহলেই লক খুলবে।আর লক খুলার জন্য কেও ৫ বার ভলিউম বাটনে ট্যাপ করবে না।

* যে ভাবে লক করবেন।প্রথমে মেনুতে যান এবং স্কিন লক সিলেক্ট করুন।

২. তারপর স্কিন লক অন করে মেথড ওয়ান সিলেক্ট করুন।

৩. এখন মোবাইল লক করে দেখুন।স্কিনে কাজ করবে না।২ বার ভলিউম বাটন চাপলে লক খুলে যাবে।

এতো সুন্দর করে বুঝানোর পরও যদি না বুঝেন তাহলে ভিডিও টি দেখুন।আর বুঝলেও ভিডিও টি দেখুন আমার ভিও + সাবস্ক্রাইবার দরকার।

এখন থেকে আর হাত দিয়ে লিখতে হবেনা। মুখ দিয়ে যা বলবেন তাই Text এ পরিনত হবে।

How can i make extra money from home in the evenings (35 Ideas)

Share This Post
About MainitBD Author

শিক্ষা জাতীর মেরুদন্ড! শিখবো, না হয় শেখাবো।

Leave a Comment