ভিডিও দেখে আর্ন ;পেমেন্ট বিকাশে ( ২য় পর্ব এবং শেষ পর্ব ) + আমার দিক থেকে অফার এবং বিস্তারিত খুটিনাটি

সুপ্রিয় টিকব্রিডি কমিউনিটি,

আশা করছি সকলেই ভালো আছেন , ট্রিকবিডির সাথে থাকলে অবশ্যই সকলের ভালো থাকার কথা । আগেই ক্ষমা চেয়ে নিচ্ছি , গত কালকের পোস্টে একটা ভূল ইনফরমেশন ছিল। আইডি ১৫ দিনের মধ্যে এক্টিভ করতে হয় । আইডি একটিভ করার টাইম লিমিট আছে। আমাকে এক বড় ভাই এই ভূল ইনফর মেশনটি দিয়েছিল । আমি বিস্তারিত অনেক তথ্য আজ কালেক্ট করে সমপূর্নভাবে পোস্টটি লিখছি ।

আগেই বলি আইডি যেহেতু ১৫ দিনের মধ্যে একটিভ করতে হয় সেহেতু আমাদের একটা টিমের মতো কাজ করতে হবে । যারা যারা আমার সাথে কাজ করতে চায় আমি তাদের আইডি একটিভ করে দিবো তবে শর্ত একটাই প্রতিদিন কা করতে হবে , আমি আবারও বলছি প্রতিদিন । আমার বেশী জন লাগবে না , আমার ১৫-২০ জন লাগবে যারা একটিভ থাকবে। মানে প্রতিদিন কাজ করবে।

তাই যারা যারা আমার সাথে কাজ করতে ইচ্ছুক আমার সাথে যোগাযোগ করবেন ফেসবুকে ।

আমার আর্নস্টেশন এর ফেসবুক গ্রুপঃ আর্ন স্টেশন টিম অফ কাফিঃ Earn Station Team OF Kafi ( ESTK)

আমার আইডি ঃ Kafi Hasan

ফোন নম্বরঃ ০১৭৩৭৯৬৭৯১২

যারা এখনও আইডি খুলেন নাই তারা আইডি খুলে নেন আমার রেফারেল দিয়ে

বিঃদ্রঃ রেফারেল ছাড়া একাউন্ট খুলতে পারবেন না । আর রেফারেল দিয়ে একাউন্ট খুললে আমার একাউন্টে কোনো টাকা জমা হবে না । টাকা তখন জমা হবে যখন আপনি ভিডিও দেখবেন , তা থেকে খুব সামান্য পরিমান ডলার আমার একাউন্টে জমা হবে।

ওয়েব সাইট লিংকঃ  https://www.earnstations.com

আমার রেফারেল কোডঃ  15069093161972

আইডি খোলার সময় সাবধানতার সাথে খুলবেন । নাম ,ফোন নম্বর, ইমেইল এড্রেস সব ঠিকঠাক ভাবে দেওয়ার পর আপনার জিমেইল আইডিতে Spam ফোল্ডারে যেতে পারে । মেইলে ঢুকে স খুলে ভেরিফিকেশন প্রক্রিয়া সম্পন্ন করে আমার মোবাইল নম্বরে অথবা ফেসবুক আইডিতে একটা মেসেজ দিবেন আপনার নাম লিখে ।( মোবাইলে দিলে ভালো হয়)

আর যারা গতকাল একাউন্ট খুলেছেন তাদের ও কোনো সমস্যা নাই , যদি প্রতিদিন কাজ করতে পারেন আমার সাথে যোগাযোগ করেন ।

খেয়াল করলাম আপনারা একাউন্ট খুলে রেখে দিয়েছেন অনেকেই । কোনো কাজ করছেন না শতকরা ১০০ জনের মধ্যে ৩০ জন কাজ করছেন । যারা রেগুলার কাজ করতে পারবেন আমার ফোনে একটা মেসেজ দেন ভাই ।

যারা রেগুলার কাজ করতে পারবেন তাদের সবার একাউন্ট এক্টিভ করে দিবো । আমার অলরেডি একদিনে ৭ ডলারের মতো জমা হচ্ছে ।তাই আমি আমার একাউন্ট একটিভ করে খুব সহজেই আমার টিম মেম্বারদের একাউন্ট একটিভ করে দিতে পারবো ।

বিঃদ্রঃ আমার টিম মেম্বার হতে হলে আপনাকে অবশ্যই আমার রেফারেল দিয়ে একাউন্ট খুলতে হবে না হলে আমি আপনার একাউন্ট একটিভ করে দিতে পারবো না।

কালকে বলেই দিয়েছি কিভাবে কাজ কী আমাদের । আমাদের কাজ প্রতিদিন ২০ টা করে ভিডিও ১৮০ সেকেন্ড করে দেখা ।  আমি প্রসেস টা আরেকবার বলে দিচ্ছি।

তাড়াতাড়ি ভিডিও দেখার পদ্ধতিঃ

একাউন্টে ঢুকে Watch অপশনে ক্লিক করুন ,ক্লিক করার পরে ২০ টা ভিডিও আসবে। ২০ টা ভিডিও এর জন্য ২০ টা ট্যাব ওপেন করে সবগুলো ভিডিও প্লে করে দেন . কমপক্ষে ৫ মিনিট পরে সব ট্যাব ক্লোজ করে দেন।

ভিডিও দেখার সাথে সাথে একাউন্টে ডলার জমা হবে।
ভিডিও দেখা হয়ে গেলে ঐ ভিডিওর পাশে Watched লেখা উঠবে ।

আমার একাউন্টে যত তাড়াতাড়ি ডলার জমা হবে আমি তত তাড়াতাড়ি আইডি একটিভ করে দিতে পারবো , হতে পারে ২ দিন হতে পারে ৩ দিনে । জাস্ট একাউন্ট খুলে আমাকে নক দেন।

 

সাইটের  শর্তাবলি ঃ

১। আপনি একটা ডিভাইস থেকে ১ টাই একাউন্ট খুলতে পারবেন । যদি অনেকগুলো একাউন্ট একসাথে খুলেন তাহলে আপনাকে ব্যান করে দিবে।

২। আপনার রেফারেল দিয়ে যতজন কে ইচ্ছা একাউন্ট ওপেন করান ।

৩। আপনার রেফার যত বেশী হবে তত তাড়াতাড়ি একাউন্টে টাকা জমাতে পারবেন এবং উইথড্র করতে পারবেন ।

৪। আপনার আইডি থেকে নূন্যতম তিন জনকে আইডি একটিভ করে দিতে হবে আপনার একাউন্ট একটিভ হওয়ার পরে , না হলে টাকা উইথড্র করতে পারবেন না।

৫। টাকা উইথড্র করার জন্য আপনাকে নুন্যতম ৫০ ডলার আর্ন করতে হবে ।

ধন্যবাদ সবাইকে আমার গ্রুপে জয়েন করেন আমার সাথে কাজ করার জন্য ।

Share This Post
About MainitBD Author

শিক্ষা জাতীর মেরুদন্ড! শিখবো, না হয় শেখাবো।

Leave a Comment